ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
জেনে নিন কেমন যাবে আজকের দিন

ঢাকা: আজ ১৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ০১ ফেব্রুয়ারি ২০২২ এবং ২৮ জমাদিউস সানি ১৪৪৩ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: ব্যবসায়ীদের বড়সড় লাভ হবে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। আত্মীয়দের সঙ্গে অতীতের বিবাদ দূর হবে। আনন্দে থাকবেন। পরিবারের সঙ্গে সময় কাটাবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় পরিবারের সদস্যদের পরামর্শ নিতে ভুলবেন না।

বৃষ: আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। কোনো কাজে লাভ হবে। নতুন ব্যবসা অগ্রসর হবে। পারিবারিক দায়িত্ব পূর্ণ করতে পারবেন। পড়ুয়ারা সাফল্য লাভ করবে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। সুসংবাদ পাবেন। কোনো অসহায় ব্যক্তির সাহায্য করতে পারেন।

মিথুন: কার্যক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা সমস্যার সম্মুখীন হতে পারেন। বিবাদের সম্ভাবনা রয়েছে। পড়ুয়াদের লাভ হবে। অনাবশ্যক কাজে ব্যয় করবেন না। আলস্য থাকবে। বড় দায়িত্ব পূর্ণ করতে পারবেন না। বহুদিন পর বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে।

কর্কট: ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। সামাজিক কাজের জন্য দৌড়ঝাঁপ করতে হতে পারে। অবিবাহিতদের জন্য দিন ভালো, সম্পর্কের সূচনা পেতে পারেন।  

সিংহ: চাকরিতে পরিবর্তনের বিষয় বিচার করতে পারেন। আয়ের নতুন উৎস লাভ করতে পারেন। ধর্মীয় যাত্রায় সফল হবে। যাত্রার সময় সতর্কতা অবলম্বন করুন। ব্যবসার পরিস্থিতি উন্নত হবে। কোনো কাজে ব্যয় করতে হবে। সুখসমৃদ্ধি বাড়বে। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন।

কন্যা: আপনার ব্যবহার সবাইকে প্রভাবিত করবে। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। আপনার ক্ষতি হতে পারে। কাজ বেশি থাকবে। অফিসে সহকর্মীদের সাহায্য লাভ করবেন। নিজের সব দায়িত্ব পূর্ণ করতে পারবেন। আত্মীয়দের পক্ষ থেকে সুসংবাদ পাবেন।

তুলা: আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। বাড়ি-গাড়ি কিনতে পারেন। পড়ুয়ারা সাফল্য লাভ করতে পারেন। আত্মীয়ের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। আনন্দে থাকবেন। সব কাজ সময়ের মধ্যে পূর্ণ হবে। আটকে থাকা কাজ পুরো হবে।

বৃশ্চিক: সাবধানে লেনদেন করুন। অকারণে কোনো বিবাদে জড়িয়ে পড়তে পারেন। অবসাদ থাকতে পারে। আইনি মামলা অগ্রসর হবে। পারিবারিক কলহ হতে পারে, কাজের প্রভাবও পড়বে। জীবনসঙ্গীর সঙ্গে সামঞ্জস্য বজায় থাকবে।

ধনু: অফিসে কাজের চাপ থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। শত্রুদের থেকে সাবধানে থাকুন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। দিন ভালো কাটবে। পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন।

মকর: সাবধানে গাড়ি চালান। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। জমি-সম্পত্তির কারণে পারিবারিক কলহ হওয়ার সম্ভাবনা রয়েছে। অসুস্থ হয়ে পড়তে পারেন। আকস্মিক যাত্রার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ: নতুনত্ব অনুভব করবেন। মানসিক দিক দিয়ে শান্ত থাকবেন। পরিবারের সদস্যদের মধ্যে মাধুর্য থাকবে। সামাজিক কাজে অংশ নেবেন। সময়ের মধ্যে দায়িত্ব পূর্ণ করতে পারবেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে।

মীন: আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। অফিসে কাজের চাপ থাকবে। কোনো আত্মীয়ের সঙ্গে দেখা করতে যেতে পারেন। অনাবশ্যক ব্যয় এড়িয়ে চলুন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। কোনো ব্যক্তির সঙ্গে মতভেদ হতে পারে।

বাংলাদেশ সময়: ০৭০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।