ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাশিফল

সাবধান থাকুন মেষ, মানিয়ে নিন সিংহ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৮
সাবধান থাকুন মেষ, মানিয়ে নিন সিংহ সোমবারের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ০৮/০১/২০১৮

...মেষ: (২১ মার্চ–২০ এপ্রিল) 
আর্থিক লেনদেন বা টাকা ধার দেওয়া বা নেওয়ার বিষয়ে সাবধান থাকুন। আদালত সংক্রান্ত বিষয়েও সাবধানতা অবলম্বন করুন।

প্রেম নিয়ে মানসিক উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন। শুভ কাজে বাধা।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩১

...বৃষ: (২১ এপ্রিল–২১ মে) 
ইতিবাচক চিন্তার সাহায্যে মানসিক ভারসাম্য বজায় রাখুন। প্রেমের ক্ষেত্রে সফলতা সারাদিন সক্রিয় ও চনমনে থাকতে সাহায্য করবে। সন্ধ্যার দিকে কোনও অনুষ্ঠানে যোগ দিতে পারেন। ছাত্রছাত্রীদের জন্যও দিনটি ভালো।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২৫

...মিথুন: (২২মে–২১ জুন)
মানসিক শান্তি বজায় রাখার জন্য ধর্মীয় ক্রিয়াকলাপ, রীতিনীতি ইত্যাদিতে প্রচুর খরচ করতে পারেন। দিনের শেষভাগে আপনার মন-মেজাজ ভালো থাকবে। বিনোদনের যোগ আছে। প্রেমে সফলতা পাবেন।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৯

...কর্কট: (২২ জুন–২২ জুলাই)
প্রেমের সাফল্য সতেজ ও প্রাণবন্ত রাখবে। পরিবার ও আত্মীয়দের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। কাছের লোকদের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। দিনের শেষভাগে ঘর সাজানোর জন্য নতুন আসবাবপত্র কিনতে পারেন।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ২

...সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  
ছাত্ররা লেখাপড়ায় ভালো ফল করবে। কিছুটা মানিয়ে নিলে অনেক সমস্যা এড়িয়ে যেতে পারবেন। এই সময়ে কোনও নতুন কাজে হাত দেওয়া ঠিক হবে না। কেনাকাটা করে আনন্দ পেতে পারেন তবে অত্যধিক খরচে সাবধান হোন।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬

...কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)
সুন্দরভাবে সৃজনশক্তিকে ব্যবহার করতে পারবেন। তবে মাথার অনেক চিন্তা আজ মানসিক দ্বন্দ্বে ফেলে দিতে পারে। সম্ভব হলে যাত্রা পিছিয়ে দিন। অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা আছে। সন্ধ্যার দিকে কাজগুলি সম্পন্ন করে ফেলতে পারবেন। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ১৫

...তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)
বাড়ির পরিস্থিতি কাজে মনোনিবেশ করতে সাহায্য করতে পারে। ব্যবহার ও সাফল্য আপনাকে অনেক প্রশংসা এনে দেবে। কোন সুখবর পেতে চলেছেন। এটি পরিবারের পরিবেশকে শান্তিপূর্ণ করে তুলবে। প্রেমের ক্ষেত্রে কিছু সমস্যার সম্ভাবনা আছে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫ 

...বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর) 
শারীরিক ও মানসিক অবস্থা খুবই ভালো থাকবে। এ সময় সমাজে মেলামেশা করার এবং বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে দেখা-সাক্ষাৎ করার জন্য ভালো সময়। তাদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ারও পরিকল্পনা করতে পারেন। প্রেমের যোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ২

...ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর) 
কাউকে আজ অপ্রিয় কথা বলে ফেলতে পারেন। কাজের ক্ষেত্রে ঊর্ধ্বতনদের ব্যবহারে আপনি হতাশ হতে পারেন। পরিণামে আপনি প্রতিদ্বন্দ্বী ও অংশীদারদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। দপ্তরে কোনও অস্বস্তিকর পরিস্থিতি তৈরি করবেন না। প্রেম যোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

..মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)  
কাজের পরিবেশ নিজের জন্য ও অন্যদের জন্য বন্ধুত্বপূর্ণ করে তুলতে পারবেন। আমোদ প্রমোদ ও বিলাসিতায় গা ভাসিয়ে দেবার সুযোগ আসবে। সুন্দর আচরণ বাড়ির পরিবেশ মনোরম করে তুলবে। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে। প্রেম যোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

..কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
ভালো কাজের জন্য প্রশংসিত হবেন। কর্মক্ষেত্রের সাফল্য নাম, যশ ও সামাজিক সম্মান এনে দেবে। আর্থিক লাভেরও সম্ভাবনা আছে। জীবনসঙ্গীর সঙ্গে খুব ভালো সময় কাটাবেন। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি আদর্শ। আর্থিক যোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

...মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
রাশিচক্রে এটি আর্থিক লাভের সময়। সামাজিকভাবে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসা বাড়ারও সম্ভাবনা আছে। যারা দাম্পত্যের সূচনা করার কথা ভাবছেন, তাদের অপেক্ষার অবসান হবে। কিছু শারীরিক সমস্যায় ভুগতে পারেন।

শুভ রং : আকাশি,  শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০০১৭ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad