ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

আজকের রাশিফল: জানুন কাদের আয় বাড়তে পারে

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
আজকের রাশিফল: জানুন কাদের আয় বাড়তে পারে

ঢাকা: আজ ৯ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ, ২২ ফেব্রুয়ারি ২০২১ এবং ১০ রজব ১৪৪২ হিজরি রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
পড়ুয়াদের জন্য দিন ভালো। ব্যবসায়ীরা অবসাদে থাকবেন। পারিবারিক সমস্যার কারণে বিবাদ দেখা দিতে পারে। আটকে থাকা কাজে গতি আসবে। সামাজিক দায়িত্ব পূর্ণ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে যাত্রায় যেতে পারেন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
আয় বাড়বে। সাফল্যের জন্য পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। স্বাস্থ্য ভালো থাকবে। কারো সঙ্গে বিবাদ হতে পারে। সাফল্য লাভ করতে পারেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।

মিথুন: (২১ মে-২০ জুন)
দিন ভালো কাটবে। পৈতৃক সম্পত্তির কারণে বিবাদ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। অফিসে অবসাদ দেখা দিতে পারে। নতুন সুযোগ লাভ করবেন। লগ্নির ঝুঁকি নেবেন না। ব্যবসা ঠিক চলবে। ঝুঁকি এড়িয়ে চলুন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
ব্যবসায় নতুন সুযোগ লাভ করবেন। আশপাশে কোথাও যাত্রায় যেতে পারেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কোনো কাজের কারণে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। চাকরিজীবীরা পদোন্নতির সুযোগ লাভ করবেন। নিজের দায়িত্ব পূরণে আলস্য করবেন না।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
অফিসে কারো সঙ্গে বিবাদ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে মাধুর্য থাকবে। বিয়ের প্রস্তাব পেতে পারেন। ব্যস্ত থাকবেন। লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। স্বাস্থ্যের যত্ন নিন। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পেতে পারেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
চাকরিজীবীদের যাত্রায় যেতে হতে পারে। যাত্রার সময় সাবধানে থাকুন। আর্থিক ক্ষেত্রে ওঠানামা থাকবে। সন্তানের সমস্যার সমাধানের চেষ্টা করুন। ঝুঁকি নেবেন না। ব্যস্ত থাকবেন। পারিবারিক কাজ বেশি থাকবে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
প্রায় সব কাজ পূর্ণ হবে। ছাত্ররা সাফল্য লাভ করবেন। কর্মক্ষেত্রের পরিস্থিতি আপনার পক্ষে থাকবে। সমাজে মানসম্মান বাড়বে। দাম্পত্য জীবন সুখে কাটবে। কারো বিরোধিতার সম্মুখীন হবেন। সাফল্য অর্জন করবেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
বিরোধীরা আপনার ওপর প্রভাব বিস্তার করবে। কারো সঙ্গে লেনদেনের সময় সতর্ক থাকুন। নিজের গোপন কথা কাউকে জানাবেন না। প্রকল্পে লগ্নি করতে পারেন। পুরো দিন সক্রিয় ও আনন্দে থাকবেন। জমি বা বাড়ি কেনার সিদ্ধান্ত নিতে পারেন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
আপনার সাহায্যে অনেকের সমস্যা দূর হবে। প্রশংসা পাবেন। কর্মক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। দিন ভালো কাটবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পরিশ্রমের ফল পাবেন। আকস্মিক যাত্রায় যেতে পারেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
দিন ভালো কাটবে। সমস্যার সমাধান হবে। স্বাস্থ্যের যত্ন নিন। শত্রু সক্রিয় থাকবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। নতুন সুযোগ পাবেন। পারিবারিক দায়িত্ব পূর্ণ করতে পারবেন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
দিন ভালো। অফিসে আনন্দময় পরিবেশ থাকবে। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। কোনো কাজের ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারেন। কারো সঙ্গে মতভেদ হতে পারে। আয় বাড়বে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আত্মীয়দের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। ক্যারিয়ার সংক্রান্ত তথ্য লাভ করবেন। সুখ-সমৃদ্ধি বাড়বে। পরিবারের সদস্য ও জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। অনাবশ্যক ব্যয় করবেন না।

বাংলাদেশ সময়:১৪৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।