ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

সারাদিন আনন্দে যাবে মিথুনের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২১
সারাদিন আনন্দে যাবে মিথুনের

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)  
বিভিন্ন সমস্যার কারণে মানসিক ও শারীরিক অবস্থা খুব ভালো থাকবে না। দুর্বল বোধ করতে পারেন।

উদ্দীপনার অভাব দেখা দিতে পারে। মাথা ঠাণ্ডা রাখুন। বিতর্ক এড়িয়ে চলুন। আর্থিক বিষয়গুলির উপর নজর দেওয়া প্রয়োজন। প্রেমযোগ শুভ।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে) 
সৃজনশীলতা ও উদ্ভাবনী শক্তি প্রকাশ পাবে। প্রেমিক বা প্রেমিকার সাহায্যে দৈনন্দিন জীবনের একঘেয়েমি দূর হবে। খরচ নিয়ন্ত্রণে রাখুন, অপ্রত্যাশিত খরচ হতে পারে। পেটের পীড়ায় ভুগতে পারেন। নিজের খেয়াল রাখুন।  

মিথুন (২২মে – ২১ জুন) 
আজকের দিনটি অনুকূল হবে। সারাদিন আনন্দিত থাকবেন, কারণ কর্মক্ষেত্রে সবকিছু ঠিকঠাক চলবে। সহকর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। আর্থিক লাভের আশা রাখতে পারেন। বাড়িতেও শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকবে। শরীর সুস্থ থাকবে। প্রেম নিয়ে সমস্যার যোগ আছে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই) 
সামাজিক কাজে যোগ দিয়ে আনন্দিত হবেন। জীবিকা ক্ষেত্রে সুফল পাবেন। বন্ধুদের সঙ্গে দেখা করে ও সময় কাটিয়ে দিনটি আনন্দমুখর হয়ে উঠবে। দিনটি উপভোগ করতে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। প্রেমযোগ মোটের ওপর শুভ।

সিংহ (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
যাবতীয় শত্রুতা দূরে রাখুন। নতুন প্রকল্প আজ স্থগিত রাখাই ভালো। সময়টি অনুকূলে নয়। অতিরিক্ত খরচ অর্থসংকট তৈরি করতে পারে। তাই সেদিকে নজর দিন। প্রেমের ক্ষেত্রে দিনটি মোটামুটি কাটবে।  

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
দেরিতে হলেও কাজে সাফল্য পাবেন। তবে সহকর্মীদের কাছ থেকে কোনও সাহায্য পাবেন না। অবসর সময় কাটানোর ভ্রমণের সম্ভাবনা আছে। স্বাস্থ্যকে অবহেলা করবেন না। শরীরের যত্ন নিন এবং সময়ে চিকিৎসা করান। প্রেম ও দাম্পত্যযোগ শুভ।

তুলা (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
জীবনের সর্বক্ষেত্রে সাফল্য পাবেন। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি আদর্শ। চাকরির ক্ষেত্রে সাফল্য, বেতনবৃদ্ধি ও পদোন্নতির আশা রাখতে পারেন। বাড়িতেও শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকবে। প্রিয়জনদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। প্রেমযোগে সফলতার সম্ভাবনা ক্ষীণ।  

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
দিনটি সৌভাগ্যজনক ও অনুকূল। কাজে সাফল্য পাবেন। আর্থিক লাভের যোগ বর্তমান। বন্ধুরা সাহায্য করবে। বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। শরীর ও মন একেবারে তরতাজা থাকবে। প্রেমে নতুন বাঁক আসতে পারে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আজ না নেওয়াই ভালো। কথায় ও ব্যবহারে নিয়ন্ত্রণ রাখুন। বিতর্ক এড়িয়ে চলুন। অতিরিক্ত খরচের দিকে নজর দিন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধান থাকুন। শরীরের যত্ন নিন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের সঙ্গে ভালো সময় কাটাবেন। সুস্বাদু খাবার খাবেন। কেনাকাটা করে আনন্দ পাবেন। তবে অতিরিক্ত খরচ এড়িয়ে চলুন। পরিবার ও বন্ধুদের সঙ্গে মনোরম ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। প্রেমযোগ শুভ। আর্থিক যোগ শুভ।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
মানসিক অস্থিরতা আপনাকে আজ ভোগাতে পারে। কর্মক্ষেত্রে তা বিভ্রান্তি সৃষ্টি করতে পারে। নতুন কোনও সম্পর্ক শুরু করার আগে ভাবুন। বাইরে যাওয়ার পরিকল্পনা আজ বাতিল করাই ভালো।  

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
বাড়িতে ও অফিসে অনুকূল পরিবেশ বজায় থাকবে। পূর্বপরিকল্পনা অনুযায়ী কাজে সাফল্য পাবেন। কাজের সূত্রে বাইরে যাওয়ার সম্ভাবনা আছে। বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের সঙ্গে সময় কাটিয়ে দিনটি আনন্দমুখর হয়ে উঠবে।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২১
এসআইএস  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa