ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

রাশিফল

জেনে নিন কেমন কাটবে দিন

রাশিফল ডেস্ক   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
জেনে নিন কেমন কাটবে দিন

আজ ৩ অগ্রহায়ণ ১৪২৮, ১৭ নভেম্বর ২০২১, ১০ রবিউস সানি ১৪৪৩ হিজরি রোজ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

জেনে নিন আপনার আজকের রাশিফল

মেষ:

নিজ গুণে প্রশংসিত হবেন। জনসংযোগ বৃদ্ধি পাবে। অর্থ আগমনের পথ সুগম হবে। বন্ধুর কাছ থেকে আর্থিক সহায়তার আশ্বাস পেতে পারেন। সৃজনশীল কাজে আনন্দ পাবেন।

বৃষ:

ভালো কাজের আশ্বাস পাবেন। পরিবারের সদস্যদের কাছ থেকে সদুপদেশ পেতে পারেন। অন্যের উপকার করে আনন্দ পাবেন। অযাচিত কিছু অর্থ হাতে আসতে পারে। ভ্রমণ শুভ।

মিথুন:

কোনো শুভ যোগাযোগ ভবিষ্যতের জন্য ফলপ্রসূ হবে। আপনার ধারণা অন্যদের কাছে গ্রহণযোগ্য হবে। বকেয়া পুনরুদ্ধারে অগ্রগতি। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হবে।

কর্কট:

কাজে উৎসাহ বাড়বে। ব্যবসায় কিছুটা চাপ থাকবে। প্রিয়জনের জন্য মানসিক কষ্ট। অবহেলার কারণে সুযোগ নষ্ট হতে পারে। সময়োচিত সিদ্ধান্ত কাজে সফলতা আনবে।

সিংহ:

কোনো সুসংবাদ পেতে পারেন। বন্ধু ও প্রিয়জনের জন্য অর্থ ব্যয়। ব্যবসায় জটিলতা কাটবে। বিনোদনমূলক কাজে আনন্দ পাবেন। সামাজিক কাজে অন্যের সমর্থন পাবেন।

কন্যা:

মানসিক চাপ থাকতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা। প্রিয়জনের সমস্যায় উদ্বেগ। পারিবারিক জটিলতা দূর হবে। জীবন সম্পর্কে আশাবাদী মনোভাব অব্যাহত রাখুন।

তুলা:

কোনো পরিকল্পনার অগ্রগতি। সামাজিক কাজে অংশ নিতে পারেন। আপনার কাজে অন্যদের প্রভাবিত করতে পারবেন। দৈনন্দিন প্রয়োজনে ব্যয় বৃদ্ধি আশঙ্কা। রোমান্স শুভ।

বৃশ্চিক:

ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। দীর্ঘ সময়ের স্থগিত বকেয়া পুনরুদ্ধার হতে পারে। ইচ্ছাশক্তির জোরে বাধা-বিঘ্ন কাটিয়ে উঠতে পারবেন। বিতর্কিত বিষয় এড়িয়ে চলুন। অসুস্থদের সতর্ক থাকতে হবে।

ধনু:

মানসিক চাপ কিছুটা কমবে। কোনো ভুল সংশোধনের সুযোগ পাবেন। অন্যের উপকার করে আনন্দ পাবেন। গুরুত্বপূর্ণ কাজ ফেলে রাখবেন না। স্বাস্থ্যবিধি মেনে চলুন। ভালো থাকুন।  

মকর:

অপ্রত্যাশিত অর্থ বা দ্রব্য হাতে আসতে পারে। কোনো বন্ধুর সহযোগিতায় কাজে অগ্রগতি। প্রেম-প্রণয়ে শুভ। কোনো কঠিন কাজ সফলতার সঙ্গে শেষ করতে পারবেন। রোমান্স শুভ।

কুম্ভ:

সাম্প্রতিক ঘটনায় আপনার চিন্তাশক্তি দুর্বল হতে পারে। নতুন কোনো অংশীদারি আশাপ্রদ হবে। প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে। শান্তি ও সম্প্রীতি বজায় রাখুন। সুস্থ থাকুন।

মীন:

নতুন কোনো কাজে অগ্রগতি হবে। ব্যবসায় চাপ বাড়বে। কোনো ব্যাপারে আাাশাহত হতে পারেন। মনোযোগের অভাবে প্রিয়জন বিচলিত হতে পারে। অসমাপ্ত কাজ শেষ করুন।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa