ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

আজকের রাশিফল: মাসের শুরুতে কেমন যাবে আপনার দিন

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, মার্চ ১, ২০২১
আজকের রাশিফল: মাসের শুরুতে কেমন যাবে আপনার দিন

ঢাকা: আজ ১৬ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ, ১ মার্চ ২০২১ এবং ১৬ রজব ১৪৪২ হিজরি রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
সহজে কাজ পূর্ণ হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। পড়ুয়াদের জন্য দিন ভালো। অফিসে কাজের দায়িত্ব থাকবে। কোনও বিষয়ের সমাধানে সফল হবেন। স্বাস্থ্য ভালো থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। আপনার সরল স্বভাব সকলকে প্রভাবিত করবে।  

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
কর্মস্থলে প্রশংসা পাবেন। বিরোধীদের উপর আধিপত্য বিস্তার করবেন। জমি-সম্পত্তি সংক্রান্ত বিষয়ের সমাধান হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। ব্যয় হতে পারে। পড়ুয়াদের জন্য দিন ভালো। আর্থিক বৃদ্ধি হবে। ঋণের টাকা ফিরে পেতে পারেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
ব্যবসার পরিস্থিতি উন্নত হবে। আর্থিক লাভ হবে। কাজ এগোবে। পড়ুয়াদের সমস্যার সমাধান হবে। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। লগ্নির বিষয় চিন্তাভাবনা করতে পারেন। আশপাশে কোথাও যাত্রায় যেতে পারেন। সাবধানে গাড়ি চালান। কোনও বিষয় কঠোর সিদ্ধান্ত নিতে হবে। বয়স্কদের স্বাস্থ্যের যত্ন নিন। কাউকে পরামর্শ দেবেন না।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
নিজের যোগ্যতায় সাফল্য অর্জন করবেন। অপ্রিয় ঘটনার মুখোমুখি হতে পারেন। আর্থিক লোকসান হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের ছোটো ছোটো দায়িত্ব পূর্ণ করার চেষ্টা করুন। কোনও অভিযোগে অভিযুক্ত হতে পারেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। কোনও বন্ধুর সঙ্গে অতীতের মতভেদ দূর হতে পারে। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। কর্মস্থলে সুসংবাদ পেতে পারেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
পরিবারের সদস্যদের সঙ্গে মধুর ব্যবহার বজায় রাখুন। আর্থিক পরিস্থিতি ভালো হবে। রাগ করবেন না। বয়স্করা অসুস্থ হয়ে পড়তে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে নিজের কথা ভাগ করে নিন। কোনও কাজের কারণে ভিন শহরে যেতে পারেন। ব্যবসায়িক লেনদেন সফল হবে। অফিসে কারও সঙ্গে কথা কাটাকাটি হতে পারে।  

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
সহজেই আপনার দায়িত্ব পূর্ণ হবে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে। ব্যবসায় নতুন পরিকল্পনা তৈরি করতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। কোনও কারণে চিন্তিত হয়ে পড়তে পারেন, তবে শীঘ্র সেই চিন্তা দূর হবে। বাচ্চাদের সঙ্গে সময় কাটাবেন। কারও কথায় কষ্ট পেতে পারেন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
আর্থিক পরিস্থিতি উন্নত হবে। ব্যবসায় উন্নতি দেখা দেবে। অনেকদিন ধরে চলা কাজ পূর্ণ হবে। শান্তি অনুভব করবেন। দিন ভালো কাটবে। পড়াশোনায় অধিক মনোনিবেশ করতে হবে। কোনও কাজে বিনিয়োগ করতে পারেন। আপনজনদের সঙ্গ লাভ করবেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে। অচেনা ব্যক্তিদের সঙ্গে লেনদেন করবেন না।  

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
সুসংবাদ পাবেন। ব্যবসায় নতুন সুযোগ হাতে আসবে। কাজ করার সময় সতর্ক থাকুন। ঝুঁকিপূর্ণ কাজ করার সময় সাবধানতা অবলম্বন করুন। আঘাত পেতে পারেন। কোনও কাজে পুঁজি বিনিয়োগের জন্য উপযুক্ত সময় নয়। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। কোনও বিবাদে অংশগ্রহণ করবেন না। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
পারিবারিক সম্পর্কে মাধুর্য থাকবে। কোনও সদস্যের সমস্যা দূর হবে। অজানা ভয় ত্রস্ত থাকতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। ব্যবসায় সাবধানে অংশীদারিত্ব করুন। দিন ভালো কাটবে। ঋণ দেওয়ার সময় পূর্ণ তথ্য লাভ করুন। অতীতের লগ্নিতে আর্থিক লাভ হতে পারে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
আত্মীয়দের সঙ্গে সম্পর্ক মজবুত করার চেষ্টা করতে পারেন। পরিজনদের নিজের কথা বোঝাতে সফল হবেন। ব্যবসায় নতুন সুযোগ পেতে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে। ব্যয় বেশি হবে। কাজ ভালো চলবে।  

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
অর্থের অপচয় করবেন না। পড়ুযাদের সাফল্যের জন্য অধিক পরিশ্রম করতে হবে। পরিবারে মতভেদ হতে পারে। ভাগ্য প্রবল থাকবে। মন চিন্তাগ্রস্ত থাকবে। ব্যয় বৃদ্ধির ফলে অবসাদে থাকতে পারেন। ব্যবসা বৃদ্ধির নতুন চিন্তা মাথায় আসবে। হঠাৎ কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে কোনও আত্মীয়ের বাড়ি যেতে পারেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আপনার মধ্যে ইতিবাচক পরিবর্তন পরিলক্ষিত হবে। ব্যবসার জন্য দিন ভালো। আটকে থাকা টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। সুসংবাদ পেতে পারেন। অসহায় ব্যক্তি সাহায্য করতে পারেন। দিন ভালো কাটবে। সাবধানে গাড়ি চালান। আলস্য ত্যাগ করুন।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, মার্চ ০১, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।