ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

রাশিফল

ব্যয় বাড়বে ধনু, চাকরিক্ষেত্রে গোলযোগ মিথুন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
ব্যয় বাড়বে ধনু, চাকরিক্ষেত্রে গোলযোগ মিথুন রাশিফল

আজ ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ জুন ২০১৮ ইং এবং ২ শাওয়াল ১৪৩৯ হিজরি রোজ সোমবার, তিথি : শুক্ল পঞ্চমী, নক্ষত্র : মঘা। সূর্যোদয় ৫:১২ ও সূর্যাস্ত ৬:৪৮। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী

প্রকৃতিগতভাবে আপনি: অস্থিরমনা ও নরম গরম ভাব যুক্ত। এদের মনের মধ্যে দ্বিবিধ ভাব বেশি থাকে, একই সঙ্গে কাউকে ভালোবাসে আবার ঘৃণা করে।

কখনও বিশ্বাস করে আবার কখনও সন্দেহ করে। কখনও কৃপণ, কখনও ব্যয়বহুল, কখনও কুটিল, কখনও সরল, প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের বৈশিষ্ট্য।

..মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
একচেটিয়া কারবারিদের ব্যবসাক্ষেত্রে দুর্ভাবনার আশঙ্কা। গুরুজনের স্বাস্থ্য সম্পর্কে চিন্তা। কারও সম্পর্কে বা বিরুদ্ধে মন্তব্য করা সমীচীন হবে না।  

...বৃষ: ২১ এপ্রিল - ২০ মে
চাকরিক্ষেত্রে কোনো তর্ক-বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। কোনো সম্পত্তি বা জমি-জায়গা নিয়ে কোনো ভাইয়ের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। কোনো ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হতে পারেন।

..মিথুন: ২১ মে - ২০ জুন
শেয়ার কেনা-বেচার ব্যাপারে বিশেষ চিন্তা করবেন। চাকরিক্ষেত্রে কোনো গোলযোগ দেখা দিতে পারে। সাংসারিক ক্ষেত্রে ব্যয়বাহুল্য ঘটবে। হিসাব পরীক্ষকের কাজ বা ব্যবসায় যারা নিযুক্ত তাদের বিশেষ সুযোগ আসতে পারে।  

..কর্কট: ২১ জুন - ২০ জুলাই
চাকরির উন্নতিতে বাধা সৃষ্টি হতে পারে। কোনো নারীর সহায়তা পাবেন। সম্ভাব্য ক্ষেত্রে বদলির সম্ভাবনা। কাউকে অর্থ ধার দেওয়া বা শেয়ার কেনার ব্যাপারে বিশেষ চিন্তা-ভাবনা করবেন।

..সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
ওষুধ ও রাসায়নিক দ্রব্য ব্যবসায়ীদের লাভের সুযোগ আছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি কেনায় ব্যবসায়ীদের লাভ। প্রভাবশালী ব্যক্তির সহযোগিতা পেতে পারেন।  
 
..কন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
গোপন কোনো সূত্র থেকে টাকা পাবেন। স্ত্রীর বিশেষ কোনো কৃতিত্বে নিজে গৌরববোধ করতে পারেন। উপযুক্ত ক্ষেত্রে বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে।  

..তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
অভিনেত্রীদের ভালো সুযোগ আসবে। যশ-খ্যাতি বাড়বে। সবার মধ্যে থেকে নিজে অসহায়বোধ করবেন। মানসিক বিষণ্নতা আপনাকে গ্রাস করবে।
 
..বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
স্ত্রীর সহানুভূতি ও সহযোগিতা লাভ করবেন। হঠাৎ অর্থপ্রাপ্তির যোগ। ভ্রমণ শুভ। বয়স্কদের সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকবেন।  

..ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
তাদের কোনোভাবে রক্তপাত বা অস্ত্রোপচারের আশঙ্কা রয়েছে। ব্যয় বাড়বে। চিকিৎসা বিভ্রাটের আশঙ্কা। সময়মতো ব্যবস্থা নিলে অবস্থা আয়ত্তের মধ্যে থাকবে।  

..মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
উপযুক্ত বয়সীদের চাকরির সুযোগ আসতে পারে, তবে সেই বিষয়ে যোগ্যতা থাকা প্রয়োজন। পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধের আশঙ্কা রয়েছে। পারিবারিক ঝামেলায় ভুগবেন।  

..কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
কার্যক্ষেত্রে সাময়িক কোনো সমস্যা মনে চাপ ফেলতে পারে। বেশ কিছু অর্থ অনাদায়ী থেকে যাবে। সাহিত্যিক ও গবেষকদের সাফল্য আসবে।  

..মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
ব্যবসায়ীদের ব্যবসায় মন্দাভাব দূর হবে। কিন্তু আর্থিক ব্যাপারে সতর্ক থাকবেন। আর্থিক উন্নতি হবে। খ্যাতি ও সুনাম বাড়বে।  

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa