ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

আজকের রাশিফল: জেনে নিন কোন বিষয়ে সতর্ক থাকবেন

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
আজকের রাশিফল: জেনে নিন কোন বিষয়ে সতর্ক থাকবেন

ঢাকা: আজ ৫ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ ফেব্রুয়ারি ২০২১ এবং ৬ রজব ১৪৪২ হিজরি রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
ঋণ মুক্ত হতে পারেন। পরিবারের পরিবেশ ভালো থাকবে। মানসিক শান্তি লাভ করবেন। নিজের স্বাস্থ্যের প্রতি সচেতন থাকুন। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
কোনো কাজ পূর্ণ না হওয়ায় চিন্তিত থাকবেন। তবে ধৈর্য ধরুন। কঠিন পরিস্থিতি থেকে শিগগিরই মুক্তি লাভ করবেন। পরিবারের সঙ্গে সময় কাটান। বুদ্ধিমত্তার ব্যবহার করে সব কাজ সহজে পূর্ণ করবেন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। ঋণ দিয়ে থাকলে সেই টাকা ফিরে পেতে পারেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
পারিবারিক দায়িত্ব পূরণ করতে হবে। অফিসে কারো সঙ্গে বিবাদ হতে পারে। অবসাদ বাড়তে পারে। কর্মস্থলে সুসংবাদ পাবেন। শিক্ষার্থীদের জন্য সময় ভালো। পড়াশোনায় মনোনিবেশ করবেন। নিজের খিটখিটে মেজাজ নিয়ন্ত্রণে রাখুন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
পূর্বনির্ধারিত পরিকল্পনা অনুযায়ী কাজ করতে পারবেন না। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। সাবধানে গাড়ি চালান। কোনো মতভেদ কাটিয়ে উঠতে পারেন। আর্থিক লাভ হবে। ব্যবসার পরিস্থিতি ভালো থাকবে। দাম্পত্য জীবন সুখে কাটবে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
অবসাদ কমানোর জন্য কোনো যাত্রায় যেতে পারেন। মন শান্ত রাখুন। কর্মক্ষেত্রে পরিস্থিতি ঠিকঠাক থাকবে। অবসাদ থাকবে। নেতিবাচক চিন্তাভাবনা মনে আসতে দেবেন না।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
আটকে থাকা পরিকল্পনা পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। সহকর্মীদের উৎসাহিত ও অনুপ্রাণিত করুন। নতুন কাজ শুরু করতে পারেন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
ক্যারিয়ারে চ্যালেঞ্জের মোকাবিলার জন্য নিজের কৌশল উন্নত করুন। নিজের লুকিয়ে থাকা প্রতিভা প্রকাশ্যে আনতে পারেন। ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাতে পারেন। ভাগ্যের সঙ্গ পাবেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
পারিবারিক পরিবেশে উন্নতি হবে। কোনো বিষয় সিদ্ধান্ত নেওয়া কঠিন হয়ে পড়বে। সাবধানতার সঙ্গে সিদ্ধান্ত নিন। বয়স্কদের স্বাস্থ্য ঠিক থাকবে। কাজ ভালো চলবে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
পরিবারে কোনো কারণে মতভেদ দেখা দিতে পারে। বয়স্কদের সেবার ফলে শুভ ফল পেতে পারেন। ভাগ্যের সঙ্গ পাবেন। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। আপনার কাছের কোনো মানুষ, নতুন কাজের জন্য উৎসাহিত করতে পারেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
নিজের ভালো কাজ শুরুর চেষ্টা করতে পারেন। বাবার স্বাস্থ্যের কারণে সমস্যার মুখোমুখি হতে পারেন। ক্যারিয়ারে ভালো ফলাফল পাবেন না। সতর্ক থাকুন।  

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। শিক্ষার্থীদের জন্য সময় ভালো নয়। হতাশাগ্রস্ত হতে পারেন। প্রয়োজনের চেয়ে বেশি ব্যয় হতে পারে। জীবনসঙ্গীর প্রতি যত্নবান হন। বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। সময়ের মধ্যে কাজ পূর্ণ করুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
স্বাস্থ্যের যত্ন নিন। কাজের সময় সমস্যার সম্মুখীন হতে পারেন। আজকের দিনে কোনো পরিকল্পনা করে থাকলে তা সফল হবে। অফিস ও বাড়িতে অধিক দায়িত্ব পেতে পারেন। নিজের যোগ্যতার বলে নিজের কাজ পূর্ণ করবেন। ক্যারিয়ারের সুযোগে বাড়বে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।