ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
জেনে নিন আপনার আজকের রাশিফল

আজ ২৬ কার্তিক ১৪২৮, ১১ নভেম্বর ২০২১, ০৪ রবিউস সানি ১৪৪৩ হিজরি রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাস। পুরনো পাওনা পেতে দুর্ভোগ। কর্মস্থলে কাজ নিয়ে গন্ডগোল। নিজের অভিজ্ঞতার বিকাশ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। স্ত্রীর দুর্ব্যবহারের জন্য মনকষ্ট।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
প্রতিযোগিতার নেশা মাথায় চাপার জন্য খরচ বাড়তে পারে। আগুন থেকে বিপদের সম্ভাবনা। আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। ব্যয় বাড়তে পারে। প্রেমের কারণে বাড়িতে বিবাদ। বিবাহের ব্যাপারে আলোচনা।

মিথুন: (২১ মে-২০ জুন)
পরিবারে কারো কাছ থেকে উপহার পেতে পারেন। মনের মতো মানুষের দেখা পেতে দেরি হবে। কর্মস্থানে মাথা ঠাণ্ডা রেখে চলতে হবে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
সকালের দিকে আর্থিক ব্যাপারে অপমান জুটতে পারে। কোনো ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ সারা দিন ব্যবসায়িক চিন্তা খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
রাস্তায় কোনো খারাপ পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। পরিবারে কারো ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কর্মস্থানে আজ আপনাকে কারো অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনো আত্মীয়ের কাছ থেকে আপনি ভালো সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
গাড়ি চালকদের আজ একটু সাবধানে চলতে হবে। ব্যবসায় একটু চাপ থাকবে। প্রিয়জনের থেকে স্নেহ পেতে পারেন। চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি। কর্মস্থানে বাধা আসতে পারে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
চাকরির স্থানে বিবাদ বাড়তে পারে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি পাবে। বন্ধুর প্রতি কোনো কারণে রাগ বৃদ্ধি পাবে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনো আশা পূরণে আনন্দ। পিতার শরীরের ব্যাপারে খরচ বাড়তে পারে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
পরিবারের সঙ্গে কলহ বাধতে পারে। ব্যবসায় অতিরিক্ত লোভের কারণে বিপদ। বিয়ের বিষয়ে আলোচনা। চাকরির স্থানে কোনো ব্যক্তির সঙ্গে তর্ক। আর্থিক চাপ বাড়তে পারে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
আজ একটু সাবধানে থাকুন, প্রেমে বদনাম হতে পারে। পাওনা আদায়ের জন্য মাথা গরম হওয়ার যোগ। ব্যবসার ব্যাপারে চিন্তা। বাইরের অশান্তি ঘারে আসতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
মাথায় কোনো কুচিন্তা এলে তাকে বেশি আমল দেবেন না। মানসিক চঞ্চলতা থাকতে পারে। গবেষণায় সাফল্যে আনন্দ লাভ। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চাকরির স্থানে তর্ক না করাই ভাল হবে। কোনো ভুল কাজের জন্য অনুশোচনা হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
শরীরের কোনো ক্ষত বিপদ ডেকে আনতে পারে। উত্তম কোনো কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। জলপথে বিপদ আসতে পারে। আজ কোনো জিনিস চুরি হতে পারে।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।