ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

জেনে নিন ছুটির দিনটি কেমন যাবে 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, আগস্ট ৬, ২০২১
জেনে নিন ছুটির দিনটি কেমন যাবে 

জেনে নিন গ্রহের অবস্থান ও আপনার রাশির হিসেবে শুক্রবার(০৬ আগস্ট) কেমন কাটবে: 

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)  
কাজের ক্ষেত্রে অবস্থার উন্নতি হবে। কর্মক্ষেত্রে নিজেকে তুলে ধরতে পারবেন।

ঊর্ধ্বতন ও প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় এড়িয়ে চলুন। কর্মসূত্রে দূরে কোথাও যাত্রা করতে হতে পারে। প্রেমযোগে বাধা। যাত্রাযোগ শুভ।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে) 
অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা। কর্মক্ষেত্র ও পরিবারে দুর্দান্ত সমন্বয় বজায় থাকবে। ঊর্ধ্বতনরা খুবই খুশি এবং সন্তুষ্টও হবেন। একটি সংবর্ধনার জন্য প্রস্তুত থাকুন। পদোন্নতির সুখবরও পেতে পারেন। প্রেমের যোগ মিশ্র।


মিথুন (২২মে – ২১ জুন) 
চাকরি ও আর্থিক ক্ষেত্রে দিনটি শুভ। কারণ এসময়ে বিভিন্ন ক্ষেত্রে সফলতা আসবে। তবে প্রেম নিয়ে সাবধানতা অবলম্বন করতে হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি কাটবে। আদালত সংক্রান্ত কাজ করার সময় সাবধান থাকুন। সাবধানে গাড়ি চালান। যাত্রাযোগ মিশ্র।
 

কর্কট (২২ জুন – ২২ জুলাই) 
পরিবারের লোকজনের সঙ্গে কিছু মতবিরোধ হতে পারে। তবে পরিণত বুদ্ধির সাহায্যে এটিকে সমাধান করা যাবে। প্রেম প্রস্তাবের পরিকল্পনা থাকলে পিছিয়ে দিন। যাত্রাযোগ শুভ।


সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
অহেতুক রাগ করে বাড়ির শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করবেন না। মোটের উপর সবকিছুই আজ খুব প্রাণবন্ত থাকবে। নিজের মেজাজ ও কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। যেসব বন্ধুদের সঙ্গে অনেকদিন দেখা হয় না আজ তাদের সঙ্গে দেখা করতে পারেন। প্রেমযোগ শুভ।


কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
আনন্দের সময়ও নিজের সীমা অতিক্রম করবেন না। পরিস্থিতি অপ্রীতিকর হতে দেবেন না। ধর্মীয় কাজে আপনার খরচ হতে পারে। সন্ধ্যার দিকে কিছু অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা। প্রেমযোগে বাধা।  

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
নতুন কাজ শুরুর জন্য নক্ষত্ররা অনুকূল নয়। এটি অবশিষ্ট দিনটিতে বিরক্তিতে রাখতে পারে। জমি ও সম্পত্তি সংক্রান্ত কাজ-কর্ম পিছিয়ে দিন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। প্রেমের ক্ষেত্রে কিছুটা অপেক্ষা করুন। যাত্রাযোগ শুভ।


বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
ব্যবসায় বাড়তে থাকা সমস্যা মানসিকভাবে ভারাক্রান্ত করে তুলবে। তবে চাকরিজীবীরা পরিশ্রমের যথাযথ ফল পাবেন। ছাত্রদের ক্ষেত্রেও একই কথা বলা যায়। পড়াশোনার জন্য দিনটি সহজ হবে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।  


ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
সঞ্চয়যোগ খুব ভালো। লক্ষ্যে স্থির থাকার মানসিকতা, মানসিক দৃঢ়তা ও আত্মবিশ্বাস কাজে সাফল্য পেতে সাহায্য করবে। অসম্পূর্ণ কাজগুলি খুব শিগগিরই সম্পন্ন হবে। প্রেম নিয়ে সমস্যা থাকবে।  

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
পেশাগত ক্ষেত্রে ইতিবাচক শক্তি বজায় থাকবে। সফলতা মেজাজ আরও ভালো করে দেবে। আর্থিক লাভের সম্ভাবনা আছে। বন্ধুদের সঙ্গে সন্ধ্যাটা ঘটনাবহুলভাবে কাটবে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কোনো সামাজিক অনুষ্ঠানে আকর্ষণীয় কোনো ব্যক্তির সঙ্গে আলাপ হতে পারে। এই যোগাযোগ মন ভালো করে দিতে পারে। নতুন প্রেমের সম্ভাবনা। যাত্রাযোগে বাধা।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
কাজের পরিবেশ খুব একটা অনুকূল থাকবে না। কাজ শেষ করতে দেরি হতে পারে। গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত আজ না নেওয়াই ভালো। গুরুজনদের সঙ্গে মতবিরোধ হতে পারে। প্রেম নিয়ে সমস্যা জটিল হওয়ার আগে সামাল দিন।  

 

বাংলাদেশ সময় ঘণ্টা: ০৯২৬, আগস্ট ০৬, ২০২১
এসআইএস
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa