ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

মানসিক শান্তি পাবেন বৃষ, সিংহের প্রেমযোগ শুভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
মানসিক শান্তি পাবেন বৃষ, সিংহের প্রেমযোগ শুভ

আজ ২৭ মাঘ ১৪২৮, ১০ ফেব্রুয়ারি ২০২২, ০৮ রজব ১৪৪৩ হিজরি, রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।  

জেনে নিন আপনার আজকের রাশিফল

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল) 

খরচের সম্ভাবনা। সঠিক সময়ে ক্রোধ এবং বচনে রাশ টানতে না পারলে মতানৈক্যের সম্ভাবনা। স্বাস্থ্যের ক্ষেত্রে দিনটি মিশ্র। অর্থের লেনদেনের বিষয়ে সাবধান থাকুন। মনের মানুষের সঙ্গে বিতর্ক পরিত্যাগ করুন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে) 

আজ আনন্দে থাকবেন। দুশ্চিন্তা দূরে থাকায় মানসিক শান্তি পাবেন। বন্ধু-বান্ধবের সঙ্গে ভালো সময় কাটাবেন। একটি ছোট ভ্রমণেরও বন্দোবস্ত করতে পারেন। প্রেমের ভাগ্য উজ্জ্বল। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদের পিছনে ফেলে সাফল্য পাবেন।

মিথুন (২২মে – ২১ জুন) 

পরিবারে মতবিরোধের ফলে কিছুটা হতাশায় ভুগবেন। অনিদ্রায় ভুগতে পারেন। আনন্দ ও উদ্দীপনার এ অভাব আপনার দিনটিকে একঘেঁয়ে করে তুলতে পারে। প্রেমে মিশ্রযোগ দেখা যাচ্ছে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই) 

সন্তানদের স্বাস্থ্য ও শিক্ষা সংক্রান্ত বিষয়গুলি সারাদিন মাথায় থাকবে। আজ কাজে সাফল্য না পাওয়ায় রাগান্বিত হবেন। ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন। শিল্প ও সাহিত্যে আগ্রহ থাকবে। প্রেমিক-প্রেমিকারা খুব ভালো সময় কাটাতে পারেন।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)  

স্বাস্থ্যের উল্লেখযোগ্য উন্নতির নিশ্চিত সম্ভাবনা। সহকারীদের কাছ থেকে সহায়তা পাবেন। প্রতিযোগীদের হারাতেও সক্ষম হবেন। প্রেমযোগ শুভ। অসম্পূর্ণ কাজগুলি সম্পন্ন হবে। একই সঙ্গে আর্থিক উন্নতির যোগ।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  

সাংস্কৃতিক ক্রিয়াকলাপ ব্যস্ত রাখবে। কেনাকাটায় ব্যস্ততা। শারীরিক ও মানসিকভাবে সক্রিয় থাকবেন। সামাজিক সম্মান ও স্বীকৃতির পাশাপাশি রসনার তৃপ্তি হবে। প্রেম ও দাম্পত্য জীবন উপভোগ করুন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 

পরিবারের সঙ্গে কোনো উত্তপ্ত বিতর্ক বা আলোচনা দুঃখ দেবে। পানি ও পানিজ বিষয় থেকে সাবধান থাকুন। নতুন প্রেমের সম্ভাবনা। বেআইনি ও অনৈতিক ক্রিয়াকলাপ থেকে মতবিরোধ হতে পারে। এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 

ধর্মীয় বা শুভকাজে ব্যস্ত থাকবেন। বিদেশে বসবাসকারী কোনো প্রিয়জনের কাছ থেকে সুখবর আশা করতে পারেন। নির্ধারিত কাজগুলিতে মনোসংযোগ করুন। কারণ দিনের শেষভাগে কাজে কিছু বাধা আসতে পারে। প্রেম নিয়ে মানসিকভাবে বিচলিত থাকতে পারেন।


ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 

কাজগুলি সফলভাবে সম্পন্ন হবে। সম্ভবত আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে কোনো গুরুত্বপূর্ণ আলোচনায় বসবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আলাপ-আলোচনা। চাকরিসূত্রে যাত্রার সম্ভাবনা। প্রেম বিষয়ে সম্পর্ক ইতিবাচক রূপ নেবে। সরকারি কোনো কাজে লাভের প্রবল সম্ভাবনা আছে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  

জীবনসঙ্গী পাওয়ার সম্ভাবনা। ছেলে-মেয়েদের কাছ থেকে সুখবর আশা করতে পারেন। আজ বাড়তি অর্থলাভ হতে পারে। চাকরি ও ব্যবসায় উন্নতির যোগ। সৌভাগ্যময় সময়ের যথাযথ ব্যবহার করুন। যাত্রাযোগ শুভ।
 
কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। শুরু করা কাজগুলি অসম্পূর্ণ থেকে যেতে পারে। খরচ করার সময় খেয়াল থাকবে না। কঠোর পরিশ্রমে সাফল্য আসবে। প্রেম নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়ার প্রবণতা।
 
মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 

পরিবারের সঙ্গে সুন্দর সময় কাটিয়ে নিজে তাজা অনুভব করবেন। সামাজিক কারণে কিছু লোকজনের সঙ্গে দেখা-সাক্ষাতের সম্ভাবনা। শুভ সময়ের পূর্ণ ব্যবহার করুন এবং এটি উপভোগ করুন। প্রেম নিয়ে কিছু সুখবর আসতে পারে।

বাংলাদেশ সময়: ০৭১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।