ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

বুধবারের রাশিফল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
বুধবারের রাশিফল

প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়।

একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ

কর্মপরিবেশ অনুকূলে থাকবে। শুভ যোগাযোগে ভালো কিছু হতে পারে। ভ্রমণে সতর্কতা প্রয়োজন। কর্মক্ষেত্রে পদস্থদের আনুকূল্য পাওয়া যাবে। উপস্থিত বুদ্ধি ও সময়োচিত সিদ্ধান্ত কাজে সফলতা আনবে।

বৃষ

ভালো কাজের আশ্বাস পাবেন। আর্থিক উন্নতির সম্ভাবনা। নিজের কাজে অন্যকে খুশি করতে পারবেন। বকেয়া টাকা আদায় হতে পারে। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

মিথুন

কর্মক্ষেত্রে চাপ থাকলেও কিছু ইতিবাচক সংবাদ পাবেন। নিজগুণে প্রশংসিত হবেন। অর্থ উপার্জনের সুযোগ বাড়বে। পুরনো সমস্যার জট খুলবে। কাজে কৌশলী হলে সফলতা পাবেন।

কর্কট

সমস্ত কাজেই অযথা উৎকণ্ঠা বিরাজ করতে পারে। ব্যয়চাপ থাকবে। প্রত্যাশিত অর্থলাভে বিলম্ব। কোনো শুভ কর্মে অংশগ্রহণ। দ্বন্দ্ব-সংঘাত এড়িয়ে প্রয়োজনে বলিষ্ঠ সিদ্ধান্ত নিন।

সিংহ

কোনো কাজ সফলতার সঙ্গে শেষ করতে পারবেন। বন্ধুর সহযোগিতা পাবেন। বাড়তি আয়ের সুযোগ আসবে। অসুস্থদের সতর্ক থাকতে হবে। লেনদেনে আবেগ পরিহার করুন।

কন্যা

কাজে দায়িত্ব বাড়বে। নতুন পরিকল্পনার অগ্রগতি। ব্যবসায় পুরনো জট খুলবে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কর্মস্থলে কিছু পরিবর্তন হতে পারে। কাজের ধারাবাহিকতা বজায় রাখুন।

তুলা

পুরনো সমস্যা সমাধানে অন্যের সহযোগিতা পাবেন। সামাজিক কাজে অংশীদার হতে পারেন। সঠিক পরিশ্রমে ভালো ফল পাবেন। বৈদেশিক যোগাযোগ ও ভ্রমণ শুভ।

বৃশ্চিক

কর্মক্ষেত্রে আশার সঞ্চার হবে। স্বার্থের পরিপন্থীতে কারো অনুরোধ রক্ষা করতে হতে পারে। ব্যবসায়ীরা নতুন উদ্যোগ গ্রহণ করতে পারেন। একাগ্রতার সঙ্গে কাজ করলে সুফল পাবেন।

ধনু

অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি। শিক্ষার্থীদের একাগ্রতার অভাব। প্রিয়জনের অসুস্থতায় উদ্বেগ। ভুল সিদ্ধান্তে বিপর্যয় আসতে পারে। অতীতের সুখস্মৃতিতে আনন্দ পাবেন।

মকর

কর্মপ্রার্থীরা নতুন কাজের সন্ধান পেতে পারেন। অধীন কর্মচারীর কারণে সমস্যায় পড়তে পারেন। শত্রু সক্রিয় থাকবে। বিক্ষিপ্তভাবে কাজ না করে সময়ের সদ্ব্যবহার করুন।

কুম্ভ

সামাজিক যোগাযোগ বৃদ্ধি। উচ্চপদস্থ কারো কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। সহজেই অন্যকে উৎসাহিত করতে পারবেন। উচ্চাশা পূরণে বাধাকে উপেক্ষা করে অগ্রসর হবেন।

মীন

জমি ও আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি। বকেয়া আদায়ে সচেষ্ট হতে পারেন। আর্থিক দুশ্চিন্তা কমবে। প্রেমে আন্তরিকতা বাড়বে। দায়িত্ব পালনে দৃঢ়তার পরিচয় দিতে হবে।


বাংলাদেশ সময়: ০০৯২৭ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২১
এসআইএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa