ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

রাশিফল

মেষের অযথা খরচ, সিংহের সুসংবাদ

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
মেষের অযথা খরচ, সিংহের সুসংবাদ

আজ ১৬ মাঘ ১৪২৮, ৩০ জানুয়ারি ২০২২, ২৬ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি, রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

বিলাসিতা বৃদ্ধির জন্য অযথা খরচ হতে পারে। ব্যবসার জন্য নতুন পরিকল্পনা অর্থের ব্যাপারে সমস্যা আনতে পারে।

উপর থেকে পড়ে আঘাত লাগতে পারে। প্রেমের ক্ষেত্রে শুভ ফল আসতে পারে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

কোনো অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ব্যবসা নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর সঙ্গে সমস্যায় বেশি কথা না বলাই শ্রেয়। এ সময়ে প্রেমের দিকে এগিয়ে যান, ভালো হবে। পরিবারে সমস্যা দেখা দেবে। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৫

মিথুন: (২২ মে – ২১ জুন)

সহকর্মীর সঙ্গে ভালো ব্যবহারের জন্য সুনাম লাভ করতে পারবেন। চাকরির স্থানে কিছু পরিবর্তন আসতে পারে। প্রেমের খাতে খরচ বৃদ্ধি পাবে। দাম্পত্য নিয়ে মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

ব্যবসায় লাভ বাড়বে, কিন্তু সঞ্চয় কম হবে। প্রেমের ব্যাপারে শুভ সময়। বাড়িতে নতুন কিছু আলোচনা শুরু হবে। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশে যাওয়ার সুযোগ আসবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 

কর্মস্থানে খুব বিচক্ষণতা সহকারে কাজ করুন। প্রেমে মনমালিন্য সৃষ্টি হতে পারে। কারোর প্রতি অপ্রীতিকর ব্যবহার না দেখানোই শ্রেয়। আজ কোনো সুসংবাদ আসতে পারে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

দামি উপহার নেওয়ার আগে ভাবনা চিন্তা করবেন। প্রেম নিয়ে সমস্যা বৃদ্ধি পেতে পারে। শরীরে অলসতা বাড়তে পারে। কোনো আলোচনায় পরিবারের সবাই আনন্দ পাবে। শুভ দিক দক্ষিণ।  

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

অনেক দিনের পুরনো অশান্তির আবার উদয় হতে পারে। দরকারি আলোচনা আজকের মধ্যে সেরে ফেলুন। ভুল সংশোধনের সুযোগ পেতে পারেন। অনিচ্ছার পরেও কারোর সঙ্গে বন্ধুত্ব করতে হতে পারে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং লাল, শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বাড়তি খরচের মনোভাব এড়িয়ে চলুন, ক্ষতি হতে পারে। সারাদিন খুব সাবধানে চলাফেরা করুন, রক্তপাতের সম্ভাবনা আছে। দায়িত্ব পালন নিয়ে সংসারে অশান্তি। বন্ধুর মাধ্যমে হঠাৎ উপকৃত হতে পারেন। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ আপনার পছন্দ মতো কাজ পেয়ে যেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ হতে পারে। বন্ধু স্থানীয় কারোর কাছ থেকে উপকার পাবেন। অতিরিক্ত লোভ সমস্যায় ফেলতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ,  শুভ সংখ্যা : ২০

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

নিজের সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। কারোর কাছ থেকে কিছু ভালো খবর পেতে পারেন। কাউকে কারো হাত থেকে বাঁচাতে হতে পারে। পছন্দ মতো স্থানে ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন। প্রেম নিয়ে সমস্যার যোগ। শুভ দিক উত্তর।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

নিজের লক্ষ্যে স্থির থাকুন, লাভবান হতে পারেন। কোনো চিন্তা সারাদিন তাড়িয়ে বেড়াবে। পড়াশোনায় অমনোযোগী ভাব দেখা দেবে। প্রেমে এবং দাম্পত্যে শান্তি বজায় থাকবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

নির্মল মনোভাব সবার প্রিয় করে তুলবে। রাস্তা-ঘাটে কোনো দুর্ঘটনা হতে পারে খুব সাবধান। কারোর বিরোধিতা করবেন না। প্রেমিক-প্রেমিকাদের জন্য শুভ সময়। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০৮৪৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa