ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

কুচিন্তা থেকে সাবধান বৃষ, ভ্রমণ শুভ কন্যার

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
কুচিন্তা থেকে সাবধান বৃষ, ভ্রমণ শুভ কন্যার

আজ ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিজরি, রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
দাম্পত্য জীবনে আনন্দ বাড়তে পারে। ছাত্র-ছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেড়াবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি। বাড়ির গুরুজনদের নিয়ে ভ্রমণ হতে পারে। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
মাথায় কুচিন্তার উদয় থেকে সাবধান। চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভাল। সন্তানদের নিয়ে মনে উদ্বেগ থাকবে। আপনার ঋণের পরিমাণ বাড়তে পারে। সমুদ্রতীরে ভ্রমণ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসায় কোনো লোকের সঙ্গে বিবাদ।

মিথুন: (২২মে – ২১ জুন)
কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান। অতিরিক্ত বন্ধুপ্রীতি ভোগাতে পারে। প্রতিবেশীর চাপে আজ ব্যবসার ক্ষতি হতে পারে। স্থির মস্তিস্কে শত্রুর মোকাবিলা করুন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
অতিরিক্ত ক্রোধের জন্য হাতে আসা কোনো কাজ নষ্ট হতে পারে। উচ্চশিক্ষার পরিকল্পনায় সক্ষম হবেন। প্রশাসনিক দায়িত্ব থেকে আজ দূরে থাকাই ভাল হবে। ভ্রাতৃবিরোধের যোগ দেখা যাচ্ছে। মামলা মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
প্রেমের বিষয়ে খুব ভেবেচিন্তে পা বাড়ানো উচিত। শেয়ার ব্যবসায় লাভ দেখা যাচ্ছে। কর্মদক্ষতায় চাকরির স্থানে সুনাম অর্জন করতে পারবেন। বিষয়-সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি। বাড়িতে বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ধৈর্য্য বজায় রেখে চলুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
স্ত্রীর জন্য বিশেষ কোনো কাজের সুযোগ পাবেন। অনেক দিনের পড়ে থাকা কোনো অসুস্থতা থেকে রেহাই পেতে পারেন। নতুন গৃহ নির্মাণ নিয়ে আলোচনা আজ একটু এগোতে পারে। সপরিবারে ভ্রমণ হতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মানসিক শান্তি পাবেন। সঙ্গীতচর্চার ক্ষেত্রে নতুন রাস্তা খোলার বিষয়ে আলোচনা। পরিশ্রমের ফল ভাল হতে পারে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আপনার মনের কথা প্রকাশের জন্য দিনটি আজ ঠিক নয়। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। আজ ধর্ম বিষয়ক আলোচনায় খুব আনন্দ পাবেন। কিছু কেনাকাটার জন্য অর্থ খরচ হবে। অতিরিক্ত খরচের জন্য ঋণ বৃদ্ধি। বাড়ির বাইরে যাওয়ার জন্য খরচ হতে পারে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কর্মস্থানে মাথা ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মহাজনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রতিবাদী মনোভাবের কারণে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
আজ সারাদিন ব্যবসা ভাল চলবে, কিন্তু পরে একটু চাপ আসতে পারে। সম্পত্তি কেনা-বেচার শুভ সময়। যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে খরচ নিয়ে বিবাদ। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে আলোচনা। শরীরের সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের আলোচনা আবার শুরু হতে পারে। প্রেমের জট ছাড়বে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে। শরীরে নানা রকম রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
বিদেশে যাঁরা কাজ করেন, তাঁদের একটু সাবধানে থাকা দরকার। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘ্টাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি বজায় থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনা-বেচার জন্য দিনটি শুভ। প্রাপ্তবয়স্কদের কথা মেনে না চললে বিপদে পড়তে পারেন।

বাংলাদেশ সময়: ০৯২২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।