ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

রাশিফল

চেষ্টার সুফল পাবেন তুলা, আর্থিক লাভের সম্ভাবনা বৃশ্চিকের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২১
চেষ্টার সুফল পাবেন তুলা, আর্থিক লাভের সম্ভাবনা বৃশ্চিকের

ঢাকা: আজ ২৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ, ৬ ফেব্রুয়ারি ২০২১ এবং ২৩ জমাদিউস সানি ১৪৪২ হিজরি রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
স্বাস্থ্য ভালো থাকবে। আশপাশের ব্যক্তিরা আপনাকে উৎসাহিত করবেন ও আপনি প্রশংসিতও হবেন। কর্মক্ষেত্রে অবসাদ মানসিক শান্তি নষ্ট করতে পারে। যেসব কাজে হাত দেবেন তাতে অপ্রত্যাশিত লাভ হবে। অন্যের হস্তক্ষেপের ফলে দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
নতুন ব্যবসা শুরুর জন্য দিন ভালো। মনে আনন্দ থাকবে। নতুন ভবিষ্যৎ পরিকল্পনা তৈরি করতে পারেন। অফিসে দিন ভালো কাটবে, সহজে সব কাজ পূর্ণ হবে। বিবাহিতরা সুখবর পেতে পারেন। কাউকে প্রেম নিবেদনের জন্য দিনটি ভালো।

মিথুন: (২১ মে-২০ জুন)
পরিবারে অবসাদের পরিবেশের কারণে আপনার মন বিচলিত থাকবে। সহজে সাফল্য অর্জন করবেন। তবে অতিরিক্ত আত্মবিশ্বাসের ফলে হিতে বিপরীত হতে পারে। সততা ও কঠিন পরিশ্রম বজায় রাখুন। প্রেমের জন্য দিন ভালো।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
অধিকাংশ কাজই আপনার ইচ্ছানুযায়ী হবে। অন্যের ওপর অধিক ব্যয় করতে পারেন। আত্মীয় বন্ধুদের কাছ থেকে হঠাৎ উপহার পেতে পারেন। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর সঙ্গে মধুর সময় কাটাবেন। কাউকে প্রেম নিবেদনের জন্য দিন অনুকূল।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
বন্ধুর সঙ্গে মিলে নতুন ব্যবসা শুরু করতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। নিজের ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। কেরিয়ার সংক্রান্ত দোটানা থাকবে, এক্ষেত্রে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। স্বাস্থ্য উন্নতি হবে। দাম্পত্য জীবনে চলতে থাকা বিবাদের অবসান হবে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ইচ্ছাপূরণের চেষ্টা সফল হবে। পরিবারের জটিল সমস্যার সহজ সমাধান হবে। অধিক যাত্রা করতে হবে। পড়ুয়ারা কেরিয়ার সংক্রান্ত বড় কোনো সাফল্য লাভ করতে পারেন। দম্পতিদের মধ্যে সামঞ্জস্য থাকবে। নিজের অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
সঞ্চিত অর্থের সুপরিকল্পিত লগ্নির ফলে আর্থিক উন্নতি ঘটাতে পারেন। পারিবারিক অবসাদ আপনার একাগ্রতা ভঙ্গ করবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে মাথা ঠান্ডা রাখুন, চেষ্টার সুফল পাবেন। শেষ মুহূর্তে পরিকল্পনায় পরিবর্তন আসতে পারে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
সম্পত্তিতে লগ্নির জন্য দিন ভালো। বয়স্কদের পরামর্শের ফলে লাভ হতে পারে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সামাজিক কাজে রুচি বাড়বে। শত্রুদের পরাজিত করবেন। ব্যবসায়ীরা আয়ের নতুন উৎস খুঁজে পাবেন।  

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
ইচ্ছার বিরুদ্ধে গিয়ে যাত্রা এড়িয়ে যাওয়াই ভালো। রীতি-নীতির কারণে জীবনসঙ্গীর সঙ্গে অযথা অবসাদের আশঙ্কা রয়েথে। কোনো শীর্ষ পদ লাভের ফলে ক্ষমতা ও আর্থিক সচ্ছলতা বাড়বে। আপনার পরামর্শের ফলে নতুন চুক্তি অর্জন করবেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
অবসাদে থাকলে বাচ্চাদের সঙ্গে সময় কাটান। বিনোদনের ওপর প্রয়োজনের চেয়ে বেশি অর্থ ও সময় নষ্ট করবেন না। আত্মীয়দের পক্ষ থেকে উপহার পেতে পারেন। তবে এ উপহারের বিনিময়ে আপনার কাছ থেকে কিছু প্রত্যাশা করে থাকতে পারেন তারা।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
ব্যস্ত থাকবেন। বাড়ির জিনিস কেনাকাটা করতে যেতে পারেন, তবে অপব্যয় এড়িয়ে যান। সব কাজ সহজে পূর্ণ হবে। দীর্ঘ দিন ধরে চলতে থাকা মামলায় জয় লাভ করবেন। উচ্চশিক্ষার জন্য পড়ুয়ারা বিদেশি কোনো শিক্ষা প্রতিষ্ঠানে সুযোগ পেতে পারেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
যেকোনো ধরনের বিলম্ব বা ভ্রান্তির পরিস্থিতিতে ধৈর্য ধরুন। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। কাজের প্রতি নিজের দৃষ্টিকোণে পরিবর্তন আনুন। পরিবারের উন্নতির জন্য পরিশ্রম করুন। কাজের পেছনে ভালোবাসা ও দূরদৃষ্টির অনুভূতির পরিচয় দিন। বন্ধুত্ব প্রেম সম্পর্কে পরিণত হতে পারে।

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad