ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

প্রেমে মনোমালিন্য কুম্ভের, সমাধান কর্কটের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৫ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
প্রেমে মনোমালিন্য কুম্ভের, সমাধান কর্কটের

আজ ২৩ ফাল্গুন ১৪২৮ বঙ্গাব্দ, ০৮ মার্চ ২০২২ এবং ০৪ সাবান ১৪৪৩ রোজ মঙ্গবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

 

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

কর্মক্ষেত্রে সমস্যা। গোপনে শত্রুর সঙ্গে মোকাবিলা করুন।

প্রাথমিকভাবে কাউকে পাশে না পেলেও পরে সহকর্মীদের সঙ্গে পাবেন। প্রেমের বিষয়ে বন্ধুদের মতামত ভেবে দেখতে পারেন। ব্যবসা শুভ। আর্থিকযোগে ইতিবাচক ফল।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

পরিবারের মতের বিরুদ্ধে না যাওয়াই ভালো। মনের মধ্যে ক্ষোভ জমিয়ে রাখবেন না। প্রেম নিয়ে এই সময় কোনো ধরনের সিদ্ধান্ত না নেওয়াই ভালো। আর্থিক বিষয় নিয়ে সমস্যা কাটবে।  

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন: (২২মে – ২১ জুন)

প্রেম নিয়ে সমস্যা সমাধানের যোগ। দাম্পত্য সম্পর্কে শুভযোগ বর্তমান। শিক্ষা নিয়ে শুভ ফললাভের যোগ। কর্মে উন্নতির সম্ভাবনা। আর্থিকযোগ শুভ। পাওনা অর্থ ফেরত পাওয়ার সম্ভাবনা। বিনোদনের যোগ আছে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

বন্ধুর অনুপ্রেরণায় কাজে উৎসাহ পাবেন। প্রেম সমস্যার সমাধানের ইঙ্গিত। দাম্পত্য ভুল বোঝাবুঝি মেটাতে বন্ধুর সাহায্য পাবেন। ব্যবসায় আর্থিক ঋণ নিয়ে সমস্যা হতে পারে।  

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

সম্পত্তি নিয়ে সমস্যার মধ্যে আশার আলো দেখতে পাবেন। আচমকা কারো মতামত আপনাকে নিয়ে পরিবর্তন হতে পারে, সতর্ক থাকুন। প্রেম নিয়ে পরিবারে অশান্তি হতে পারে। শিক্ষায় সাফল্য পাবেন। কর্মে উন্নতির যোগ আছে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬ 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আপানর পরিকল্পনা ফাঁস করে দিতে পারে আপনার কোনো পরিচিত। কর্মক্ষেত্রে অল্পের জন্য উন্নতি অধরা থাকতে পারে। ব্যবসার যোগ মিশ্র। প্রেমের যোগ শুভ।  

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

প্রেমে সফলতার সম্ভাবনা। প্রেমের প্রস্তাব আসতে পারে। উপহার লাভের যোগ। কর্মযোগ মিশ্র। ব্যবসায়ের যোগ শুভ। পরিবারের কারো শারীরিক বিষয় নিয়ে চিন্তা। সন্তানযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৫ 

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

সঠিক সময়ে সঠিক কাজ করে সবার প্রশংসা আদায় করবেন। প্রেমযোগ শুভ। পরিবারে আপনার গুরুত্ব বাড়বে। তবে কর্মক্ষেত্রে সমস্যার যোগ আছে।  

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ধার্মিক বিষয়ে চর্চার ফলে মনে শান্তি ফিরে আসবে। পরিবারের সমস্যা কিছু কমবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি। শিক্ষাযোগে বাধা। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

সম্পত্তি নিয়ে পরিবারে মতের অমিল হতে পারে। আত্মীয়দের সঙ্গে সমস্যা দেখা দিতে পারে। আর্থিক সমস্যা বাড়তে পারে। ব্যবসায় সমস্যার যোগ আছে। কর্মে শুভযোগ। প্রেমের যোগ শুভ।  

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

প্রেমে মনোমালিন্যের যোগ আছে। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝির সম্ভাবনা আছে। শিক্ষাযোগ শুভ। কর্মে উন্নতির যোগ। সন্তানের কিছু কাজে আপনার চিন্তা হতে পারে। আর্থিকযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

বিনোদনের সুযোগ আসতে পারে। বন্ধুদের সঙ্গে ভ্রমণের যোগ। পরিবারে আনন্দের সম্ভাবনা। সন্তানকে নিয়ে চিন্তা। কর্মক্ষেত্রে সমস্যার যোগ আছে।  

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad