ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাশিফল

চাকরিক্ষেত্রে সুনাম তুলার, ব্যবসায় মন্দাভাব বৃষের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
চাকরিক্ষেত্রে সুনাম তুলার, ব্যবসায় মন্দাভাব বৃষের .

আজ ২৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, ১২ জুলাই ২০১৮ ইং এবং ২৭ শাওয়াল ১৪৩৯ হিজরি রোজ বৃহস্পতিবার, তিথি : কৃষ্ণ চতুর্দশী, নক্ষত্র : আর্দ্রা। সূর্যোদয় ৫:২০ ও সূর্যাস্ত ৬:৫০। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশির জাতক/জাতিকা।

মেষমেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
গৃহে কোনো মঙ্গলানুষ্ঠান হতে পারে। স্বাস্থ্যভাব মধ্যম।

হোটেল বা খাদ্যদ্রব্য ব্যবসায় আংশিক লাভ হবে। স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। অনেক কাজ অসমাপ্ত থাকলেও আর্থিক অসুবিধা হবে না।  

বৃষবৃষ: ২১ এপ্রিল - ২০ মে
মনের কোনো কথা কারও কাছে প্রকাশ করবেন না। মিতব্যয়ী হতে পারলে অসুবিধা হবে না। মায়ের সহানুভূতি লাভ করবেন। ব্যবসায় সাময়িক মন্দাভাব দেখা দেবে।  

মিথুনমিথুন: ২১ মে - ২০ জুন
ব্যবসা শুভ হলেও অর্থ পেতে বিলম্ব হবে। অসৎসঙ্গ ত্যাগ না করলে ক্ষতির আশঙ্কা। শ্লেষ্মাজনিত রোগে কষ্ট পেতে পারেন। ব্যয়বাহুল্যের ফলে দাম্পত্য কলহ দেখা দিতে পারে।

কর্কটকর্কট: ২১ জুন - ২০ জুলাই
সময়টা আপনার অনুকূল নয়। বাবার স্বাস্থ্যের জন্য চিন্তা ও অর্থব্যয় হবে। বুদ্ধি-বিবেচনার দ্বারা অগ্রসর হবেন। বিশিষ্ট ব্যক্তির সহায়তা লাভ করবেন।

সিংহসিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
কোনো ভাইয়ের ব্যবহারে দুঃখ পেতে পারেন। বাবার স্বাস্থ্যের জন্য চিন্তা ও অর্থব্যয় হবে। মানসিক অবসাদের ফলে কাজকর্মে মন বসবে না। চাকরিক্ষেত্রে পরিবর্তনের যোগ।  

কন্যাকন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
নিজেকে সংযত করলে অর্থচিন্তা থাকবে না। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বাবার স্বাস্থ্যের জন্য চিন্তা ও অর্থব্যয়। কোনো ভাইয়ের ব্যবহারে দুঃখ পেতে পারেন। কাজকর্মে পরিশ্রম বাড়বে।

তুলাতুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
কোনো সম্পত্তির ব্যাপারে বাবার সাহায্য পাবেন। কোনো রাজনৈতিক গণ্ডগোলে জড়িয়ে পড়তে পারেন। শত্রুপক্ষ প্রবল হয়ে উঠবে। চাকরিক্ষেত্রে সুনাম পাবেন।  

বৃশ্চিকবৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
পারিবারিক ক্ষেত্রে শান্তি বজায় থাকবে। দৈনন্দিন কাজকর্মেও কিছু শুভফলের আশা করতে পারেন। আর্থিক অবস্থার কিছুটা উন্নতি হবে। পারিবারিক সমস্যার কিছু সমাধান করবেন।  

...ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
কোনো বন্ধুর সঙ্গে মতবিরোধ ঘটতে পারে। কাজকর্মের চাপ বাড়ার ফলে পরিশ্রম বাড়বে। কোনো শুভ সংবাদ পেতে পারেন। ব্যবসাক্ষেত্রে প্রতিষ্ঠিত হওয়ার সুযোগ আসবে।  

..মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
সরকারি চাকরিক্ষেত্রে কোনো সংবাদে চিন্তা বাড়বে। মাথা ঠান্ডা রেখে কাজ করবেন। মানসিক চঞ্চলতায় কাজকর্মে কিছু ত্রুটি দেখা দিতে পারে। কোনো নারীর সাহায্য পাবেন।  

..কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
কোনো আত্মীয়ের সমস্যায় ব্যস্ত হতে পারেন। কোনো কারণে ভ্রাতৃবিরোধ দেখা দিতে পারে। ছাত্র-ছাত্রীদের পরীক্ষায় সাফল্য লাভ। কোনো সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন।  

..মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
কোনো বিশিষ্ট ব্যক্তির সাহায্য পেতে পাবেন। ব্যবসায়ীদের কিছু অর্থ অনাদায়ী থেকে যেতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। চলাফেরার সময় সতর্ক থাকবেন।  

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।