[x]
[x]
ঢাকা, সোমবার, ৯ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
bangla news

মীনের আর্থিক ক্ষতি, কন্যার সম্পত্তি নিয়ে অশান্তি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-৩০ ২:০১:৫৬ পিএম
মঙ্গলবারের রাশিফল।

মঙ্গলবারের রাশিফল।

আজ কেমন যাবে
তারিখ: ০১/০৫/২০১৮

..মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রেম ও দাম্পত্যে অতিরিক্ত কথা বিপদে ফেলতে পারে। বাড়িতে শুভ সংবাদ আসতে পারে। উচ্চ ব্যক্তির সঙ্গে তর্ক হতে পারে। চাকরির স্থানে অশান্তি বাঁধতে পারে। শরীরের দিকে একটু নজর দিন।

..বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
প্রেমের সমস্যার ফলে মানসিক অবসাদ বাড়তে পারে। পাওনা অর্থ আদায় হতে পারে। ব্যবসায় ব্যস্ততা বাড়বে। পড়াশুনার জন্য উচ্চ ব্যক্তির থেকে সাহায্য।

...মিথুন: (২২মে – ২১ জুন) 
প্রেমে বিবাদ। অংশীদারি ব্যবসায় মন্দা। আপনার রাশিতে বিবাহের যোগ বর্তমান। হঠাৎ আয় হতে পারে। খরচের পরিমাণ বাড়বে।

...কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
চাকরির দিকে নতুন প্রচেষ্টা সফল হতে পারে। প্রেম নিয়ে সমস্যার সমাধান। ভাই-বোনের মধ্যে সম্পত্তির ব্যাপারে বিবাদ কমবে। শেয়ার বাজারে লাভ। 

...সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
প্রেমে সামান্য বিষয় নিয়ে বিবাদ। আয়-ব্যয়ের সমতা ঠিক থাকবে না। গ্রহের ফেরে বাড়িতে খরচের পরিমাণ বাড়তে থাকবে। ব্যবসার দিকে সময়ের চেয়ে অতিরিক্ত ইচ্ছা কষ্টের কারণ হতে পারে। প্রেমযোগ মিশ্র।

..কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
ব্যবসায় আয়ের পরিমাণ বাড়তে পারে। প্রেমে মানসিক চিন্তা বাড়বে। দাম্পত্যে তৃতীয় ব্যক্তিকে নিয়ে বিবাদ বাড়তে পারে। গৃহ নির্মাণের জন্য আলোচনা শুরু হতে পারে। সম্পত্তি নিয়ে অশান্তি দেখা দেবে।

...তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
উপহার প্রাপ্তি। ব্যবসায় বাধা। চাকরির স্থানে সাহসিকতার পরিচয়। মাথার যন্ত্রণা বা মাইগ্রেনের সমস্যা বাড়তে পারে। প্রেমযোগে সফলতা লাভ।

..বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
প্রিয়জন বা প্রেমিক-প্রেমিকার সঙ্গে অহেতুক তর্ক বাঁধতে পারে। ক্ষুদ্র ব্যবসার দিকে লাভের পরিমাণ বাড়তে পারে। বিপদে বন্ধুর সাহায্য পাবেন। কাজের জন্য নতুন দিশা আসছে।

..ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
ব্যবসায় বিনিয়োগ বাড়াবে। মূল্যবান বস্তু চুরির সম্ভাবনা। অংশীদারি ব্যবসায় কর্মচারীদের নিয়ে সমস্যা। রক্তচাপ নিয়ে চিন্তা। প্রেমে সফলতা।

..মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
শরীরে রোগের চাপ বাড়বে। সন্তানের বাজে কাজের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে আলোচনা। বাবা-মায়ের জন্য ডাক্তারের খরচ বাড়তে পারে।

..কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
নীতির দিক দিয়ে পরিবর্তন কার্যকর হবে। অংশীদারি ব্যবসার দিকে লাভ বাড়তে পারে। বন্ধুর কাজের জন্য বিরক্তি। প্রেম নিয়ে সমস্যা বাড়তে পারে।

..মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
আর্থিক ক্ষতি হতে পারে। কর্মস্থানে ব্যস্ততা। পড়াশুনায় চাপ বাড়বে। প্রেমযোগ মিশ্র।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ০১, ২০১৮
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাশিফল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa