ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

পরিকল্পনা সফল হবে বৃষের, আয় বাড়বে কন্যার

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
পরিকল্পনা সফল হবে বৃষের, আয় বাড়বে কন্যার

ঢাকা: আজ ২ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ ফেব্রুয়ারি ২০২১ এবং ৩ রজব ১৪৪২ হিজরি রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
এ রাশির জাতকরা সপ্তাহের শুরুতে সমস্যায় পড়তে পারেন। অযথাই কোনো বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। কোনো বিবাদে জড়িয়ে পড়ার ফলে রেগেও যেতে পারেন। সপ্তাহের মধ্য ভাগে সময় ঠিক থাকবে ও কর্মক্ষেত্রে সাফল্য অর্জন করতে পারেন। নতুন বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে ও অর্থের আগমন ঘটবে। সপ্তাহের শেষের দু’দিন খুব ব্যস্ত থাকবেন। হঠাৎ কোনো সুখবর পাবেন। কাজের চাপ থাকবে। দাম্পত্য জীবন ভালো কাটবে।  

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পরিকল্পনা সফল হবে। যাত্রার বিষয়ে বিবাদ হতে পারে ও সপ্তাহের শেষে আপনার ইচ্ছা অনুযায়ী সময় কাটবে। আয়ের ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। ব্যয় বাড়তে পারে। কান ও পেটে ব্যথা হতে পারে। দাম্পত্য জীবন ভালো কাটবে।  

মিথুন: (২১ মে-২০ জুন)
চিন্তাজনক সপ্তাহ। শত্রু সক্রিয় থাকার পূর্ণ সম্ভাবনা রয়েছে। অর্থের আগমন বজায় থাকবে। সপ্তাহের মধ্য ভাগে সুখবর পেতে পারেন। বিবাদ বাড়বে ও কাজের ক্ষেত্রে সমস্যা সৃষ্টি হতে পারে। অধিক পরিশ্রমের স্বল্প ফলাফল লাভ করবেন। দাম্পত্য জীবন ঠিকঠাক থাকবে।  

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
ভাগ্যের সঙ্গ পাবেন। সমস্ত ক্ষেত্রে লাভ হবে। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিরা সুফল পেতে পারেন। মাঙ্গলিক কাজ হবে। আটকে থাকা টাকা পাবেন। সময় আপনার জন্য অনুকূল। সমস্ত কাজ ভালোভাবে হবে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
সপ্তাহের শুরুতে কঠিন পরিস্থিতির মুখোমুখি হবেন। অর্থের আগমন কমতে পারে ও নানা ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। বেশ কয়েকটি বিবাদ আপনার সামনে প্রকট হতে পারে।  

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
সপ্তাহের শুরু ভালো হবে। আয় বাড়বে ও ভাগ্যোদয় হবে। চন্দ্রমার দৃষ্টি থাকার কারণে সমস্ত কাজ ভালোভাবে হবে। সুসংবাদ পেতে পারেন।  

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
ভাই-বোনের সহযোগিতা লাভ করতে পারেন। স্থায়ী সম্পত্তি থেকে লাভ হতে পারে। বাবার সহযোগিতা লাভ করতে পারেন। আয় উন্নত হবে। সন্তান সুখ লাভ করতে পারেন। নতুন বন্ধু পেতে পারেন। দাম্পত্য জীবন ভালো থাকবে।  

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
এ রাশিতে পাঁচটি গ্রহের নজর রয়েছে ও সবদিক দিয়ে সময় ভালো। আয়ের ভালো বিকল্প লাভ করবেন ও নতুন কাজ ভালোভাবে চলবে। প্রতিষ্ঠা বাড়ার সম্ভাবনা রয়েছে। নতুন বন্ধুত্ব গড়ে উঠতে পারে। দুপুরের সময় আপনার জন্য শুভ। রাতে চিন্তিত থাকবেন। চাকরিতে অপ্রত্যাশিত ফল লাভ করবেন। দাঁতে ব্যথা হতে পারে।  

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
আয় কমবে ও কাজে বাধা উৎপন্ন হবে। পরিচিত ব্যক্তিদের সঙ্গে বিবাদ হতে পারে। মধ্য সপ্তাহের পর আয় উন্নত হবে। চাকরিতে কাজের চাপ থাকবে। হাতে আঘাত পেতে পারেন। পেট ও কোমরে ব্যথা থাকতে পারে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
আয়ের জন্য দিনটি ভালো। সন্তান সুখ অথবা সন্তানের পক্ষ থেকে কোনো সহযোগিতা লাভ করতে পারেন। সময়ের মধ্যে কাজ পূর্ণ হবে। সকাল থেকে কাজে বাধা দেখা দিতে পারে, তবে ধীরে ধীরে সব ঠিক হয়ে যাবে। কারো কাছ থেকে সাহায্যের প্রত্যাশা রাখবেন না। উপহার পেতে পারেন।  

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কাজের ক্ষেত্রে উন্নতি হতে পারে। আয় ভালো থাকবে। সুসংবাদ পেতে পারেন। অনাবশ্যক সমস্যা দেখা দিতে পারে। সরকারি কাজে বাধা আসতে পারে। বিবাদ হতে পারে।  

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
সন্তান সুখ লাভ করতে পারেন। আয় ভালো হবে ও সমস্যার সমাধান লাভ করবেন। বয়স্কদের সহযোগিতা লাভ করবেন। পেটে ব্যথা থাকতে পারে।  

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa