ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

দেখে নিন কেমন যাবে আপনার আজকের দিন

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
দেখে নিন কেমন যাবে আপনার আজকের দিন

আজ ২৮ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ মার্চ ২০২১ এবং ২৮ রজব ১৪৪২ হিজরি রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
কোনো বন্ধুর সহযোগিতায় কাজ অগ্রসর হবে। যাত্রায় যেতে পারেন। নিজের আত্মীয়ের সঙ্গে দেখা করতে পারবেন। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। পড়ুয়ারা সাফল্য অর্জন করবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
অত্যন্ত সাবধান থাকতে হবে। শত্রুদের কারণে ক্ষতি হতে পারে। কর্মস্থলে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে। যাত্রায় যেতে পারেন। পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়তে পারে। কথাবার্তায় সাবধানতা অবলম্বন করুন।

মিথুন: (২১ মে-২০ জুন)
সহজে নিজের দায়িত্ব পূরণ করবেন। সামাজিক পরিস্থিতি মজবুত থাকবে। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। বয়স্কদের যত্ন নিন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
কুসঙ্গ এড়িয়ে চলুন। অনাবশ্যক কাজে ব্যয়ের ফলে লোকসান হতে পারে। পুরনো লগ্নির ফলে লাভ হতে পারে। কোনো কাজের কারণে অন্য শহরে যাবেন। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। নতুন প্রকল্পে কাজ শুরু করতে পারেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
নতুন কাজ শুরু করতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। সামাজিক ও পারিবারিক জীবনে সামঞ্জস্য থাকবে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসায় লাভ হতে পারে। অচেনা ব্যক্তিদের ওপর বিশ্বাস করবেন না। চাকরিজীবীদের বদলি হতে পারে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
চাকরিজীবীদের উন্নতি হতে পারে। পারিবারিক দায়িত্ব বেশি থাকবে। সারাদিন ব্যস্ত থাকবেন। আটকে থাকা টাকা ফেরত পাবেন। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। সবার সঙ্গে ব্যক্তিগত বিষয় আলোচনা করবেন না। কর্মস্থলে সুযোগ লাভ করবেন। ঋণের টাকা শোধ করতে পারেন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
আটকে থাকা কাজ পূর্ণ করবেন। বিচারধারায় পরিবর্তন হতে পারে। নতুন কাজ অগ্রসর হবে। আয় ভালো হবে। যুবকদের ক্যারিয়ার অগ্রসর হবে। আত্মীয়দের বাড়ি যেতে পারেন। দিন ভালো কাটবে। লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
ঝুঁকিপূর্ণ কাজে সাবধানতা অবলম্বন করুন। আঘাত লাগতে পারে। বাইরে কোথাও যেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে মতভেদ হতে পারে। জমি-সম্পত্তি মামলা অগ্রসর হবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। বয়স্কদের যত্ন নিন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। কোনো অসহায় ব্যক্তির সাহায্য করবেন। আপনার কাজ সহজে পূর্ণ হবে। বড় দায়িত্ব লাভ করতে পারেন। অফিসে সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে যান। সাবধানে গাড়ি চালান। কারো সঙ্গে মতভেদ হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। পড়ুয়াদের লাভ হবে। রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
চাকরি পরিবর্তনের বিষয় চিন্তাভাবনা করতে পারেন। ব্যবসায় লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে। আপাতত নতুন কাজ শুরু করবেন না। বন্ধুদের সঙ্গে ঘুরতে যাবেন। পরিবারের দায়িত্ব পূরণ করতে পারবেন। অধিক ব্যয় করতে হবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
কারো সঙ্গে বিবাদ হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। বড় কোনো লোকসান হতে পারে। আর্থিক লাভ হবে। ঋণের টাকা ফিরে পেতে কষ্ট করতে হবে। নতুন কাজ শুরু করবেন না। বন্ধুদের সঙ্গে দেখা হবে।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।