ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

চাকরিতে সাফল্য পাবেন মেষ, সুখবর পাবেন ধনু

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২১
চাকরিতে সাফল্য পাবেন মেষ, সুখবর পাবেন ধনু

ঢাকা: আজ ১ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ ফেব্রুয়ারি ২০২১ এবং ২ রজব ১৪৪২ হিজরি রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
জমি-সম্পত্তি সংক্রান্ত বিষয় উঠে আসতে পারে। চাকরিতে সাফল্য পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে কোনো কারণে অবসাদ থাকতে পারে। বয়স্ক সদস্যরা অসুস্থ হয়ে পড়তে পারেন। শত্রুরা ক্ষতি করতে পারে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। ব্যবসা ভালো চলবে। ঋণ দেবেন না।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
কোনো বিষয় নিয়ে পরিবারে মতভেদ হতে পারে। জটিল ব্যক্তিত্ব সম্পন্ন ব্যক্তিদের থেকে দূরে থাকুন। আত্মীয়রা বাড়ি আসতে পারে। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। উপহার পেতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে। বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। ঝুঁকি নেবেন না।  

মিথুন: (২১ মে-২০ জুন)
ব্যবসায় মনোযোগী হতে হবে। দিন ভালো কাটবে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। অসুস্থ হয়ে পড়তে পারেন।  

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে সামঞ্জস্য থাকবে। আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। আত্মীয়দের কারণে অবসাদ দেখা দিতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। পড়ুয়াদের জন্য দিন ভালো। যুবকরা চাকরির সংবাদ পেতে পারেন। খাওয়া-দাওয়ার প্রতি যত্ন নিন।  

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
প্রাইভেট সেক্টরের কর্মীরা প্রশংসা লাভ করবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পড়ুয়ারা ভালো ফল পাবেন। নিজের সমস্ত দায়িত্ব পালন করতে পারবেন। স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। যাত্রা এড়িয়ে যান। দিন ভালো কাটবে। সমস্ত কাজ পূর্ণ হবে। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন। কর্মস্থলে সুসংবাদ পাবেন। ব্যয় বাড়তে পারে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
দাম্পত্য জীবনে সুখ-শান্তি থাকবে। অর্থের অপব্যয় নিয়ন্ত্রণ সম্ভব হবে। আর্থিক উন্নতি আপনাকে আনন্দ দেবে। অবসাদ কমবে। লেনদেনের সময় সাবধানতা অবলম্বন করুন। নতুন কাজ শুরু করতে পারেন। সমস্ত কাজের জন্য দিন অনুকূল। পরিবারের সদস্যরা আপনার পরামর্শ নিতে পারেন।  

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
আপনার চিন্তা দূর হবে। ব্যবসায়ীরা সংযমী হন ও ধৈর্য ধরুন। সামাজিক জীবনে প্রশংসা পাবেন। বয়স্কদের যত্ন নিন। কোনো নতুন দায়িত্ব পাবেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। আশপাশের ব্যক্তিদের সাহায্য করতে পারেন। কোনো জরুরি কাজে পরিবারের সদস্যদের পরামর্শ অনুযায়ী কাজ করুন। লেনদেনে গাফিলতি করবেন না।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
ব্যস্ত থাকবেন। সামাজিক জীবনে প্রশংসা পাবেন। ঝুঁকি নেবেন না। ব্যবসায় নতুন লগ্নির সুযোগ পাবেন। ছাত্র-ছাত্রীরা পরিশ্রমের ফল পাবেন। অতীতের কাজের সুফল পাবেন। নতুন কাজ পেতে পারেন। পরিবারের পরিবেশ ভালো থাকবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। ঋণের টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
বন্ধুদের সঙ্গে দিন কাটতে পারে। সুখবর পাবেন। নতুন প্রকল্প শুরুর পরিকল্পনা করতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। ভেবে চিন্তে ব্যয় করুন। অপ্রয়োজনীয় কাজে ব্যয়ের ফলে সমস্যায় পড়তে পারেন। কারও সঙ্গে বিবাদ দূর হবে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি ভালো। ব্যবসায়ীরা নতুন কাজে সাফল্য লাভ করবেন। দিন ভালো কাটবে। পারিবারিক সম্পর্কে মতভেদ দূর হবে। আয়ের নতুন সুযোগ পাবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। কোনো অসহায় ব্যক্তিকে সাহায্য করতে পারেন।  

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
অত্যন্ত ব্যস্ত থাকবেন। কাজে মনোনিবেশ করবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। বন্ধু ও পরিজনদের সাহায্য লাভ করবেন। বাইরে বেরোনোর সময় সাবধানে থাকুন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। ব্যয় কমবে। নতুন সম্পর্ক গড়ে উঠবে। পরিবারে শান্তিপূর্ণ পরিবেশ থাকবে। সাবধানে গাড়ি চালান। বিবাদ এড়িয়ে চলুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ব্যবসায় বড় লাভ হবে। জরুরি কাজ পূর্ণ হবে। জীবনসঙ্গীর সঙ্গে সামঞ্জস্য বজায় রাখতে সক্ষম হবেন। ঝুঁকি নেবেন না। জমি কিনতে পারেন। কর্মস্থলে সুখবর পাবেন। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। খাওয়া-দাওয়ায় গাফিলতি করবেন না।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa