ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

হতাশ হবেন না কুম্ভ, প্রেমে সাবধান মিথুন

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
হতাশ হবেন না কুম্ভ, প্রেমে সাবধান মিথুন রাশিফল

আজ কেমন যাবে

তারিখ: ২০/০১/২০১৮

...

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

আত্মবিশ্বাস ও মানসিক দৃঢ়তা এক বিশেষ উচ্চতায় থাকবে। স্বাস্থ্য মোটের উপর ভালো।

পারিবারিক পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। প্রতিযোগীরা সম্ভবত পরাজিত হবেন। আক্রমণাত্মক মানসিকতা ও তিক্ততা পরিত্যাগ করুন। প্রেমে সফলতা আসা কিছুটা কঠিন। আর্থিকযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬১

...

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

সব প্রকল্পে আজ আত্মবিশ্বাস ও মানসিক দৃঢ়তার সঙ্গে কাজ করবেন। ভ্রমণের সম্ভাবনা। অনুষ্ঠানে যোগদানের সম্ভাবনা আছে। আজ কোনো যানবাহন কিনতে পারেন। কোনো অনুষ্ঠানের মধ্যে প্রেমের প্রস্তাবের সম্ভাবনা।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯১

...মিথুন: (২২মে – ২১ জুন) 

নিয়মমাফিক কাজগুলির জন্য অনেকটা ঘোরাঘুরি করতে হতে পারে। খাওয়া-দাওয়ার দিকে খেয়াল রাখুন এবং আক্রমণাত্মক মানসিকতা এড়িয়ে চলুন। নেতিবাচক মানসিকতা ত্যাগ করুন। দপ্তরের পরিবেশ অনুকূলে থাকবে। অংশীদারের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা। প্রেম নিয়ে সাবধান থাকুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৮

...কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 

শারীরিকভাবে অলস, অসুস্থ ও মানসিকভাবে দুশ্চিন্তাগ্রস্ত বোধ করতে পারেন। কাজ বা ব্যবসায় বাধা আসতে পারে। ক্ষতিকর চিন্তা-ভাবনা বা ব্যবহার পরিত্যাগ করুন। সতর্কতার সঙ্গে কাজগুলির পরিকল্পনা করুন। মনের মানুষের সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা : ৭২

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  

কাজের জায়গাটি মনের মতো হবে। ঊর্ধ্বতনরা যথেষ্ট খুশি হবেন। অনেক দিনের বাকি থাকা কাজগুলি সম্পন্ন করতে পারবেন। নতুন প্রেমের যোগ আছে। পদোন্নতিরও সম্ভাবনা। বাড়ির পরিবেশ আনন্দে ভরে যাবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

...কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  

প্রেম নিয়ে অপ্রীতিকর পরিস্থিতি নিজের অহংবোধ নিয়ন্ত্রণে রাখুন। দিনটি খুব ক্লান্তিকর হবে এবং বন্ধুত্বের সম্পর্কগুলিতে আপনি তার প্রভাব দেখতে পাবেন। বন্ধুদের সঙ্গে বিতর্ক ও ঝগড়া এড়িয়ে চলুন। যে কোনোরকম মতবিরোধই আজ এড়িয়ে চলুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২৯

...তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 

কোনো ঘটনায় মানবিক সত্ত্বাটি জেগে উঠবে। অহংকার দমিয়ে রাখুন এবং মেজাজ নিয়ন্ত্রণ করুন। আত্মবিশ্বাস ও ভাবনার স্বচ্ছতা দ্রুত সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। এটি সামাজিক অবস্থানকে আরও দৃঢ় করবে এবং স্বভাবতই খুব আনন্দিত হবেন।

শুভ রং সাদা, শুভ সংখ্যা : ৩১

...বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 

সাবধানে কাজ করতে হবে। প্রেম ও দাম্পত্য নিয়ে সতর্ক থাকতে হবে। শারীরিক ও মানসিকভাবে সম্পূর্ণ সুস্থ নাও থাকতে পারেন। হৃদয় আজ হতাশা ও অসন্তোষে পরিপূর্ণ থাকবে যেটি নেতিবাচকতা, অস্থিরতা ও বিরক্তির জন্ম দিতে পারে। যাত্রাযোগে বাধা।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

...ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 

আজ নতুন প্রকল্পের কাজ শুরু করবেন। কাজে বন্ধুদের থেকে উপকৃত হওয়ার সম্ভাবনা। ধারণাগুলিকে অন্যদের কাছে পৌঁছে দিতে আপনি যথেষ্ট সফল হবেন। বন্ধু ও প্রতিবেশীদের সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান হবে। প্রেম নিয়ে সমস্যার সমাধান হবে।

 

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৩১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  

আত্মবিশ্বাস ও মানসিক দৃঢ়তা সব কাজে সাহায্য করবে। এ কারণেই সাফল্যের লেখচিত্রটি আজ ঊর্ধ্বমুখী থাকবে। কনিষ্ঠদের কাছ থেকেও উপকৃত হতে পারেন। ছাত্রদের পড়াশোনায় তারা সাফল্য পাবে। প্রেমযোগে শুভফলের সম্ভাবনা। যাত্রাযোগে বাধা।

 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  

অপ্রয়োজনীয় বিষয়গুলি নিয়ে বেশি ভাববেন না। পরিশ্রমের প্রত্যাশিত ফল না পেলে হতাশ হবেন না। যথেষ্ট কর্মব্যস্ততা থাকবে না। সন্তানদের ভবিষ্যৎ চিন্তা ও সঙ্গে স্বাস্থ্যর চিন্তা দুশ্চিন্তাগ্রস্ত করে তুলবে। প্রেমযোগ শুভ।

 

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 

একটি দীর্ঘ আলোচনার সম্ভাবনা। পরিবারের সবার শরীরের যত্ন নেওয়া প্রয়োজন। আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। কর্মক্ষেত্রের পরিবেশ খুব একটা অনুকূল না থাকলেও দুপুরের পর কাজে ঊর্ধ্বতনদের থেকে সাহায্য পাবেন।

 

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৪১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮

এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।