ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

সিংহের বাড়তি উদ্যম, কন্যার স্বীকৃতির সম্ভাবনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৮
সিংহের বাড়তি উদ্যম, কন্যার স্বীকৃতির সম্ভাবনা রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ০৭/০২/২০১৮

..মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
দিনটি মোটামুটি কাটবে। তবে সাবধানতা অবলম্বন করলে আরও ভালো হতে পারে।

দুশ্চিন্তা না করে যা করতে ভালো লাগে সেটিই করুন। নিষ্ঠুর কথা-বার্তায় বিরক্তির বহিঃপ্রকাশ ঘটাতে পারেন, তাই সাবধান থাকুন। প্রেম ও দাম্পত্যের ক্ষেত্রে বিতর্ক এড়িয়ে চলুন। স্বাস্থ্যজনিত সমস্যা আনন্দে বাধা হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

..বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আনন্দিত বোধ করবেন, কারণ প্রেম নিয়ে দুশ্চিন্তা থাকবে না। স্বাস্থ্য ভালো থাকবে। ভাই-বোনদের সঙ্গে ভালো বোঝাপড়া তৈরি হবে। বাড়িতে মৈত্রী বজায় থাকবে। দিনটিকে আরও ভালো করার জন্য কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩১

...মিথুন: (২২মে – ২১ জুন) 
অলস ও দুর্বলবোধ করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে অহেতুক বিতর্ক এড়িয়ে চলুন। দাম্পত্য নিয়ে কোনো কারণে বিরক্ত হতে পারেন। অনুভূতিশীলরা সাবধানে থাকুন, কারণ প্রেম নিয়ে সম্মান ও মর্যাদাহানির সম্ভাবনা।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬


...কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
কাজগুলি আশানুরূপ ফল না দেওয়ায় হতাশ হয়ে পড়তে পারেন। প্রেম নিয়ে দুশ্চিন্তা বিরক্তিকর ব্যাপার হবে। দুশ্চিন্তা ও হতাশা ভুলে থাকতে সাহিত্যচর্চা অথবা সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখতে পারেন। কিছু সময়ের জন্য যাত্রার পরিকল্পনা স্থগিত রাখুন। আর্থিকযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৩১ 

...সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
সব কাজে আপনার বাড়তি উদ্যম দেখা যাবে। সারাদিন খুশি থাকবেন। অংশীদার ও সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন এবং মা-বাবার কাছ থেকে এমন কিছু সুখবর পাবেন যা উদ্দীপিত করবে। আর্থিকলাভের যোগ বিদ্যমান। অতি সহজেই অসম্পূর্ণ কাজগুলিকে সম্পন্ন করতে পারবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :১৮ 

..কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেমের কারণে মানসিকভাবে খুশি থাকবেন। যশ ও স্বীকৃতি পাওয়ার সম্ভাবনা। ব্যবসায়ীরা তাদের ব্যবসায় ক্রমোন্নতি লক্ষ্য করবেন। অপ্রত্যাশিত আর্থিক লাভগুলি থেকে আয় বাড়বে। ছাত্রদের জন্য দিনটি ভালো।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬১

..তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
স্বাস্থ্যের ক্ষতি। উচ্চরক্তচাপ বা মধুমেহ রোগে ভোগার সম্ভাবনা। বেআইনি বা অনৈতিক ক্রিয়াকলাপে জড়িয়ে পড়তে পারেন। সঞ্চয়ের দিকে অতিরিক্ত খেয়াল রাখুন। হিতে বিপরীত। প্রেমের যোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা : ৭ 

...বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
মেজাজ নিয়ন্ত্রণে রাখুন, কারণ বদমেজাজি জাতকদের বিরক্তিতে দিন কাটানোর সম্ভাবনা। দুশ্চিন্তা ও কঠিন পরিস্থিতিগুলি থেকে দূরে থাকুন। প্রেমে সাফল্য পেতে হলে আজ কঠোর পরিশ্রম করতে হবে। ব্যবসার জন্য দিনটি মোটের উপর ভালো।  

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৩

...ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। সক্রিয় ও সবল বোধ করবেন। মায়ের কাছ থেকে কোনো উপকার পেতে পারেন। আর্থিকলাভেরও যোগ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২৯

...মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
ভালো ব্যবসা ও আয়ের পাশাপাশি বন্ধুদের কাছ থেকে কিছু সুযোগ-সুবিধা পাওয়ারও সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। ঊর্ধ্বতনরা যোগ্য ব্যক্তি বলে মনে করতে পারেন। যারা বিয়ে করার কথা ভাবছেন, তারা জীবনসঙ্গীর দেখা পেতে পারেন। ছেলের কাছ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২

...কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
প্রেম নিয়ে সমস্যা স্থিতিশীল মস্তিষ্কে কিছুটা চাপ সৃষ্টি করবে। পরিবারের সদস্যদের মধ্যে মতানৈক্য বাড়ির স্বাস্থ্যকর পরিবেশকে নষ্ট করে দেবে। দিনটিতে যাতে বেশি সমস্যা না হয় তার জন্য বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১১

...মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
মানসিক স্থিতি খুবই ভালো থাকবে এবং কাছের লোকজনদের সঙ্গে কোনো সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। আর্থিকলাভেরও যোগ আছে। নতুন কোনো ব্যবসা শুরুর জন্য উৎসাহ-উদ্দীপনা তুঙ্গে থাকবে। প্রেম নিয়ে সমস্যার যোগ।

শুভ রং :বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad