ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

শত্রু থেকে সাবধান মেষ, সম্মান নিয়ে টানাটানি মীনের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২১
শত্রু থেকে সাবধান মেষ, সম্মান নিয়ে টানাটানি মীনের

আজ ২৯ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ ফেব্রুয়ারি ২০২১ এবং ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিজরি, সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।


দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: আজ ব্যবসার ব্যাপারে একটু চিন্তা দেখা দিতে পারে। কোনো রোগ বাড়তে পারে। ঋণ থেকে মুক্তির সুযোগ। কাজের ক্ষেত্রে কোনো ভুল হওয়ার সম্ভাবনা। শত্রু থেকে সাবধান। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা বিনষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর বায়না নিয়ে অশান্তি।

বৃষ: বাড়ির অতিরিক্ত কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। প্রতিবেশীর জন্য কোনো সমস্যা থেকে মুক্তি। অনেক দিনের আশা পূরণ হওয়ায় বাধা। প্রেমের ক্ষেত্রে বাইরের কোনো অশান্তি আসার সম্ভাবনা। অতিরিক্ত রাগের জন্য রক্তচাপ বৃদ্ধি। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। লটারি থেকে কিছু আয়।

মিথুন: আজ অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনো অংশে ব্যথা নিয়ে চিন্তা। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। কোনো আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। কর্মস্থানে কোনো বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। চাকরির স্থান থেকে চাপ আসতে পারে।

কর্কট: আজ ভ্রমণে গিয়ে শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। শরীরের কোনো ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যারা বিদেশে থাকেন, তাদের জন্য একটু চিন্তার বৃদ্ধি পাবে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। খারাপ কোনো কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনোকষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে।

সিংহ: প্রেমের ব্যাপারে আবেগ বাড়তে দেবেন না। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় নিয়ে চিন্তা। বিদেশে বাসরত কোনো বন্ধুর দিক থেকে দুঃসংবাদ আসতে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। খেলাধুলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। পেটের পুরনো রোগ বৃদ্ধি।

কন্যা: বাড়তি কিছু খরচ থেকে সাবধান থাকুন। কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসায় ভাল সুযোগ পাওয়ায় আনন্দ। আর্থিক ব্যাপারে সাহায্য পাওয়ার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। নিজের বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। চিকিৎসার খরচ বাড়তে পারে।

তুলা: আজ সকালের দিকে কোনো খরচ বৃদ্ধি পেতে পারে। শিক্ষকদের জন্য কোনো শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে কোনো ব্যক্তিকে নিয়ে চিন্তা। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদ নিয়ে আলোচনায় যাবেন না আজ। গান-বাজনা নিয়ে যারা কাজ করেন, তাদের জন্য অর্থচিন্তা বাড়তে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য অশান্তি।

বৃশ্চিক: অন্যের সমালোচনা আজ আপনার দ্বারা হতে পারে। কর্মস্থানে একটু চিন্তার যোগ। শ্বশুরবাড়ির দিক থেকে অপমানিত হতে পারেন। চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে নিয়ে চিন্তায় পড়তে পারেন। যারা বিবাহের কথা ভাবছেন, তাদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যারা, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি।

ধনু: কর্মস্থানে কোনো বিবাদের জন্য কাজের ব্যাপারে চিন্তা। ব্যবসায় একটু শান্তি পেতে পারেন। বিবাহ নিয়ে কোনো যোগাযোগ আজ বন্ধ রাখুন। আজ একটু সাবধানে থাকুন, কোনো বিপদ হওয়ার আশঙ্কা। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে কোনো সুবিধা পেতে পারেন।  

মকর: আজ সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা। সারাদিন কোনো কাজে ব্যস্ত হতে হবে। চাকরির কোনো শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্কের কারণে মনখারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারাদিন কোনো প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন। পেটের সমস্যা।

কুম্ভ: ধর্ম নিয়ে কোনো তর্ক বাধতে পারে। ব্যবসায় বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তি নিয়ে কোনও বড় অশান্তি। অপরের কোনো উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় কিছু উন্নতি ঘটতে পারে। সংসারের শান্তি দেখতে পাবেন, চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। ভ্রমণের জন্য বাড়তি খরচ হতে পারে।

মীন: কর্মস্থানে কোনও বন্ধু বিরোধিতা করতে পারেন। বুদ্ধির ভুলের জন্য কোনও চাপ আসতে পারে। ব্যবসার দিকে একটু চিন্তা বৃদ্ধি। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কষ্ট। বুদ্ধির জোরে শত্রু জয়। সম্পত্তির ব্যাপারে ভাই-বোনে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে।

বাংলাদেশ সময়: ০৭০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa