ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

চিন্তা বাড়বে বৃষের, তর্কে যাবেন না মকর

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
চিন্তা বাড়বে বৃষের, তর্কে যাবেন না মকর

রোজ শনিবার, ১৩ ফাল্গুন ১৪২৮, ২৬ ফেব্রুয়ারি ২০২২, ২৪ রজব ১৪৪৩ হিজরি। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

অতিরিক্ত পরিশ্রমে দুর্বলতা বৃদ্ধি পাবে। হজমের সমস্যায় ভোগান্তি। ব্যবসায় অমনোযোগে ক্ষতির আশঙ্কা। চাকরির জন্য বিদেশযাত্রা হতে পারে। অতিরিক্ত চিন্তায় শারীরিক ক্ষতি। বুদ্ধিবলে সহকর্মীর মন জয় করার চেষ্টা করুন। প্রেমের জন্য বাড়িতে অশান্তির সম্ভাবনা। সম্পত্তির ব্যাপারে বাড়তি খরচ বাড়তে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

সন্তান নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায়ীদের জটিলতা কাটিয়ে ওঠা মুশকিল। ভ্রমণে গিয়ে বন্ধুর সঙ্গে অশান্তি বাধতে পারে। খেলাধূলায় সম্মান বৃদ্ধি। আত্মীয়ের মাধ্যমে কোনো কাজের যোগাযোগ আসতে পারে। গুরুজনদের নিয়ে দুশ্চিন্তা বাড়বে। চাকরির স্থানে চাপ বৃদ্ধি।

মিথুন: (২২মে – ২১ জুন)

অতিরিক্ত গর্বের কারণে বিবাদ বাধতে পারে। প্রতিকূল অবস্থা থাকা সত্ত্বেও ব্যবসায় লাভ দেখা যাবে। পুরোনো প্রেম তুচ্ছ কারণে ভেঙে যেতে পারে। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা। পুরনো কোনো সমস্যার সমাধান হতে পারে। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে হতে পারে। বাড়িতে অনেক খরচ হওয়ার জন্য সঞ্চয় কম হতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

আজ আপনার ওপর কোনো বড় দায়িত্ব আসতে পারে। প্রেমে জটিলতা বাড়ার আশঙ্কা। পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কুটুম্বিতা করতে গিয়ে সংসারে ভুল বোঝাবুঝি। কর্মচারীর জন্য ব্যবসায় লোকসান হতে পারে। কথা বলতে গিয়ে শত্রু বৃদ্ধি। বাতজ বেদনা বাড়তে পারে। পিতা-মাতার শরীরের জন্য চিন্তা বৃদ্ধি।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

কথা দিয়েও তা রাখতে পারবেন না। ধর্মের কাজে মননিবেশে সমাজে সম্মান প্রাপ্তি। উপার্জনের নতুন পথ পাওয়ায় মনে শান্তি। মা-বাবার কাছ থেকে সম্পত্তি লাভের আশা। সন্তানের জন্য মুখ উজ্জ্বল হতে পারে। পরিশ্রমের ফল না পাওয়ায় মনস্তাপ বৃদ্ধি পাবে। অনেক দিনের ঋণ থেকে মুক্তি পাওয়ার আশা। সমাজসেবা ও দানের কাজে শান্তি পেতে পারেন। যকৃতের সমস্যায় ভোগান্তি।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আজ ব্যবসায় কোনো পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নিজের কথাবার্তা সংযত করে সংসারে চলবেন। সঠিক কোনো বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভালো থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। প্রশাসনিক দায়িত্ব হাতে আসতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

পেটের সমস্যার জন্য খাবারে অনীহা আসতে পারে। সমাজসেবায় কিছু দান করতে ইচ্ছে করবে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। উচ্চকাঙ্ক্ষা বৃদ্ধি পেতে পারে। তৃতীয় কারো জন্য প্রেমে অশান্তি। অনেক দিনের পুরনো কোনো রোগ ফিরে আসতে পারে। বেশি তর্ক বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পাবেন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সাংসারিক শান্তি বজায় থাকবে না। অযথা কোনো অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। আজ কর্মে আলস্যের কারণে কর্মস্থানে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে মনে আনন্দ। সাধুসেবায় নিজেকে ধন্য মনে হবে। আশপাশের পরিবেশ অনুকূল থাকবে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ সকাল থেকে সকল কাজে বাধা আসতে পারে। কর্মস্থানে আপনি সহকর্মীর হিংসার মুখে পড়বেন। বিদ্যার্থীদের জন্য খুব ভালো সময় নয়। চিকিৎসার জন্য অর্থ খরচ হতে পারে। ভালো কাজ করে মনে আনন্দ। আজ মায়ের কাছ থেকে সাহায্য পেতে পারেন। ঘরে-বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ। দিনের শেষে মাথার যন্ত্রণা বৃদ্ধি।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

গভীর কোনো চিন্তার কাজ হাতে আসতে পারে। পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ উদ্ধার করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তির প্রাপ্তিযোগ। বায়ুপথে ভ্রমণে বাধা আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেমে আঘাত আসতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

অপরের শুভ কামনায় নিজের কল্যাণ হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ ঘটতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে সচেতন থাকবেন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। বাড়তি কোনো কথা অশান্তি ডেকে আনতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভালো।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

ব্যবসায় মহাজনের সঙ্গে বিরোধ বাধতে পারে। প্রেমের জটিলতা থেকে উদ্ধার পেতে পারেন। সন্তানের ব্যবহারে কষ্ট পাবেন। প্রতিযোগিতামূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ। কুচক্রে পড়ে ক্ষতির যোগ। বায়ুপথে ভ্রমণ হতে পারে। অজান্তে আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবে।

বাংলাদেশ সময়: ০৯২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।