ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

মীনের চিকিৎসায় ব্যয়, মিথুনের দূর থেকে সুখবর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুন ৯, ২০১৮
মীনের চিকিৎসায় ব্যয়, মিথুনের দূর থেকে সুখবর রাশিফল

আজ ২৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ১০ জুন ২০১৮ ইং এবং ২৪ রমজান ১৪৩৯ হিজরি রোজ রোববার, তিথি : কৃষ্ণ একাদশী, নক্ষত্র : অশ্বিনী। সূর্যোদয় ৫:১২ ও সূর্যাস্ত ৬:৪৬। পাশ্চাত্য জ্যোতিষশাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী।

প্রকৃতিগতভাবে আপনি:
অস্থিরমনা ও নরম গরম ভাব যুক্ত। এদের মনের মধ্যে দ্বিবিধ ভাব বেশি থাকে, একই সঙ্গে কাউকে ভালোবাসে আবার ঘৃণা করে।

কখনও বিশ্বাস করে আবার কখনও সন্দেহ করে। কখনও কৃপণ, কখনও ব্যয়বহুল, কখনও কুটিল, কখনও সরল, প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের বৈশিষ্ট্য।  

..মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
চাকরিজীবীদের সুনাম বাড়বে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। তবে যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে। পেশাজীবীদের শত্রুতামূলক ক্ষতির ব্যাপারে সতর্ক হতে হবে।

...বৃষ: ২১ এপ্রিল - ২০ মে
দাম্পত্য ও পারিবারিক সম্পর্ক ভালো যাবে। তবে রাগ বা জেদের অহেতুক ঝামেলায় জড়াতে পারেন। দূর থেকে কোনো সুখবর পেতে পারেন। তবে সন্তানের কোনো বিষয় দুশ্চিন্তার কারণ হবে।

..মিথুন: ২১ মে - ২০ জুন
প্রভাবশালী কারও সহযোগিতা পাবেন। নিজের প্রভাব-প্রতিপত্তি বাড়বে। সম্পত্তি সংক্রান্ত বিনিয়োগে লাভবান হবেন। মাতৃ/পিতৃ স্বাস্থ্য দুশ্চিন্তার কারণ হবে। আর্থিক চাপে থাকতে পারেন।

..কর্কট: ২১ জুন - ২০ জুলাই
বিনিয়োগ সংক্রান্ত ব্যাপারে লাভবান হবেন। অপ্রত্যাশিত প্রাপ্তিসংযোগ আছে। দাম্পত্য ও পারিবারিক ক্ষেত্রে মানিয়ে চলতে হবে। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে।

..সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
শরীর তেমন ভালো যাবে না। ভাই-বোন কারও সফলতার খবর পাবেন। আপনার মনোবল চাঙা হবে। চাকরিপ্রার্থীদের চাকরি সংক্রান্ত যোগাযোগ শুভ।

..কন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
কোনো ঝামেলা বা দুর্ঘটনাজনিত ক্ষতির ব্যাপারে সতর্ক হতে হবে। শিক্ষার্থীদের সময়টা ভালো ও মর্যাদা বাড়বে। আর্থিক কারণে টেনশন বাড়তে পারে।

..তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
কর্মক্ষেত্রে আপনার গৃহীত পদক্ষেপ প্রশংসিত হবে। মাসের শুরুতে রাগ বা জেদের কারণে কর্মক্ষেত্রে চাপে থাকতে পারেন। পারিবারিক, আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ।

..বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
সৃজনশীল ও গবেষণামূলক কাজে সফলতা পাবেন। কোনো প্রভাবশালী লোকের সঙ্গে বিরোধ হতে পারে। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে। বিদেশ সংক্রান্ত যোগাযোগ শুভ।

..ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
চলাফেরায় সতর্ক হতে হবে। মাসের শেষ দিকে আর্থিক চাপে থাকবেন। কেউ কথার বরখেলাপ করতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। কোনো অপ্রত্যাশিত কারণে টেনশন বাড়বে।

..মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
কর্মক্ষেত্রে বিভিন্নমুখী চাপে থাকতে পারেন। মাতৃস্বাস্থ্য দুশ্চিন্তার কারণ হতে পারে। আপনার মনোবল চাঙা হবে। সামাজিক ও জনসংযোগমূলক কাজে ব্যস্ততা বাড়বে।

..কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
শিক্ষার্থীদের সম্মানজনক প্রাপ্তি হতে পারে। কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। সম্পত্তি সংক্রান্ত বিনিয়োগে লাভবান হবেন। কৃষিজীবীদের আর্থিক উন্নতি হবে।

..মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
নতুন চাকরি সংক্রান্ত সুখবর আসতে পারে। অপ্রত্যাশিত কারণে কোনো ক্ষতি হতে পারে। চলাফেরায় সতর্ক হতে হবে। চিকিৎসার্থে ব্যয় বাড়বে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ১০, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।