ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

রাশিফল

সিংহের সংসারে অশান্তি, সতর্ক থাকুন বৃষ

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২১
সিংহের সংসারে অশান্তি, সতর্ক থাকুন বৃষ ...

আজ ৩০ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ নভেম্বর ২০২১ এবং ৮ রবিউস সানি ১৪৪৩ হিজরি রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। আজ সারা দিন শরীর নিয়ে কষ্ট পেতে হতে পারে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
কাজের ক্ষেত্রে কোনো পরিবর্তন আসতে পারে। আপনার প্রতিভার জন্য জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতিরিক্ত বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

মিথুন: (২১ মে-২০ জুন)
পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে গন্ডগোল হতে পারে। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং শেষে স্বস্তি পাবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
ব্যবসায় বাড়তি বিনিয়োগ ভাল হবে না। বাড়িতে কোনো শুভ কাজ হতে পারে। সঞ্চয় কম হবে। আইনি কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায় উন্নতির পথে বাধা। বিবাহ সংক্রান্ত ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তান নিয়ে চিন্তা।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
পরিবারে কারওর কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। অচেনা কারো সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন। বাড়িতে মাথা ঠাণ্ডা রেখে চলতে হবে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। স্ত্রীর কারণে মানসিক যন্ত্রণা বাড়তে পারে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কোনো কারণে মিথ্যা অপবাদ জুটতে পারে। সাবধানে চলাফেরা করা দরকার। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। পাওনা পাওয়ার আশা না করাই ভাল।  

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
বাইরের কোনো অশান্তি বাড়িতে আসতে পারে। যুক্তিপূর্ণ কথায় সুনাম বাড়াতে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে নতুন আলোচনা। প্রেমে বিবাদ বাড়তে পারে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
সামাজিক কোনো কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের খারাপ খবর বাড়িতে আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য বিপদ বাড়তে পরে। আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। মাথার যন্ত্রণা। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ব্যবসার জন্য ঋণ করতে হতে পারে। ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থব্যয়। বাড়তি কিছু খরচের জন্য মাথাগরম।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের জন্য আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। রক্তচাপ বাড়তে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
পরিবারের কারো ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হ্ঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

বাংলাদেশ সময়: ০৮০৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa