ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

রাশিফল

কন্যার মেজাজ সামলান, আনন্দে দিন কাটবে তুলার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
কন্যার মেজাজ সামলান, আনন্দে দিন কাটবে তুলার রাশিফল; প্রতীকী ছবি

আজ কেমন যাবে
তারিখ- ২৪/১২/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল) 

কর্মক্ষেত্রে কাজের চাপ থাকতে পারে। শারীরিক ক্লান্তি থাকলেও মানসিক উৎফুল্লতাও বিরাজ করবে।

প্রেম যোগে শুভ। পরিবারের সঙ্গে ভ্রমণযোগ। রঙিন হাতছানিতে সমস্যায় পড়বেন। যাত্রাযোগে বাধা।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬১

বৃষ বৃষ: (২১ এপ্রিল-২১ মে)

কথাবার্তা ও মেজাজে নিয়ন্ত্রণ হারানোর আশঙ্কা। পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ। প্রেম নিয়ে সংবেদনশীল হয়ে পড়তে পারেন। চিন্তার দ্বারা সঠিক পথে পরিচালনা। যতটা চেয়েছিলেন তার চেয়ে অনেক বেশি খরচ হয়ে যাওয়ায় আজ আপনি অর্থ কষ্টে ভুগতে পারেন।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯১

মিথুন মিথুন: (২২মে-২১ জুন)

দিনটিতে গ্রহ-নক্ষত্রদের মিশ্র প্রভাব থাকবে। দিনটি দু’ভাগে বিভক্ত। একটি খুবই অনুকূল হবে এবং অপরটি ততটা নয়। বুদ্ধিদীপ্ত ও ব্যবসা সম্পর্কিত বিষয়গুলিতে অংশ নেওয়ার জন্য সময়টি ভালো। প্রেমের ক্ষেত্রে যথেষ্ট সফল হয়ে উঠতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১৮

কর্কটকর্কট: (২২ জুন-২২ জুলাই)

দিনটি আনন্দময় ঘটনাবলীতে ভরপুর থাকবে। দাম্পত্য জীবনে শান্তিলাভ। আনন্দ পাবেন এমন খবর পেতে পরেন। উজ্জ্বল নক্ষত্রগুলির আনুকূল্য পাবেন এবং খুব আনন্দে থাকবেন। কর্মক্ষেত্রে ও আর্থিক দিকে সুফল পাওয়ার আশা রাখতে পারেন।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭২

 

সিংহসিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)

সৌভাগ্য, বৈবাহিক জীবনে সুখ ও প্রেম অপেক্ষা করে রয়েছে। দিনটি রোমাঞ্চকর যাবে। সুস্বাদু খাওয়া-দাওয়া আজ আপনার রসনার তৃপ্তি ঘটাবে। যাবতীয় সৌভাগ্য ও সুসময়কে উপভোগ করুন। চমকপ্রদ কারও সঙ্গে আজ আপনার দেখা হতে পারে।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২

 

কন্যা কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) 

মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। আইনি জটিলতার জন্য আপনাকে আদালতেও যেতে হতে পারে। খারাপ মন্তব্য শুনতে হতে পারে। তবে আজ জবাব দিতে না যাওয়াই শ্রেয়। প্রেম এবং দাম্পত্যে মতবিরোধ এড়িয়ে চলুন। প্রিয়জনদের কাছে অসম্মানিত হওয়ার সম্ভাবনা আছে।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ২৯

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

পরিবারের সঙ্গে দিনটি আনন্দে কাটবে। প্রিয়জনের সঙ্গে প্রাণের কথা ও বিনোদনে মগ্ন থাকবেন। প্রেমযোগ ভালো। এক বিরল মানসিক শান্তি উপভোগ করবেন। যদি কোথাও ভ্রমণের পরিকল্পনা করেন, সেটি খুবই আনন্দদায়ক হবে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩১

 

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

পরিশ্রম তুলনায় ফল দেরিতে পাবেন। আশাহত হবেন না। সিদ্ধান্ত নিতে কিছুটা বিভ্রান্তও বোধ করতে পারেন। পরিবারে সঙ্গে সুন্দর সময় কাটাবেন। আনন্দ যোগ। প্রেমযোগে শুভ। যাত্রাযোগে বাধা। স্নায়ু সমস্যা।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৮

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ভ্রাতৃসুলভ ভালোবাসাটি প্রদর্শন করতে পারেন। কথাবার্তার মাঝখানে নতুন ব্যবসার ভাবনা চলে আসতে পারে। যাবতীয় কথাবার্তা থেকেই আজ আপনি লাভবান হবেন। প্রেমানুভূতি অনুভব করতে পারবেন।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৩১

 

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

সিদ্ধান্তহীনতা ও অনিশ্চয়তায় ভুগবেন। বিভ্রান্ত হওয়ার আশঙ্কা। সংবেদনশীল হয়ে পড়তে পারেন। মায়ের সঙ্গে ভালো সময় কাটবে। প্রেমের বিষয়ে সিদ্ধান্ত আজ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। যাত্রাযোগে বাধা।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

উচ্চমানের চিন্তাভাবনা ও মধুর কথাবার্তায় আপনি অন্যদের প্রভাবিত করবেন। যে বিষয়গুলিতে সংবেদনশীলতার প্রয়োজন সেগুলিতে আপনি যথেষ্ট সংবেদনশীল থাকবেন। মিষ্টি কথায় আজ সবার মন জয় করবেন। প্রেমের ক্ষেত্রে আশানুরূপ ফল।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

জীবনের প্রতিটি ক্ষেত্রে সন্তুষ্টিতে থাকবেন। নিজের প্রচেষ্টা খুব বুদ্ধিমত্তার সঙ্গে প্রদর্শিত করতে পারবেন। ব্যবসায়ীরা নতুন কোনো পরিকল্পনা করতে পারেন। প্রেমের চেষ্টা ফলদায়ক হবে। বিভিন্ন মানুষের সঙ্গে কথাবার্তা ও যোগাযোগ আপনাকে লাভবান করবে।

শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ৪১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
এসএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa