ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

ঝুঁকি নেবেন না মকর, কর্মস্থলে সুসংবাদ পেতে পারেন সিংহ

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২১
ঝুঁকি নেবেন না মকর, কর্মস্থলে সুসংবাদ পেতে পারেন সিংহ

আজ ২০ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ৩ এপ্রিল ২০২১ এবং ২০ শাবান ১৪৪২ হিজরি রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: দিন ভালো কাটবে। পরিকল্পনা কার্যকরী করতে পারেন। সুসংবাদের জন্য প্রস্তুত থাকুন। নতুন বাড়ি কেনার পরিকল্পনা চূড়ান্ত রূপ দিতে পারেন। সাবধানে লেনদেন করুন।

বৃষ: ভাগ্যের সঙ্গ পাবেন। অফিসে বড় দায়িত্ব পেতে পারেন। কর্মস্থলে অবসাদ থাকতে পারে। কোনও বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যস্ততায় দিন কাটবে। যাত্রায় যেতে পারেন। বিরোধীদের থেকে সাবধানে থাকুন। জীবনসঙ্গীর সঙ্গে মাধুর্য বাড়বে। ব্যক্তিগত তথ্য প্রদানের সময় সতর্ক থাকুন।

মিথুন: কয়েকটি বিষয় সমাধানে সময় লাগতে পারে। কারও সঙ্গে বিবাদ হতে পারে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। চাকরিজীবীরা সুসংবাদ পাবেন। কোনও কাজের কারণে বাইরে যেতে পারেন। আর্থিক লাভ হবে। ভাগ্যের সঙ্গ পাবেন।

কর্কট: পড়ুয়াদের জন্য দিন ভালো। সাফল্য আপনার সঙ্গে রয়েছে। দাম্পত্য জীবন সুখে কাটবে। দীর্ঘায়িত মামলার সমাধান হবে। অফিসে কারও সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। নিজের ব্যবহার নিয়ন্ত্রণে রাখুন। রাগ করবেন না। কোনও বন্ধুর সঙ্গে ভিন শহরে যেতে পারেন। সাবধানে গাড়ি চালান। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। ভেবে চিন্তে ব্যয় করুন।

সিংহ: অবসাদগ্রস্ত থাকতে পারেন। অপ্রয়োজনীয় কিছু কিনে আনতে পারেন। আর্থিক পরিস্থিতি প্রভাবিত হবে। পরিকল্পনা শুরু করতে পারেন। অনাবশ্যক ব্যয় করবেন না। দাম্পত্য জীবনে ভালোবাসা থাকবে। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। কর্মস্থলে সুসংবাদ পেতে পারেন।

কন্যা: স্বাস্থ্য ভালো থাকবে। কোনও সমস্যার সমাধান খুঁজে পাওয়ায় আনন্দে থাকবেন। জীবনে নতুনত্ব অনুভব করবেন। পারিবারিক কাজের কারণে ভিন শহরে যেতে পারেন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। ব্যবসায় উন্নতি হবে। সুখ-সমৃদ্ধি বাড়বে। দিন ভালো কাটবে।  

তুলা: আর্থিক লাভ হবে। ভাগ্যের সঙ্গ পাবেন। কেরিয়ার ও ব্যক্তিগত জীবনের সমস্যা দূর হবে। ভবিষ্যতে লাভের পথ প্রশস্ত হবে। মুড ভালো থাকবে। কোনও বিশিষ্ট ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে।

বৃশ্চিক: স্বাস্থ্য উন্নতির জন্য যোগ-ব্যায়াম করুন। আর্থিক অনটন এড়িয়ে যাওয়ার জন্য বাজেটের বাইরে কোনও কাজ করবেন না। কোনও বন্ধুর সঙ্গে তর্ক হতে পারে। অবিবাহিতদের দিন ভালো কাটবে। বিয়ে পাকা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন। ব্যবসায় লাভ হবে।  

ধনু: আপনার স্পষ্টবাদিতা কাউকে কষ্ট দিতে পারে। বিবাহিত জাতকরা শ্বশুরবাড়ির পক্ষ থেকে আর্থিক লাভবান পেতে পারেন। অবিবাহিতদের জন্য বিয়ের আলোচনা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। কাজ ভালো চলবে। অবসাদ দূর হবে।

মকর: পুরনো রোগ থেকে মুক্তি পাবেন। আত্মবিশ্বাস বাড়তে পারে। পড়ুয়াদের লাভ হবে। কেরিয়ার এগোবে। চাকরিজীবীদের বদলি হতে পারে। অনাবশ্যক ব্যয়ের কারণে অর্থ কমবে। নতুন কাজের জন্য পরিবারের সঙ্গ নিন। ঝুঁকি নেবেন না। যাত্রার সময় সাবধানতা অবলম্বন করুন।

কুম্ভ: লক্ষ্যের দিকে এগোতে থাকুন। সাফল্যের আগে কাউকে কোনও বিষয় জানাবেন না। কোনও নিকটাত্মীয় আপনার সাহায্য করতে পারে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। বয়স্কদের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। সময়ের মধ্যে কাজ পূর্ণ করবেন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে।

মীন: ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা রয়েছে। যাদের সঙ্গে মাঝে মধ্যে দেখা হতো তাদের সঙ্গে যোগাযোগ করার সময় ভালো। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে। অবসাদ দূর হবে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa