ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জীবনসঙ্গী খুঁজে পাবেন মেষ, ব্যবসায় সমৃদ্ধি বৃশ্চিকের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৮
জীবনসঙ্গী খুঁজে পাবেন মেষ, ব্যবসায় সমৃদ্ধি বৃশ্চিকের রাশিফল-প্রতীকী

আজ কেমন যাবে
তারিখ- ০১/০২/২০১৮

..মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। নতুন প্রেমের সম্ভাবনা রয়েছে।

সারাদিন বেশ ভালোই কাটবে। খাওয়া-দাওয়ার ক্ষেত্রে সংযত থাকুন। অপরিকল্পিতভাবে অর্থ ব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

...বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
আইনি জটিলতায় ভুগতে পারেন। বিচার না করে ব্যয় করবেন না। পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ হতে পারে। প্রেম নিয়ে যেকোনো সমস্যায় শান্ত থাকুন। সমস্যার সম্মুখীন হলে ঠাণ্ডা মাথায় তার সমাধানের রাস্তা খুঁজুন। অহেতুক বিতর্কে জড়াবেন না।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

...মিথুন: (২২মে – ২১ জুন) 
বেশকিছু ভালো ঘটনা অপেক্ষা করছে। কর্মস্থলে সমস্ত কাজ গ্রাহ্য হবে। অপ্রত্যাশিত পদোন্নতিও হতে পারে। প্রিয়জনের সঙ্গে দেখা করে বিশেষ আনন্দ পাবেন। প্রেম এবং বৈবাহিক জীবনের সুখ এবং মানসিক শান্তি বজায় থাকবে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

..কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
নতুন কোনো প্রকল্প সূচনা করার সম্ভাবনা আছে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আজ যে কাজ করবেন তাতে সাফল্য আসবে। ভাগ্য আজ আপনার সহায় থাকবে। আর্থিক লাভ হতে পারে। ভাই বা বোনেরা উপকারে আসতে পারে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

..সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)
প্রেম নিয়ে অনুভূতিশীল হয়ে পড়বেন। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। আচমকা কিছু ব্যয় এবং ঘটনাচক্রে সম্মানহানিরও সম্ভাবনা আছে। তবে গ্রহ দশা খুব খারাপ নয়। তাই শান্ত হন। খুব তাড়াতাড়ি এই সমস্ত বিপর্যয় কেটে যাবে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

...কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
আলোচনাগুলি থেকে দূরে থাকুন, এগুলি বিতর্কের রূপ নিতে পারে। আজ ছাত্র অথবা বুদ্ধিজীবীদের নিজ ক্ষেত্রে অগ্রগতি খুব মন্থর হবে। কোনো ভালো বন্ধু অথবা প্রিয়জনের সঙ্গে দেখা সারাদিনের ক্লান্তি কাটাতে সাহায্য করবে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৯

...তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
মাথা ঠাণ্ডা রাখলে যাবতীয় দ্বন্দ্ব এবং দৈনন্দিন কাজের বাধা বিপত্তিগুলিকে কাটিয়ে উঠতে পারবেন। অহেতুক পরিশ্রম এবং প্রতিরোধের কারণে ক্লান্ত বোধ করতে পারেন। প্রেম ও দাম্পত্য সংক্রান্ত ঘটনাগুলিও মানসিকভাবে ক্লান্ত করে তুলবে।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ২১

...বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
সঞ্চয় বাড়বে এবং ব্যবসায় সমৃদ্ধি আসবে। শারীরিক এবং মানসিকভাবে চনমনে বোধ করবেন। সামাজিক অবস্থারও যথেষ্ট উন্নতি হবে। যদি কোথাও বেড়াতে যাওয়ার কথা ভাবেন সেটি সফল হবে। প্রেম শুভ, এটিকে উপভোগ করুন।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৮

..ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
ইতিবাচক মানসিকতা বজায় রাখুন না হলে নেতিবাচক চিন্তাধারা অর্থসংকট ইত্যাদি ভুল পথে চালিত করতে পারে। শান্ত থাকুন এবং নেতিবাচক মানসিকতার মানুষদের থেকে দূরে থাকুন। ধর্মীয় কাজে মনোনিবেশ করুন। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৩

...মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
যে নতুন কাজটিতে হাত দিয়েছিলেন আজ তা সম্পূর্ণ করতে পারেন। ধর্মীয় স্থান দর্শনে মানসিক অবস্থার উন্নতি। একটি দীর্ঘ যাত্রার প্রবল সম্ভাবনা আছে। দূর দেশের বন্ধুর কাছ থেকে সুখবর পেতে পারেন। নতুন প্রেমের সম্ভাবনা। স্বাস্থ্যহানি।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

..কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা এবং পরামর্শ করে তবেই করুন। ঊর্ধ্বতনদের সঙ্গে সাক্ষাৎ এবং আলোচনার সম্ভাবনা আছে। জীবিকা সূত্রে ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। চাকরিতে আপনার দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা আছে। প্রেম যোগ মিশ্র।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

...মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেমে দূরত্ব যা আপনাকে মানসিকভাবে কষ্ট দিতে পারে। কর্মে উন্নতির যোগ আছে। শিক্ষায় শুভ যোগ বর্তমান। ব্যবসায়ে নতুন সম্ভাবনার জন্ম হবে। বিদেশ ভ্রমণের যোগ আছে।

শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।