ঢাকা, শনিবার, ৭ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

রাশিফল

যাচাই করে জিনিস কিনুন ধনু, সুযোগ কাজে লাগান কর্কট

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
যাচাই করে জিনিস কিনুন ধনু, সুযোগ কাজে লাগান কর্কট

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে।

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

প্রেমের ক্ষেত্রে বন্ধুর সাহায্য নিলে উদ্দেশ্য পূরণ হতে পারে। অর্থযোগ শুভ। জাতিকাদের ক্ষেত্রে পরিবারে আনন্দ লাভ এবং আত্মীয় সমাগমের যোগ দেখা যাচ্ছে। তবে অপছন্দের লোকজনের সঙ্গে কাজ করতে বাধ্য হওয়ার ফলে মানসিক যন্ত্রণা দেখা দিতে পারে। যাত্রাযোগ শুভ।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

প্রেম ও দাম্পত্যে কিছু সাময়িক সমস্যা আসতে পারে। সকালের দিকে পরিবেশ প্রতিকূল হলেও বিকেলে ধীরে ধীরে শুভ ভাব জাগ্রত হবে। পারিবারিক আলোচনায় জাতিকাদের মতামত গ্রহণ করা হবে। যাত্রাযোগ শুভ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

কোন অজানা ক্ষেত্র থেকে প্রেমে সমস্যা আসতে পারে। পারিবারিক ক্ষেত্রে মানসিক শান্তি পাওয়া কঠিন হবে। কাজের স্থান বাধাপ্রাপ্ত হতে পারে। জাতিকারা আগের নেওয়া কোনো সিদ্ধান্ত বদল করে সুফল পাবেন। সুযোগ কাজে লাগাতে পারলে উন্নতির সুযোগ। যাত্রাযোগ শুভ।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

সরাসরি নয়, তবে অপ্রত্যক্ষভাবে প্রেম নিয়ে কোনো সমস্যা আপনাকে বিচলিত করতে পারে। কর্মক্ষেত্রে পুরনো সহকর্মীর আগমনে কাজে সুবিধা হবে। জাতিকাদের আর্থিক ক্ষতির যোগ আছে। যাত্রাযোগ মিশ্র।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

প্রেম নিয়ে কোনো ঘটনায় আজ আপনার ধৈর্যচ্যুতি ঘটতে পারে। ধৈর্য নিয়ে কাজ করলে পরিস্থিতি আপনার পক্ষে আসবে। জাতিকাদের সিদ্ধান্তে পরিবারে শুভ ফল লাভ হবে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগে বাধা আছে।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ২১

প্রেম নিয়ে কিছু সমস্যা থাকলেও হাল ছেড়ে দেওয়া হওয়া উচিত হবে না। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে। জাতিকারা শত্রুপক্ষকে নিয়ন্ত্রণে রাখতে পারবেন। দাম্পত্য জীবন নিয়ে সমস্যার কিছুটা সমাধান হবে। যাত্রাযোগ দুপুরের পর শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

প্রেম নিয়ে কোনো কারণে সাময়িকভাবে মানসিক যন্ত্রণা পেতে পারেন। তবে সন্ধ্যের মধ্যভাগের পর বেশ কয়েকটি বাধার ভেতরেও প্রেমের ক্ষেত্রে আশার আলো দেখা দেবে। জাতিকারা কোনো হিতৈষী বন্ধুর সাহায্য পাবেন। কর্মক্ষেত্র ও ব্যবসয় ক্ষেত্রে রাশিচক্রের কিছু কিছু বাধার জন্য সফলতা আসায় সমস্যা। যাত্রাযোগ শুভ।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৩

পরিবেশ প্রতিকূল থাকলেও প্রেমে সাফল্য আসবে। নিজে যাচাই করে তবেই কোনো জিনিস কেনার সিদ্ধান্ত নিন। জাতিকাদের পারিবারিক সমস্যার সমাধান হবে। নতুন মানুষের সঙ্গে পরিচিতি হতে পারে। আর্থিক দিকটি আজকের দিনে শুভ। যাত্রাযোগ মিশ্র।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

আজকের দিনে প্রেম সংক্রান্ত যে কোনো ব্যাপারে সতর্ক থাকুন। নতুন আর্থিক সিদ্ধান্ত আজকের দিনে না নেওয়াই ভালো। জাতিকারা বিকেলের পর থেকে ছোট কিন্তু মূল্যবান বস্তু সামলে রাখুন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। যাত্রাযোগ শুভ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

প্রেমের সমস্যায় সাহায্য করতে এগিয়ে আসবে আপনার কোনো পুরনো বন্ধু। অর্থযোগ শুভ। জাতিকারা নিজগুণে পারিবারিক পরিবেশ পক্ষে আনতে পারবেন। দাম্পত্য জীবনে রাশিচক্রের প্রভাবে সমস্যা দেখা যাচ্ছে। যাত্রাযোগ মঙ্গলময়।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১

প্রেম নিয়ে দিনের প্রথম অংশ কিছুটা প্রতিকূল হলেও দিনের শেষের দিকে কেটে যাবে। জাতিকাদের মধ্যে আধ্যাত্মিক ভাব বজায় থাকবে। সবাইকে বিশ্বাস করাই কর্মক্ষেত্রে আপনার বাধা হিসেবে দেখা দেবে। যাত্রাযোগ শুভ।

বাংলাদেশ সময়: ০৮১২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa