[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
bangla news

চাকরিতে কাজের চাপ ধনুর, মিথুনের অর্থব্যয়

জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১০ ২:০১:১০ পিএম
আজকের রাশিফল

আজকের রাশিফল

আজ ২৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, ১১ জুলাই ২০১৮ ইং এবং ২৬ শাওয়াল ১৪৩৯ হিজরি রোজ বুধবার, তিথি : কৃষ্ণ ত্রয়োদশী, নক্ষত্র : মৃগশিরা। সূর্যোদয় ৫:১৯ ও সূর্যাস্ত ৬:৫০। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশির জাতক/জাতিকা।

মেষ মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
সময়টা আপনার ভালো যাবে না। অহেতুক কোনো বদনামে জড়াতে পারেন। আর্থিক কারণে পারিবারিক কলহ দেখা দিতে পারে। কোনো এজেন্সি ব্যবসায় লাভবান হতে পারেন।
 
বৃষ বৃষ ২১ এপ্রিল - ২০ মে
কাজকর্মের চাপ থাকার ফলে সব কাজ সময়মতো শেষ করতে পারবেন না। নিজের দায়িত্ব সম্বন্ধে সচেতন থাকবেন। পরীক্ষার্থী-চাকরিপ্রার্থীদের সময়টা অনুকূল।

মিথুন মিথুন: ২১ মে - ২০ জুন
কোনো আত্মীয়ের জন্য দুর্ভাবনা ও অর্থব্যয়। কৃষিজীবিদের দুশ্চিন্তার কারণ ঘটতে পারে। ক্ষুদ্র ব্যবসায়ীদের আয় বৃদ্ধির সম্ভাবনা। নিজের সামর্থ্য অনুযায়ী কাজ করার চেষ্টা করবেন।

কর্কট কর্কট: ২১ জুন - ২০ জুলাই
অবিবাহিত মেয়েদের কোনো ফাঁদে পড়ার সম্ভাবনা আছে, সতর্ক থাকবেন। বৃহৎ প্রতিষ্ঠানের উচ্চপদাধিকারীরা আইনি অসুবিধায় পড়তে পারেন। কোনো সন্তানের জন্য চিন্তা হবে।

সিংহ সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
শারীরিক অসুস্থতার জন্য কাজকর্মে ক্ষতি হওয়ার সম্ভাবনা। কারিগরি ব্যবসায় নিযুক্ত ব্যক্তিদের আর্থিক উন্নতি। উচ্চশিক্ষায় শুভফলের আশা করতে পারেন।
 
কন্যা কন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
শিক্ষিত নারীদের চাকরি লাভ ও কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। আগুন বা ধারালো জিনিস থেকে সাবধান। প্রতিবেশীর কলহ থেকে দূরে থাকবেন।

তুলা তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
অযথা বদনাম হতে পারে। ভ্রমণকালে কোনো অসুবিধা বা ক্ষতির আশঙ্কা আছে। শরীরের প্রতি যতœ নেবেন। সাহিত্যিক ও শিল্পীদের সম্মান ও প্রতিপত্তি বাড়বে।

বৃশ্চিক বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
কোনো সন্তানের সাফল্যে গর্বিত হতে পারেন। কন্যা বা ভগ্নীর বিয়ের যোগাযোগ আসবে। আর্থিক অবস্থার কিছুটা উন্নতি ঘটবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনাও আছে।

ধনু ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
ব্যয় বৃদ্ধির ফলে সঞ্চয়ের আশা নেই বললেই চলে। সরকারি বা বেসরকারি চাকরিতে কাজের চাপ বাড়বে। পারিবারিক শান্তি বজায় থাকলেও মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন।

মকর মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
সহকর্মীদের সহযোগিতা পাবেন। অশুভ চক্রের প্রভাবে গুপ্ত ব্যাধিতে আক্রান্ত হওয়ার সম্ভাবনা। মানসিক চিন্তা কিছুটা কমবে। সমাজসেবামূলক কাজে ব্যস্ত হতে পারেন।

কুম্ভ কুম্ভ ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
ব্যবসায়ীদের কিছু অর্থ অনাদায়ী থেকে যাবে। বাবা বা কোনো ভাইয়ের সাহায্য পেতে পারেন। মাথা ঠাণ্ডা রেখে কাজকর্ম করবেন। মানসিক চিন্তা কিছুটা কমবে।

মীন মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
চাকরিক্ষেত্রে বদলির সম্ভাবনা। কোনো সন্তানের কৃতিত্বে গর্বিত হবেন। কন্যা বা ভগ্নীর বিয়ের যোগাযোগ আসতে পারে। চাকরিক্ষেত্রে সুনাম পাবেন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাশিফল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa