ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

আজকের রাশিফল: জেনে নিন দিনটি আপনার কেমন যাবে

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২১
আজকের রাশিফল: জেনে নিন দিনটি আপনার কেমন যাবে

ঢাকা: আজ ২৬ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ, ৯ ফেব্রুয়ারি ২০২১ এবং ২৬ জমাদিউস সানি ১৪৪২ হিজরি রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হওয়ার পর আনন্দে থাকবেন। নিজের সব দায়িত্ব সহজে পূর্ণ করতে পারবেন। আর্থিক লাভের পরিস্থিতি তৈরি হতে পারে। আটকে থাকা টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। সুসংবাদ পাবেন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
সামাজিক কাজে অংশ নেবেন। অন্য শহরে যেতে পারেন। ব্যয় বেশি হবে। অফিসে বড়সড় দায়িত্ব পেতে পারেন। কোনো সহকর্মীর সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবহারে নিয়ন্ত্রণ রাখুন। কথাবার্তার সময় সাবধানতা অবলম্বন করুন।

মিথুন: (২১ মে-২০ জুন)
কর্মস্থলে সুসংবাদ পাবেন। নতুন কাজ শুরু করতে পারেন। কোনো আকর্ষণীয় ব্যক্তির প্রতি অকৃষ্ট হতে পারেন। আয়ের নতুন উৎস সম্পর্কে জানতে পারবেন। কাজ ভালো চলবে। বাইরে যেতে পারেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। কারো সঙ্গে বিবাদ হওয়ার আশঙ্কা রয়েছে। গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বন করুন। সারাদিন অবসাদ অনুভব করবেন। অফিসে কাজের চাপ থাকবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। বয়স্কদের পরামর্শের ফলে লাভ হবে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
নতুন কাজ শুরুর পরিকল্পনা করতে পারেন। শারীরিক ব্যথা অনুভূত হতে পারে। নিজের কাজ এড়িয়ে যাবেন না। আলস্য ত্যাগ করুন। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। পরিবারের পরিবেশ ঠিক থাকবে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ঋণের টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। পড়ুয়াদের লাভ হবে। পরিবারের সঙ্গে পিকনিকের পরিকল্পনা করতে পারেন। কাজ ভালো চলবে। ব্যবসায় উন্নতি হবে। কোনো বন্ধুর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
দিন ভালো কাটবে। পরিজনদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। কোনো কাজে অধিক ব্যয় হবে। চাকরিজীবীদের বদলি হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন।  

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
পরিবারে কোনো সদস্যের সঙ্গে বিবাদ ও মতভেদের পরিস্থিতি তৈরি হতে পারে। অবসাদপূর্ণ দিন। কোনো কারণে চিন্তিত থাকবেন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। গুরুত্বপূর্ণ কাজে সাফল্য লাভ করবেন। কেরিয়ারে অগ্রগতি দেখা দেবে। বয়স্কদের যত্ন নিন।  

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
দিন খুব ভালো কাটবে। ভাগ্যের সঙ্গ পাবেন। সুসংবাদ পাবেন। অতীতের লগ্নির ফলে ভালো লাভ হতে পারে। সন্তান সাফল্য লাভ করবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। কোনো জরুরি কাজের জন্য পরিবারের পরামর্শ নিন। কর্মক্ষেত্রে মান-সম্মান বাড়বে। আপনার কৌশল প্রশংসিত হবে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। প্রেম সম্পর্কে সাফল্য লাভ করবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা ফিরে পাবেন। আপনার সব কাজ পূর্ণ হতে পারে। বন্ধুদের সঙ্গে সাক্ষাতের ফলে লাভ হবে। বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। কারো সঙ্গে মতভেদ হতে পারে। যাত্রার ঝুঁকি নেবেন না। পারিবারিক সমস্যার সমাধান বের করতে সফল হবেন। আয়ের উৎস বাড়বে। ব্যবসা ঠিক চলবে। গাঁটের ব্যথা হতে পারে। নতুন ব্যক্তির সঙ্গে দেখা হবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
কোনো কারণে চিন্তিত হয়ে পড়বেন। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ হবে। আর্থিক সমস্যার সমাধানে আপাতত সময় লাগবে। বন্ধুদের সহযোগিতায় কোনো কাজ পূর্ণ হবে। অফিসের পরিবেশ ভালো থাকবে।

বাংলাদেশ সময়: ০৮১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।