ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাশিফল

নীল শুভ বৃশ্চিকের, তুলার সাদা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৮
নীল শুভ বৃশ্চিকের, তুলার সাদা রাশিফল-প্রতীকী

আজ কেমন যাবে

তারিখ: ০২/০২/২০১৮

..মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
ব্যবসা ক্রমেই বাড়বে। এই সূত্রে নানা জায়গায় যেতে হতে পারে।

ঊর্ধ্বতনরা আপনার কাজে খুবই খুশি হতে পারে। আয় ও লাভ সম্ভবত বাড়বে। দান বা সেবামূলক কাজের মধ্যে দিনটি শেষ হতে পারে। প্রেমযোগ শুভ।

 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

 

..বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

অনুষ্ঠানে সক্রিয়ভাবে যোগদান। আরও সুসময় অপেক্ষা করছে আপনার জন্য। আজ জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। সাফল্য গৃহের পরিবেশ আনন্দময় করে তুলবে। শরীরের দিকে একটু নজর রাখুন। যাত্রাযোগ শুভ।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

 

...মিথুন: (২২মে – ২১ জুন)

আজ মেজাজ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। কাছের মানুষদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন এবং আপনার বাক্যবাণে কেউ আঘাত পেতে পারে। তবে দিনের শেষভাগ থেকে অবস্থার উন্নতি হতে শুরু করবে। ভালোবাসার মানুষের সঙ্গে তখন সময় হতে পারে মধুর।

 

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

 

..কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ। কাজের দিকেও সাফল্যের হাতছানি। এই সাফল্য যথেষ্ট উদ্দীপিত করবে। প্রেমে তৃতীয় ব্যক্তির আগমন আপনাকে বেগ দিতে পারে।  

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

 

..সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 

হঠাৎ সিদ্ধান্ত সারাদিন হতাশায় ডুবিয়ে রাখতে পারে। গুরুত্বপূর্ণ বিষয়গুলির সিদ্ধান্ত না নেওয়াই ভালো। পরিবারিক সম্পর্কে একটু মন কষাকষি থাকবে।

 

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

 

...কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। তবে বিকেলে কিছুটা হতাশায় ভুগতে পারেন। স্বাস্থ্যের অবনতি যোগ। জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলিতে একটু সাবধান হোন। প্রেম নিয়ে যেখানে দরকার নেই সেখানে চুপ থাকাই ভালো।  

 

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

 

...তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

বাড়তি খরচের সম্ভাবনা। কোনোভাবেই সুনাম নষ্ট হতে দেবেন না। সময়ে কাজ শেষ করুন। হতাশা গ্রাস করতে পারে। সন্তানের দিকে আজ একটু বাড়তি নজর রাখুন। প্রেমযোগ মিশ্র।

 

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

 

...বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজ মনের মানুষের হাতছানি। ভালোবাসার জন্য দিনটি আপনার জন্য শুভ। তবে মেজাজের উপর নিয়ন্ত্রণ রাখুন। হজম সমস্যা ভোগাবে। শারীরিকভাবে দুর্বল বোধ করবেন। দিনের দ্বিতীয় ভাগটি অপেক্ষাকৃত ভালো হবে। আর্থিকলাভের যোগ।  

 

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

 

..ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

প্রেমের প্রস্তাবের জন্য আজকের দিনটি ভালো। দিয়ে ফেলুন প্রস্তাব বিনা দ্বিধায়। তবে ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখুন। নতুন কোনও কাজ শুরু করার জন্য সময়টি ভালো। দুর্ঘটনার যোগ আছে সতর্ক থাকুন।

 

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৪১

 

...মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

নেতিবাচক চিন্তা-ভাবনাগুলি দূরে সরিয়ে রাখুন, কারণ এগুলি হতাশ করে তুলতে পারে আপনাকে। বিকেল থেকে অবস্থার উন্নতি। নতুন কিছু প্রকল্প চালু করায় ব্যবসায় বিশেষ উন্নতি হতে পারে। ঊর্ধ্বতনদের সঙ্গে বিবাদে জড়ানো ঠিক হবে না। প্রেমের ক্ষেত্রে একটু বেশি সময় দিন।  

 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

 

..কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

পরিশ্রম ব্যবসা লক্ষ্যের দিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। তবে সঠিক পথে পরিচালিত হওয়ার জন্য কিছুটা সময় দরকার। গুরুজনের দ্বারা উপকৃত হওয়ার সম্ভাবনা। প্রেমযোগ শুভ।

 

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

 

...মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 

বাড়ির সৌন্দর্য বাড়ানোর দিকে মনোনিবেশ। গাড়ি কেনার পরিকল্পনা সফল হতে পারে। প্রতিবেশী শহরে কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে যাওয়ার পরিকল্পনা। যাত্রাযোগে ভোগান্তির সম্ভাবনা। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৮
এএ/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।