ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২১
জেনে নিন আপনার আজকের রাশিফল ...

আজ ২০ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৪ নভেম্বর ২০২১ এবং ২৭ রবিউল আউয়াল ১৪৪৩ রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

সংসারে বা ব্যবসায় আজ আপনি বিশেষ পরিবর্তন দেখতে পাবেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। গুরুজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। দাম্পত্য কলহ বাধার সম্ভাবনা।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

স্ত্রীর সঙ্গে বিবাদ অনেক দূর যেতে পারে। শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন। প্রেমে তৃতীয় কারো জন্য অশান্তি হবে। অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। বিতর্কে যাবেন না।

মিথুন: (২২ মে – ২১ জুন)

আজ বন্ধুদের কারণে প্রচুর অর্থ অপচয় হতে পারে। পথে খুব সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনার সম্ভাবনা আছে। সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা আছে। অতিরিক্ত ভাবাবেগ আপনাকে বিপদে ফেলতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

আজ আপনার ব্যবহারে অশান্তি বাধতে পারে। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে অর্থক্ষতি হতে পারে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বাড়তি সতর্কতা প্রয়োজন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

জটিল কোনো সমস্যা আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথায় সকলের মন জয় করবেন। বিশেষ কোনো কর্মের সুযোগ আসতে পারে। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনো সুযোগ আসতে পারে। বাড়তি কিছু খরচ হতে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

ব্যবসায় আজ ভাল সুযোগ কাজে লাগান। খুব নিকট কারো কাছ থেকে আঘাত পেতে পারেন। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি হতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ করে অশান্তি আসতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 

আইনি কোনো কাজ খুব ভাল ভাবে সম্পন্ন হতে পারে। বাবার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। গৃহ নির্মাণ শুভ। পরিবারের পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

মানসিক যন্ত্রণার জন্য ঘুমের ব্যাঘাত হতে পারে। বিবাহ সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য শুভ সময় আসছে। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কর্মস্থলে সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ অনেক দিনের কোনো আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনো ভাল কাজ আপনাকে অবাক করবে। ব্যয় কম হবে। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ রয়েছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। ঠান্ডা লাগার জন্য মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন চালানোয় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

চাকরিজীবীদের জন্য বিশেষ অনুকূল সময়। কোনো উদ্বেগ থাকলে তা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

বাংলাদেশ সময়: ০৮২৪ ঘণ্টা, নভেম্বর ০৪,২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।