ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

সাবধানে থাকুন মেষ, খরচ বাড়বে ধনুর

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
সাবধানে থাকুন মেষ, খরচ বাড়বে ধনুর ...

আজ ২২ ফাল্গুন ১৪২৮ বঙ্গাব্দ, ০৭ মার্চ ২০২২ এবং ০৩ সাবান ১৪৪৩ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

কর্মস্থলে ঝঞ্ঝাট কেটে যাওয়ার সম্ভাবনা। বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে বাধা। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ। বাইরের লোকের কারণে চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তি যোগ। আজ একটু সাবধানে থাকুন, বদনাম হতে পারে। আজ কারো কাছে অপদস্থ হতে পারেন। ভালো কাজের পরিবর্তে উপহাস জুটবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনো সিদ্ধান্ত আপনার ভালো কাজ নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে কোনো আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে । হঠাৎ দ্রব্যপ্রাপ্তির যোগ আছে।

মিথুন: (২২মে – ২১ জুন)

সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। মনে মনে কোনো ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনো কাজ করলে বিপদ। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। ভাইদের মধ্যে বিবাদ সকাল থেকে বাড়তে পারে। দিনটি সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে কথা খুব বুঝে বলবেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

মাত্রাছাড়া আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভালো। প্রেমের ব্যাপারে কোনো খারাপ খবর আসতে পারে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভাতৃস্থানীয় কারো সঙ্গে বিবাদ। সংসারে সুখ ফিরবে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব-অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরি-ডাকাতির কারণে অর্থক্ষতি হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভালো হবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। অন্যের জন্য কোনো কাজ করে মনে আনন্দ। আজ আপনার রসিকতা অন্যের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত আয়ের সঙ্গে সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ায় জন্য রক্তচাপ বৃদ্ধি। সকাল থেকে একটু অবসাদ আসতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্রফল পাবেন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। রাজনীতিবিদদের জন্য খুব অনুকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনো কারণে বিরোধ। মাথা ঠাণ্ডা রাখতে হবে। আর্থিক ক্ষতি হতে পারে। অগ্রপশ্চাত ভেবে উপার্জনের রাস্তায় পা দেওয়াই ভালো। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজ বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। আজ কোনো কারণে মনে সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভালো হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেমে সাফল্য থাকবে। কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। পড়াশোনায় খুব ভালো সুযোগ আসতে পারে, কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্নতন স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারাদিন হিসেবি ভাবে থাকলেও অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। আজ আপনার ব্যবহার একটু খারাপ হতে পারে। জীবনের মূল্যবান কোনো সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। বন্ধুর ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানির যোগ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে বিশেষ ভালো সময় নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। সকাল থেকে শরীরে কষ্ট বাড়তে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। দুপুরের পরে বাড়ির কোনো ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভালো।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যারা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে।

বাংলাদেশ সময়: ০৭১১ ঘণ্টা, মার্চ ০৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।