ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

বিয়ের প্রস্তাব পেতে পারেন মিথুন, পদোন্নতি হতে পারে ধনুর

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
বিয়ের প্রস্তাব পেতে পারেন মিথুন, পদোন্নতি হতে পারে ধনুর

ঢাকা: আজ ১৫ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ, ২৯ জানুয়ারি ২০২১ এবং ১৫ জমাদিউস সানি ১৪৪২ হিজরি রোজ শুক্রবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
ভবিষ্যতের জন্য লাভজনক প্রমাণিত হতে পারে এমন গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। ব্যবসায়ীদের জন্য দিন ভালো। ব্যবসা বাড়ানোর জন্য অভিজ্ঞ ব্যক্তির সহযোগিতা লাভ করবেন। কোনো প্রস্তাব পেতে পারেন। সম্পত্তি বিবাদের সমাধান খুঁজে পেতে পারেন। দম্পতিদের মধ্যে কোনো কারণে বিবাদ হতে পারে।

বৃষ: (২১ এপ্রিল–২০ মে)
ব্যবসায় লাভের সুযোগ পাবেন। নতুন প্রকল্প তৈরি করবেন। পড়ুয়াদের অধিক পড়াশোনা করা উচিত। আর্থিক উন্নতির জন্য নতুন পরিকল্পনা তৈরি করবেন। অফিসে আপনার প্রশংসা হবে। বয়স্কদের স্বাস্থ্য উন্নতি হবে। কারো কথায় কান দেবেন না, সতর্ক থাকুন।

মিথুন: (২১ মে–২০ জুন)
দাম্পত্য জীবনে সুসামঞ্জস্য থাকবে। আপনার সরল ও সৌম্য ব্যবহার প্রশংসিত হবে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। বিয়ের প্রস্তাব পেতে পারেন। যাত্রার জন্য সময় ভালো। পরিবারের সদস্যদের তরফে সুসংবাদ পাবেন। ব্যবসায়িক লেনদেনের জন্য সময় ভালো।

কর্কট: (২১ জুন–২০ জুলাই)
আত্মীয়দের সঙ্গে দেখা হবে। বড়দের সঙ্গে কথাবার্তার পর মানসিক শান্তি লাভ করবেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে সুসংবাদ পাবেন। কোনো কারণে দম্পতিদের মধ্যে মতভেদ দেখা দিতে পারে। যাত্রা বাতিল করার চেষ্টা করুন।

সিংহ: (২১ জুলাই–২১ আগস্ট)
আর্থিক পরিস্থিতিতে পরিবর্তন দেখা দেবে। পরিবারে সামঞ্জস্য বজায় থাকবে। অনেকদিন ধরে আটকে থাকা কাজ পূর্ণ হবে। কঠিন পরিশ্রমের ফলে লাভ হবে। অফিসে সাবধানে থাকুন। শত্রু আপনার ক্ষতি করতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। নিজেকে অবসাদগ্রস্ত হতে দেবেন না।

কন্যা: (২২ আগস্ট–২২ সেপ্টেম্বর)
ব্যবসায় উন্নতির পাশাপাশি নতুন সামগ্রীতেও দাম বাড়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা অফিসে সহকর্মীদের সাহায্য লাভ করবেন। দিন ভালো কাটবে। সঠিক সময় আপনার সহযোগিতার ফলে পারিবারিক সমস্যার সমাধান হবে। নতুন কাজে সাফল্য লাভ করবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

তুলা: (২৩ সেপ্টেম্বর–২১ অক্টোবর) 
বয়স্কদের যত্ন নিন। অধিক পড়াশোনা করতে পারেন। দীর্ঘ সময় ধরে করতে থাকা কোনো কাজের ফলাফল আজ পেতে পারেন। মানসিক শান্তি অনুভব করবেন। ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।

বৃশ্চিক: (২২ অক্টোবর–২০ নভেম্বর)
কারো সঙ্গে মতভেদ দেখা দিতে পারে। আইনি মামলার সমাধান হবে। অনাবশ্যক ব্যয় এড়িয়ে যান। এটি নতুন জিনিস কেনার উপযুক্ত সময় নয়। নতুন লোকদের সঙ্গে দেখার পর জীবন নতুন দিক খুঁজে পাবে। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন।

ধনু: (২১ নভেম্বর–২০ ডিসেম্বর)
আপনার ব্যবহার প্রশংসিত হবে। সামাজিক জীবন মজবুত থাকবে। পরিবারে সদস্যদের সহযোগিতা লাভ করবেন। পদোন্নতি হতে পারে। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
পরিবারের সদস্যদের স্বাস্থ্যের চিন্তা বজায় থাকবে। নিজের দায়িত্ব পূর্ণ করার চেষ্টা করুন। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। সমাজে আপনার কাজের প্রশংসা হবে। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। কেরিয়ারের অগ্রগতি ঘটবে।

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
ব্যবসায় উন্নতি হবে। নতুন পরিকল্পনার আগে বয়স্কদের পরামর্শ অবশ্যই নেবেন। জীবনসঙ্গীকে সময় দিন। চাকরিজীবীরা নতুন সুযোগ পাবেন। কোনো কাজে সাফল্য না পাওয়ার ফলে হতাশ হয়ে পড়বেন না।

মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)
আটকে থাকা টাকা ফিরে পাবেন। নতুন কাজ শুরু করবেন না। পুরনো অভিজ্ঞতার ফলে কাজে লাভ হবে। ব্যবসা বাড়ানোর জন্য নতুন চিন্তাভাবনা মাথায় আসবে।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa