ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

বিবাহ যোগ শুভ বৃষের, মাথা ঠাণ্ডা রাখুন কুম্ভ

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
বিবাহ যোগ শুভ বৃষের, মাথা ঠাণ্ডা রাখুন কুম্ভ ...

আজ ২ পৌষ ১৪২৮, ১৬ ডিসেম্বর ২০২১, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিজরি, রোজ বৃহস্পতিবার।  পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্র বিশেষ ভাল নয়। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরের কোথাও চোট লাগতে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। আজ কারো কাছে অপদস্থ হতে পারেন। কর্মস্থলে সমস্যা কেটে যেতে পারে। আজ কোনো বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। অকারণে ঝগড়া হতে পারে।

মিথুন: (২২ মে – ২১ জুন)
অপ্রিয় সত্য কথা বলায় বিপত্তি ঘটতে পারে। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনো দ্রব্যপ্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনো সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
স্ত্রীর সঙ্গে বিবাদ। সামাজিক কোনো কাজে জনপ্রিয়তা বাড়তে পারে। শরীরে কষ্ট বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ কিছু ঘটতে পারে। সংসারের কোনো বিবাদ কাজের প্রতি অনীহা আনতে পারে। শত্রুর ব্যাপারে সাবধান থাকুন। প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদ বাধতে পারে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
কর্মস্থানে নতুন কিছুর শুরু হবে। কুসঙ্গে থাকার জন্য বাড়িতে অশান্তি। বিরহ যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় বাড়তি খরচ হবে। কোনো কারণে লোকের কাছ থেকে গঞ্জনা ভোগ করতে হবে। ভ্রমণে বাধা আসতে পারে। পাওনা টাকা আদায় নিয়ে বিবাদ হতে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
শরীরের সমস্যায় অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
স্নেহভাজন কারো সঙ্গে বিবাদ বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার সময় এসেছে। গঠনমূলক কোনো কাজের চিন্তা। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে, কিন্তু জটিলতা আসতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনো ঝঞ্ঝাটে জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আজ নতুন কোনো কর্মের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
পরিশ্রমের ফল ভাল পাবেন। কারো প্ররোচনায় পা দিয়ে দেবেন না। পরিবারে অশান্তি মিটে যাওয়ার সংকেত। অতিরিক্ত কথায় সমস্যার সৃষ্টি হতে পারে। প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সম্ভাবনা।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
জীবনের মূল্যবান কোনো সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন।  শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। বাড়ির কোনো ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সন্মানহানির যোগ।

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।