ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

শান্ত থাকুন মীন, শরীরের যত্ন নিন মিথুন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫১ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২১
শান্ত থাকুন মীন, শরীরের যত্ন নিন মিথুন

আজ ২৫ কার্তিক ১৪২৮, ০৯ নভেম্বর ২০২১, ০৩ রবিউস সানি ১৪৪৩ হিজরি রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

যারা জীবনসঙ্গীর খোঁজে রয়েছেন তাদের জন্য দিনটি ভালো। অবিবাহিতের জন্য বিয়ে করার উপযুক্ত সময়।

অবসর সময়ে ঘোরাঘুরি করে আনন্দ পাবেন। যাত্রাযোগ শুভ।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

পরিকল্পনা ও প্রস্তুতি থাকলে সামাজিকতার দিকে আপনি আকর্ষণবোধ করবেন। প্রেমযোগ শুভ। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য নতুন উদ্দীপনায় ভরিয়ে দেবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৪

মিথুন: (২২মে – ২১ জুন)

শরীরের যত্ন নিন। দীর্ঘদিন ধরে যে শারীরিক বিষয়গুলি উপেক্ষা করে আসছেন অবিলম্বে সেদিকে নজর দিন। পুনরায় শরীরচর্চা শুরু করুন, নয়তো স্বাস্থ্যের অবনতি হতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

আইনি বিষয়গুলি থেকে দূরে থাকুন। প্রয়োজনে বিষয়গুলি স্থগিত রাখুন। বিনিয়োগের জন্য দিনটি শুভ নয়। খরচ বাড়তে পারে এবং পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা। শান্ত থাকুন এবং যারা আপনার সঙ্গে অবিবেচকের মতো ব্যবহার করছে তাদের থেকে দূরে থাকুন। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৬

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 

সাবধানে হাঁটাচলা করুন। পড়ে যাওয়া ও ছোটখাটো দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। সামান্য কিছু সমস্যা বাদ দিলে, কিছু মধুর ঘটনা আজ আপনার জন্য অপেক্ষা করছে। আপনার করা সমস্ত কাজ গ্রাহ্য হবে, ফলত অপ্রত্যাশিত উন্নতিও হতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

দেখবেন আজ আপনার মর্যাদা বাড়ছে। প্রিয়জন অথবা বন্ধুদের সঙ্গে দেখা করে বিশেষ আনন্দ পাবেন। বৈবাহিক জীবনের সুখ ও মানসিক শান্তি আপনার চোখেমুখে ধরা পড়বে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬৬

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

দ্বন্দ্ব ও অনিশ্চয়তা আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। কর্মক্ষেত্রেও প্রভাব ফেলতে পারে। মিশ্র ভাবনাগুলি মানসিক স্বাচ্ছন্দ্য ও শান্তি কেড়ে নিতে পারে। সুতরাং স্থির থাকুন।  যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৯২

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

কিছু করার আগে দু’বার ভাবুন। তারপর শক্ত মনে এগিয়ে যান। না হলে অনিশ্চয়তা, কাজের চাপ ও অপ্রত্যাশিত খরচ আপনার মনে ব্যাপক দ্বিধা-দ্বন্দ্বের সৃষ্টি করবে। বাড়ির পরিবেশ প্রাণবন্ত রাখার চেষ্টা করুন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

দিনটি আপনার জন্য সৌভাগ্যময়। নানারকম আনন্দমূলক আলোচনায় অংশ নিতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে আবার যোগাযোগ করতে যথাসাধ্য চেষ্টা করবেন। আর্থিক লাভও হতে পারে।  যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯৬

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

বন্ধুদের সঙ্গে আপনি নতুন ব্যবসা শুরুর পরিকল্পনা করতে পারেন। ব্যবসায়ীদের জন্য এটি ভালো সময়, কারণ আপনার মূলধন বাড়তে পারে। কাজে সাফল্য পাবেন। একটি ছোট প্রমোদভ্রমণের সম্ভাবনা। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩৫

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

অনুভূতির বহিঃপ্রকাশ কখনও কখনও ভালো, এটি আপনাকে আকর্ষণীয় করে তুলতে পারে। আপনি আজ চূড়ান্তভাবে অনুভূতিশীল হয়ে পড়বেন। তবে এটি প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি অথবা মায়ের অসুস্থতার কারণ হতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৯১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আচমকা কিছু খরচ অথবা সম্মানহানিরও সম্ভাবনা। তবে গ্রহ ও নক্ষত্রদের দশা খুব খারাপ নয়। সুতরাং, শান্ত থাকুন। সময়ে পরিস্থিতির উন্নতি হবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।