ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩ সফর ১৪৪৩

রাশিফল

ব্যবসায় উন্নতি তুলার, বিদেশ যাত্রার সম্ভাবনা কর্কটের

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
ব্যবসায় উন্নতি তুলার, বিদেশ যাত্রার সম্ভাবনা কর্কটের

আজ ১৩ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ, ২৬ এপ্রিল ২০২১ এবং ১৩ রমজান ১৪৪২ হিজরি রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
আয়ের নতুন উৎস হবে। কোনো বড় প্রকল্প পেতে পারেন। কর্মস্থলে কর্মচারীদের সঙ্গে বিবাদ হতে পারে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
ব্যবসায় নতুন চুক্তি হতে পারে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সম্মান প্রতিষ্ঠা বাড়বে। নতুন প্রযুক্তির ফলে লাভ হবে। পারিবারিক যাত্রার সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজে রুচি বাড়বে।

মিথুন: (২১ মে-২০ জুন)
আত্মবিশ্বাসের উপর ভর করে সাফল্য লাভ করবেন। স্বপ্নপূরণের সময় এসেছে। পরিশ্রম ও একাগ্রতার সঙ্গে কাজ করুন। অংশীদারির ফলে লাভ হবে। বয়স্কদের স্বাস্থ্য চিন্তা থাকবে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
অতীতের লগ্নির ফলে লাভ হবে। তবে কোনো কারণে চিন্তিত থাকবেন। বিশ্বস্ত ব্যক্তিদের সঙ্গে আলোচনা করুন। শত্রু সক্রিয় থাকবে। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
কর্মক্ষেত্রের প্রতি দায়িত্ব বোঝার চেষ্টা করুন। নিজের মনের কথা ও ব্যবসায়িক পরিকল্পনা সবাইকে বলবেন না, ক্ষতি হতে পারে। বড়দের অভিজ্ঞতার ফলে লাভ হতে পারে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
আত্মবিশ্বাস বাড়বে, তবে ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। বিরোধীরা আপনার সঙ্গে বিবাদে জড়ানোর চেষ্টা করবেন, সতর্ক থাকুন। অর্থ সঞ্চয় সফল হবে। সন্তান সুখ লাভ করতে পারে।  

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
ব্যবসায় উন্নতি হবে। কর্মচারীদের সহযোগিতা লাভ করবেন। ন্যায় পক্ষ মজবুত হবে। জীবনে ওঠানামা লেগেই থাকে। হতাশ হবেন না, ক্ষতি আপনার ও আপনার আশপাশের লোকেরই হবে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
পরিশ্রমের সঙ্গে কাজ করুন। কর্মস্থলে বারবার মেশিন খারাপ হওয়ার কারণে চিন্তিত থাকবেন। মেশিনের স্থান পরিবর্তনের ফলে সমস্যার সমাধান হবে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
আর্থির লাভ হতে পারে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। বেশ কিছুদিন ধরে মনে কোনো কারণে দোটানায় রয়েছেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
কাজ এড়িয়ে যাওয়া বন্ধ করুন। সময়ের মধ্যে কাজ করতে শিখুন। ব্যবসা বাড়ানোর জন্য ঋণ নিতে হবে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
সাফল্যের জন্য কার্য পরিকল্পনায় পরিবর্তন আনুন। নিজের আচার-ব্যবহার পরিবর্তন করুন। কার্পাস তেল ও লোহার ব্যবসায়ীদের ক্ষতি হতে পারে। পরিবারে বোনেদের বিয়ের চিন্তা থাকবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
শুধু অর্থ উপার্জনে ব্যস্ত থাকবেন না। নিজের দায়িত্বপূরণ করুন। চাকরিতে পরিবর্তন হতে পারে। আর্থিক লাভ হবে। ব্যস্ততার কারণে জরুরি কাজ পূর্ণ করতে পারবেন না।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa