ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

খরচ এড়ান মকর, মুনাফার সম্ভাবনা মেষ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৮
খরচ এড়ান মকর, মুনাফার সম্ভাবনা মেষ রাশিফল

আজ কেমন যাবে

তারিখ: ৩০/০১/২০১

.. মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

প্রত্যাশিত আর্থিক মুনাফার সম্ভাবনা। সন্তানদের বিষয়ে সুখবর পাবেন।

সম্ভবত আজ কয়েকজনের সঙ্গে বন্ধুত্ব হবে যারা ভবিষ্যতে উপকারে আসবে। সামাজিক কারণে বিভিন্ন জায়গায় যেতে পারেন। প্রেম নিয়ে সমস্যার যোগ। জীবিকা ক্ষেত্রে আর্থিক মুনাফার সম্ভাবনা। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

... বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদের সম্ভাবনা। অর্থ বিনিয়োগের ক্ষেত্রে এবং আইনি বিষয়গুলিতে সাবধান থাকুন। অধিক খরচের সম্ভাবনা। জীবিকা ক্ষেত্রে ক্ষতির সম্মুখীন হলেও সহায়তা পাবেন। প্রেমেযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

... মিথুন: (২২মে – ২১ জুন)

পারিবারিক পরিবেশ ইতিবাচক থাকবে। প্রিয়জনদের কাছ থেকে কিছু উপহার প্রত্যাশা করতে পারেন। ঊর্ধ্বতনরা কাজে সন্তুষ্ট হবেন। অনুকূল পরিস্থিতি কাজে লাগিয়ে কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। প্রেমে সফল হবেন এবং মানসিকভাবেও শান্ত থাকবেন। যাত্রাযোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

.. কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

পারিবারিক পরিবেশে অস্থিরতা বজায় থাকবে। দৈনন্দিন কাজগুলি সম্পন্ন করতে না পারায় হতাশায় ভুগবেন। আজ কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়াই ভালো। বাড়ি ও কর্মক্ষেত্রের বিভিন্ন কাজে ব্যস্ত থাকবেন। প্রেম নিয়ে মতবিরোধ হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

.. সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 

দিনটি সৌভাগ্যময়। নানারকম আনন্দসূচক আলোচনার মধ্যে লিপ্ত থাকবেন। হারানো বন্ধুদের সঙ্গে যোগাযোগ করতে যথাসাধ্য চেষ্টা করবেন। এটিতে আর্থিক লাভও হতে পারে, কারণ এই বন্ধুদের সঙ্গে নতুন ব্যাবসায়িক সম্পর্ক শুরু করতে পারেন। ব্যবসার জন্য এটি ভালো সময় কারণ মূলধন বাড়বে, কাজে সাফল্য পাবেন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

... কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

সম্পত্তি সংক্রান্ত কাগজপত্র নিয়ে কাজ করার সময় সাবধান থাকুন। সম্ভব হলে যাত্রা পরিত্যাগ করুন। পারিবারিক পরিবেশ স্থিতিশীল থাকবে না। দাম্পত্য বা প্রেম নিয়ে এমন কোনো পরিস্থিতিতে জড়াবেন না যেটি অপমানজনক হতে পারে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

... তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

ছাত্রদের জন্য দিনটি কঠিন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা সমস্যায় ফেলবে। প্রেম নিয়ে সাবধান থাকুন। সারাদিন স্মৃতিচারণায় ডুবে থাকতে পারেন। বুদ্ধিজীবী আলোচনায় না যোগ দেওয়াই ভালো। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

... বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

সন্দেহ ও হতাশা মাথায় চেপে বসবে। এতে হৃদয় ভারাক্রান্ত হয়ে উঠবে। কোনো কারণবশত কাজে এক নতুন বাধার সম্মুখীন হবেন। সহকর্মীদের কাছ থেকে খুব সামান্যই সহযোগিতা পাবেন। প্রেমের সমস্যায় হতাশ হবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

... ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

প্রিয়জনদের সঙ্গে দিনটি বেশ আনন্দেই কাটাবেন। কর্মক্ষেত্রে আর্থিক লাভ হবে। মা-বাবার কাছ থেকে লাভ হওয়ারও সম্ভাবনা। প্রেমের সফলতায় আনন্দিত হবেন। সামাজিক মর্যাদা অর্জন করবেন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

... মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। গাছাড়া ভাব মানহানি ঘটাতে পারে। মানসিক ও শারীরিকভাবে ক্লান্ত বোধ করবেন। সাবধানে কথাবার্তা বললে ঝামেলা এড়িয়ে চলতে পারবেন। মাত্রাতিরিক্ত খরচ না করাই ভালো। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

.. কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

ছাত্ররা যারা বিদেশে পড়াশোনায় ইচ্ছুক তাদের জন্য সময়টি বেশ ভালো। কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যাওয়ার সম্ভাবনা আছে। এই মানসিক আনন্দের প্রভাব কর্মক্ষেত্রেও পড়বে। ফলে প্রচুর কাজের বোঝাও সহজে উঠিয়ে ফলতে পারবেন। লাভের সম্ভাবনা। বিনিয়োগের জন্যও সময়টি ভালো। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

... মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

প্রেমে ও দাম্পত্যে উদ্দীপনা পাবেন এবং কাজে বাড়তি উদ্যোগ দেখাবেন। পারিবারিক বিষয়ে কোনো আলোচনায় সুফল পাবেন। যদি কোনো সমস্যার সম্মুখীন হন তবে আশা হারাবেন না।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।