[x]
[x]
ঢাকা, শনিবার, ৩১ ভাদ্র ১৪২৫, ১৫ সেপ্টেম্বর ২০১৮
bangla news

স্পষ্ট কথায় মতবিরোধে বৃষ, সাংবাদিকতায় সুনাম মকরের

জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২২ ২:৪১:৫৭ পিএম
সোমবারের রাশিফল

সোমবারের রাশিফল

আজ ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ, ২৩ জুলাই ২০১৮ ইং এবং ৯ জিলক্বদ ১৪৩৯ হিজরি, রোজ সোমবার, তিথি: শুক্ল একাদশী, নক্ষত্র: অনুরাধা। সূর্যোদয় ৫:২৪ ও সূর্যাস্ত ৬:৪৭। পাশ্চাত্য জ্যোতিষশাস্ত্র মতে এইদিনে যাদের জন্ম তারা সিংহ রাশির জাতক/জাতিকা।

মেষমেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
পুরনো কোন অসুখ সমস্যা বাড়াতে পারে। স্বাস্থ্য নিয়ে সতর্ক থাকুন। আপনার ভাবপ্রবণতা বা দীর্ঘ সূত্রতার ফলে অনেক সুযোগ হারাতে পারেন। সাংসারিক ক্ষেত্রে বিভিন্ন অশান্তি দেখা দিতে পারে।
 

বৃষবৃষ: ২১ এপ্রিল - ২০ মে
স্পষ্ট কথা বলার ফলে মতবিরোধ ঘটবে। কোন কারণে কারো প্রতি রাগান্বিত হবেন না। কাজে বাধা বিপত্তি থাকবে। পরিকল্পনা মতো কাজে অগ্রসর হওয়ার পথে কিছু বাধা আসবে। 
 

মিথুনমিথুন: ২১ মে - ২০ জুন
দাম্পত্য ক্ষেত্রে কোন দুশ্চিন্তার কারণ দেখা দিতে পারে। কোন অভিযানমূলক কাজে যোগদান করে সফল হতে পারেন। মায়ের শারীরিক সঙ্কট হতে পারে। 
 

কর্কটকর্কট: ২১ জুন - ২০ জুলাই
ঘনিষ্ঠ কারো জন্য অর্থ ব্যয় হতে পারে। সমাজসেবামূলক অনুষ্ঠানে যোগদান করে আনন্দ পাবেন।  টাইফয়েড জাতীয় জ্বর হলে সতর্কতা অবলম্বন করবেন।
 

সিংহসিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
মাতৃস্থানীয় ব্যক্তিদের অসুখের জন্য মানসিক কষ্ট পাবেন। নিজের ভুলত্রুটি সর্ম্পকে সচেতন থাকতে হবে। সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। দাম্পত্য জীবন সুখের হলেও সন্তানহীনতায় হতাশাভাব দেখা দেবে। 
 

কন্যাকন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
হঠাৎ কোন সমস্যায় জড়াতে পারেন। চিন্তা করে নতুন কাজে হাত দেবেন। ছাত্র-ছাত্রীদের পরীক্ষার ব্যাপারে কোন অসুবিধা দেখা দিতে পারে। নিজের উপর আস্থা রাখবেন। 
 

তুলাতুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
সতর্কতার সঙ্গে কাজ করবেন। সাফল্য আসবে। ধৈর্য ও সহিষ্ণুতার সঙ্গে কাজকর্ম করবেন। কোন আত্মীয়ের সম্পত্তি পেতে পারেন। ব্যবসায় আপনার প্রভাব বাড়তে পারে। 
 

বৃশ্চিকবৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
কোন বৈষয়িক বিষয়ে অন্যের মাধ্যমে প্রতারিত হতে পারেন। সহকর্মীদের সঙ্গে মতবিরোধ দেখা দেবে। বৈদ্যুতিক ব্যবসায় লাভবান হতে পারেন। আয় বাড়বে।

 
ধনু ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
কারো জন্য নিজের অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। ভোগ্যপণ্য ব্যবসায় বাধা আসতে পারে। কর্ম পরিবর্তনে চেষ্টা এখন না করাই সমীচিন। গুরুজনদের কারোর জন্য কোনভাবে দুশ্চিন্তা হবে। 
 

মকরমকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
সাংবাদিকতায় সুনাম পাবেন। কাজের পরিধি বাড়বে। দৈনন্দিন কাজের চাপ বৃদ্ধি পাবে। শত্রুপক্ষ বদনাম করলেও ক্ষতি করতে পারবে না। যথেষ্ট পরিমাণ পরিশ্রম করতে হবে। 
 

কুম্ভ কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
ব্যয়াধিক্যবশত অর্থচিন্তা থাকবে। চাকরিক্ষেত্রে সুনাম পাবেন না। নতুন কোন পরিকল্পনা গ্রহণ করতে পারেন। কোন মিথ্যা মামলায় জয়ী হবেন। কোন গবেষণার কাজে সাফল্য আসার সম্ভাবনা।
 

মীনমীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
চাকরির ইন্টারভিউতে শুভফল পেতে পারেন। সঙ্গীত শিল্পীদের সুনাম অর্জন হবে। কোন শারীরিক কষ্ট দেখা দিলে অবহেলা করবেন না। তর্ক-বিবাদ এড়িয়ে নিজের কাজে মন দেবেন।


বাংলাদেশ সময়: ০০৩৯ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৮
জেডএস 

ক্লিক করুন, আরো পড়ুন :   রাশিফল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাশিফল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa