ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
জেনে নিন আপনার আজকের রাশিফল ...

ঢাকা: আজ ১৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৩০ অক্টোবর ২০২১ এবং ২২ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ সারাদিন ব্যবসায় মনোযোগ থাকলেও ব্যয় বেশি হবে। নতুন কোনো কাজের ব্যবস্থা হতে পারে। ধর্ম বিষয়ক আলোচনায় মনে শান্তি। চাকরিজীবীদের জন্য খুব অনুকূল সময়। অতিরিক্ত ক্রোধের জন্য নিজের ক্ষতি হয়ে যেতে পারে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)

কাজের ক্ষেত্রে বিবাদ বেশি বাড়তে দেবেন না। ব্যবসার দিক খুব ভাল থাকবে। বিলাসিতার জন্য প্রচুর অর্থব্যয় হতে পারে। নতুন গৃহ নির্মাণের জন্য উদ্যোগী হতে পারেন।

মিথুন: (২১ মে-২০ জুন)

পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। উচ্চশিক্ষার জন্য বাইরে যাওয়ার সুযোগ আসতে পারে। সন্তানকে ঘিরে সংসারে অশান্তি হতে পারে। রাস্তায় খুব সাবধানে চলাফেরা করুন। ভুল সিদ্ধান্তে সংসারে অশান্তির যোগ রয়েছে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)

একান্নবর্তী পরিবারে অশান্তির সৃষ্টি হতে পারে। বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের শুভ সময় আসন্ন। অকারণ ব্যয় হতে পারে। কর্ম পরিবর্তনের সিদ্ধান্ত না নেওয়াই শ্রেয়।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)

মানসিক অস্থিরতা বৃদ্ধি পেতে পারে। যেকোনো কাজ স্থির সিদ্ধান্ত নিয়ে করুন। নিজের বুদ্ধিতে শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন। শ্বশুরবাড়ির কাছ থেকে দামি কোনও উপহার পেতে পারেন। অন্যের ভুল ভাঙাতে গিয়ে নিজের সংসারে অশান্তি।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

জলপথে সাবধানে চলাফেরা করুন। আজ বাড়ির গুরুজনদের শারীরিক অবস্থা নিয়ে একটু ব্যস্ত থাকতে হতে পারে। একাধিক উপায়ে আয়ের আলোচনায় সাফল্য। পায়ের যন্ত্রণায় ভোগান্তি। চাকরির ক্ষেত্রে মানহানি হতে পারে। সন্তানদের থেকে কিছু উপকার পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)

পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। আজ ব্যবসার ক্ষেত্রে কর্মচারীর উপর কড়া নজর রাখতে হবে। কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। বিচক্ষণতার জন্য সকলের মন জয়। গুরুজনদের বাধ্য থাকার চেষ্টা করুন। নিজের ভুল বুঝতে পারায় সংসারে শান্তি ফিরে পাবেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)

সংসারে চাপ বৃদ্ধি পাওয়ায় চিন্তা বৃদ্ধি। ভাই-বোনের সম্পর্কে চিড় ধরতে পারে। দূরে কোথাও ভ্রমণে আনন্দ। প্রেমে সাফল্য পাওয়ার বা জট ছাড়ার সম্ভাবনা। অধিক খরচ থেকে সাবধান।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)

সকালের দিকে অর্থক্ষতি হওয়ার সম্ভাবনা। ব্যবসায় সাফল্য থাকলেও ব্যয়ও আছে প্রচুর। উচ্চতর বিদ্যায় বহু দূর এগোতে পারবেন। যেকোনো পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। তৃতীয় ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধি।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)

ঘরে-বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হয়ে পড়বেন। ভাইদের মধ্যে অশান্তির যোগ আছে। ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

স্ত্রীর কারণে আশা ভঙ্গ হওয়ার যোগ আছে। শত্রুর সঙ্গে আপস করা যেতে পারে। পরোপকারে মনে শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াই ভাল হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে বিবাদ হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মহাজনের সঙ্গে বিশেষ আলোচনার জন্য দিনটি খুব ভাল। বিদ্যার্থীদের জন্য শুভ সময় চলছে। ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে হতবাক করবে। কর্মক্ষেত্রে বন্ধুর সাহায্য পেতে পারেন। অতিরিক্ত অর্থ লাভের আশায় সমস্যার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা।

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।