ঢাকা, মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

রাশিফল

শুভ কিছু ঘটবে ধনুর, মর্যাদা বাড়বে বৃষের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জুন ১৬, ২০১৮
শুভ কিছু ঘটবে ধনুর, মর্যাদা বাড়বে বৃষের রাশিফল

আজ ৩ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ জুন ২০১৮ ইং এবং ১ শাওয়াল ১৪৩৯ হিজরি রোজ রবিবার, তিথি : শুক্ল চতুর্থী, নক্ষত্র : পুষ্যা। সূর্যোদয় ৫:১২ ও সূর্যাস্ত ৬:৪৮। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী।

প্রকৃতিগতভাবে আপনি: অস্থিরমনা ও নরম গরম ভাব যুক্ত। এদের মনের মধ্যে দ্বিবিধ ভাব বেশি থাকে, একই সঙ্গে কাউকে ভালোবাসে আবার ঘৃণা করে।

কখনও বিশ্বাস করে আবার কখনও সন্দেহ করে। কখনও কৃপণ, কখনও ব্যয়বহুল, কখনও কুটিল, কখনও সরল, প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের বৈশিষ্ট্য।

..মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
কোনো সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে। কর্মক্ষেত্রে আপনাকে মানিয়ে চলতে হবে। পাওনা টাকা আদায়ে তৎপর হতে হবে।  

...বৃষ: ২১ এপ্রিল - ২০ মে
শিক্ষার্থীদের জন্য ভালো। স্বাধীন পেশায় জড়িতদের সুনাম ও মর্যাদা বাড়বে। কর্মক্ষেত্রে বসের মন রক্ষা করে চলা কঠিন হবে। দাম্পত্য ক্ষেত্রে কিছুটা সমস্যা হতে পারে।  

..মিথুন: ২১ মে - ২০ জুন
ব্যবসায়িক সফলতা পাবেন। কারও সাথে বিরোধ হতে পারে। কোনোরকম বিনিয়োগের ব্যাপারে সতর্ক হতে হবে। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে।  

..কর্কট: ২১ জুন - ২০ জুলাই
কোনো ঝমেলায় জড়াতে পারেন। মানসিক চাপে থাকবেন। কর্মক্ষেত্রে আপনার সুনাম ও মর্যাদা বাড়বে। বেকারদের কারও নতুন চাকরি হতে পারে।

..সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
নতুন ব্যবসা শুভ নয়। পারিবারিক ঝামেলা। চিকিৎসকদের বিশেষ কোনো গবেষণা বা পরীক্ষায় সাফল্য পাওয়ার সম্ভাবনা। ব্যবসায়ীদের ব্যবসায় দুশ্চিন্তার কারণ আছে।  

..কন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
দূর ভ্রমণের সুযোগ আসতে পারে। কন্যা বা ভগ্নীর বিয়ের ব্যাপারে শুভফল পেতে পারেন। মূল্যবান কিছু হারানোর সম্ভাবনা আছে। আপনার আর্থিক ব্যাপারে উদারতা ভবিষ্যতে ক্ষতি করতে পারে।

..তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
ক্রীড়াবিদদের বিশেষ কোনো সুযোগে ভ্রমণের আশা। কোনো প্রিয়জনের শোকসংবাদ পেতে পারেন। কোনো ব্যবসা শুরু করলে নিজের মূলধন বিষয়ে নিশ্চিত হবেন।  

..বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
অভিনেতা-অভিনেত্রীরা নতুন কাজে সাফল্য লাভ করার সম্ভাবনা। পারিবারিক ক্ষেত্রে অন্যের শত্রুতার আশঙ্কা আছে। নিঃসঙ্গতা কাটবে।  

..ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
সম্ভাব্যক্ষেত্রে অবসরপ্রাপ্ত ব্যক্তিরা কাজের সুযোগ পেতে পারেন। দাম্পত্য কলহ দেখা দিতে পারে। অপ্রত্যাশিত শুভ কিছু ঘটার সম্ভাবনা।  

..মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
চাকরি বা ব্যবসার জন্য ব্যস্ত থাকায় পরিবারের জন্য সময় দিতে পারবেন না। নারীদের চাকরিক্ষেত্রে পদোন্নতির সুযোগ আসতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকবেন।  

..কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
চাকরিপ্রার্থীদের ভালো কোনো সুযোগ আসতে পারে। জন্মকালে শনি যাদের কন্যায় ছিল তাদের উপর বারবার মানসিক আঘাত আসার সম্ভাবনা।  

..মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
রাজনীতিবিদদের কিছু সমস্যা দূর হলেও সাবধানে পরবর্তী পদক্ষেপ ফেলতে হবে। বিরোধীরা সুযোগের অপেক্ষায় আছে। নিজের কোনো প্রতিভার স্বীকৃতি পাবেন।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
এএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa