ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

রাশিফল: জেনে নিন কোন বিষয়ে সতর্ক থাকবেন

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২১
রাশিফল: জেনে নিন কোন বিষয়ে সতর্ক থাকবেন

আজ ২৩ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ৬ এপ্রিল ২০২১ এবং ২৩ শাবান ১৪৪২ হিজরি রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
দিন ভালো কাটবে। যাত্রার পরিকল্পনা করতে পারেন। চাকরিজীবীরা কাজের কারণে ভিন শহরে যেতে পারেন। আর্থিক সমস্যার সমাধান খুঁজে পাবেন। অধিক ব্যয় করবেন না। আর্থিক লাভ হবে। ব্যবসা ভালো চলবে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
কোনো কারণে চিন্তিত থাকতে পারেন। কোনো বন্ধুর সঙ্গে দেখা হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। আয় ভালো চলবে। ঝুঁকি নেবেন না। পড়ুয়াদের লাভ হবে। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। অসহায়দের সাহায্য করবেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
আপনার পরামর্শে কিছু ব্যক্তির লাভ হতে পারে। জীবনসঙ্গীর পরামর্শ অনুযায়ী কাজ করুন। স্বাস্থ্য ভালো থাকবে। আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে। অফিসে কোনো তথ্য জানতে পারেন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
নতুন প্রকল্পে কাজ শুরু করতে পারেন। পরিবারের সহযোগিতা লাভ করবেন। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। স্বাস্থ্য ভালো থাকবে। ভাগ্যের সঙ্গ পাবেন। কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
আত্মীয়দের সঙ্গে জরুরি বিষয় আলোচনা করতে পারেন। ঋণের টাকা ফিরে পেতে পারেন। সবার সঙ্গে গোপন বিষয় আলোচনা করবেন না। আপনার পরামর্শে অন্যের লাভ হবে। অফিসে অধিক পরিশ্রম করতে হবে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। সুসংবাদ পেতে পারেন। ভাগ্যের সঙ্গ লাভ করবেন। দিন ভালো কাটবে। নতুন প্রকল্পের তথ্য পাবেন। কোনো বন্ধুর সঙ্গে ঘুরতে যেতে পারেন। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
পুরনো সমস্যা দূর হবে। ব্যবসা বিস্তারের বিষয় চিন্তাভাবনা করতে পারেন। আইনি মামলা অগ্রসর হতে পারে। নতুন ব্যক্তির সঙ্গে কাজ করার সুযোগ পাবেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
যাত্রা এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসা বৃদ্ধির নতুন পরিকল্পনা করতে পারেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। বাইরে খাওয়া-দাওয়া এড়িয়ে যান।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
কাজের কারণে অবসাদে থাকতে পারেন। দায়িত্ব পূর্ণ করতে সচেষ্ট থাকবেন। কোনো কাজের কারণে যাত্রা করতে পারেন। বয়স্কদের পরামর্শ না-নিয়ে বড় কোনো সিদ্ধান্ত নেবেন না।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
দিন ভালো কাটবে। সামাজিক কাজে অংশ নিতে পারেন। অপ্রয়োজনীয় কাজে ব্যয় করবেন না। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। অফিসের কাজ সময়ের মধ্যে পূর্ণ করতে পারবেন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
দিন ভালো কাটবে। আপনার ব্যবহারে সকলে আনন্দে থাকবে। পড়ুয়ারা সাফল্য অর্জন করবেন। অপ্রয়োজনে যাত্রা করবেন না। একাধিক নয়া সুযোগ লাভ করবেন। ব্যবসায় উন্নতি হবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। বড় সমস্যা দূর হতে পারে। ক্যারিয়ার অগ্রসর হবে। চাকরি পরিবর্তন করতে পারেন। ব্যবসায়ীরা ধন লাভ করবেন। বিরোধীদের থেকে সাবধানে থাকুন। ব্যবসা বৃদ্ধির জন্য নতুন পরিকল্পনা করতে পারেন। আপনি সবাকে প্রভাবিত করবেন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।