ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

দিনের শুরুতে পড়ে নিন আজকের রাশিফল

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
দিনের শুরুতে পড়ে নিন আজকের রাশিফল

আজ ২ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ মার্চ ২০২১ এবং ২ শাবান ১৪৪২ হিজরি রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
কোনো বড় সমস্যা দূর হয়ে পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে। ব্যবসায়ীদের লাভের সুযোগ বাড়বে। ঝুঁকি নেবেন না। ব্যস্ত থাকবেন। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। ঋণের টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
যাত্রা এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। আঘাত লাগতে পারে। অন্যের কাজে নাক গলাবেন না। আর্থিক লাভ হবে। ব্যবসা বাড়বে। নতুন সুযোগ লাভ করবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। অফিসে কারো সঙ্গে বিবাদ হতে পারে।

মিথুন: (২১ মে-২০ জুন)
অন্যের বিষয় জড়াবেন না। সুসংবাদ পেতে পারেন। আর্থিক লাভ হবে। পড়ুয়ারা সাফল্য লাভ করবে। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। আটকে থাকা কাজে গতি আসবে। আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
ঝুঁকি নেবেন না বা তাড়াহুড়ো করবেন না। পরিবারের সদস্যদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। জমি-সম্পত্তির মামলা অগ্রসর হবে। কারো সঙ্গে বিবাদ হতে পারে। অবসাদ এড়িয়ে যান।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
তাড়াহুড়োয় কোনো কাজ করবেন না। ক্ষতি সম্ভব। অফিসে নতুন দায়িত্ব লাভ করবেন। পরিজনদের সঙ্গে সময় কাটাবেন। ব্যবসায় উন্নতি হবে।  

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকতে পারেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। দিন ভালো কাটবে। আর্থিক সমস্যা দূর হবে। আর্থিক লাভ হবে। নতুন ব্যক্তির সঙ্গে দেখা হবে। লেনদেনের সময় সাবধানতা অবলম্বন করুন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
মান-সম্মান লাভ করবেন। ব্যবসা বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে মাধুর্য বাড়বে। আপনার কৌশল প্রশংসিত হবে। পড়ুয়ারা পরিশ্রমের ফল লাভ করবেন। কাজ পূর্ণ হওয়ায় আনন্দে থাকবেন। বন্ধু ও আত্মীয়দের সাহায্য লাভ করবেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। নতুন ব্যবসায়িক সম্পর্ক গড়ে তোলার পূর্বে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। অফিসে সমস্যা দেখা দিতে পারে। কাজের চাপ থাকবে। কারো সাহায্য করতে পারেন। ঋণের টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
ভাগ্যের সঙ্গ লাভ করবেন। বিবাদ এড়িয়ে চলুন। সামাজিক কাজের কারণে যাত্রায় যেতে পারেন। রোজগারের চেষ্টা সফল হবে। ব্যবসায় আয় হবে। পরিবারের সহযোগিতা লাভ করবেন। অংশীদারদের সাহায্য লাভ করবেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ব্যবসায় ওঠানামা থাকবে। আয় ভালো চলবে। কারো সঙ্গে মতভেদ দেখা দিতে পারে। আর্থিক সমস্যা প্রকাশ্যে আসতে পারে। সময়ের মধ্যে অর্থ জোগাড় না হওয়ায় অবসাদে থাকবেন। আবশ্যক কাজ পূর্ণ না হওয়ায় সমস্যা বাড়তে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কোনো আত্মীয়ের স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। পরিবারে সুখ-শান্তি থাকবে। অফিসে আপনার প্রভাব বাড়বে। বন্ধুদের সঙ্গের ফলে লাভ হবে। চাকরি পরিবর্তনের কথা চিন্তাভাবনা করতে পারেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
শত্রুদের থেকে সাবধানে থাকুন। আর্থিক প্রকল্পে লগ্নির ফলে লাভ হবে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। নতুন প্রকল্পের সূচনা হবে, তবে তাৎক্ষণিক লাভ পাবেন না। বন্ধু ও আত্মীয়ের সাহায্য করতে পারবেন। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। আনন্দের সুযোগ লাভ করবেন।

বাংলাদেশ সময়: ০৭৫৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।