ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

সংসারে অশান্তি কুম্ভের, বড় ধরনের প্রাপ্তিযোগ মিথুনের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
সংসারে অশান্তি কুম্ভের, বড় ধরনের প্রাপ্তিযোগ মিথুনের রাশিফল-প্রতীকী

আজ কেমন যাবে
তারিখ: ২১/১২/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
হঠাৎ কোনো ঘটনা মানসিক গতিবেগ স্থগিত করতে পারে। বাস্তবিক ভাবনা-চিন্তার ফলে কাজের সুযোগ পাবেন।

কুটুমদের থেকে দূরত্ব বজায় রাখুন। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে হানি হতে পারে। কাজে বদলির সম্ভাবনায় মানসিক চাপ বোধ হবে। আয়-ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। প্রেমের ক্ষেত্রে গুপ্তশত্রু বাড়বে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
প্রেমে বন্ধুর সাহায্য পাবেন। কর্মক্ষেত্রে বুদ্ধিবিভ্রাট হতে পারে। বিমা জাতীয় কাজে বড় ধরনের প্রাপ্তিযোগ আছে। মনের মানুষের সঙ্গে খারাপ ব্যবহারে মনে বিষাদ সৃষ্টি। বাকপটুতায় মন জয় করতে সক্ষম হবেন।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
সম্পত্তি নিয়ে একটু চিন্তা থাকলেও সঞ্চয়যোগ ভালো। সারাদিন পরিবারের সঙ্গে আনন্দে কাটবে। বিকল্প কাজের পরিকল্পনায় হতাশা আসতে পারে। দূরে ভ্রমণের কথা হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
প্রেম নিয়ে মনে অহেতুক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় রোজের নিয়ম অনুযায়ী চলুন। দাম্পত্য জীবনে রাগারাগি সৃষ্টি হতে পারে। পরিবারের সঙ্গে কাছাকাছি কোথাও ভ্রমণ হতে পারে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
চাকরির জায়গায় নিজের বুদ্ধির জন্য সুনাম। পরিবারের পরামর্শে ব্যবসায় উন্নতি হবে। বাড়িতে চুরির জন্য অর্থক্ষতির আশঙ্কা। ঘরে-বাইরে সব জায়গায় প্রতিকূল প্রভাব। প্রেম নিয়ে কোনো মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
হঠাৎ করে অর্থখরচ চিন্তায় ফেলতে পারে। অনেক ব্যাপারে সন্তানের সাহায্য পাবেন। আজ কারো উপকার না নেওয়াই ভালো। সন্তান বেপরোয়া হওয়ায় চিন্তা বাড়বে। আর্থিকযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ১

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
ব্যবসায় নতুন কর্মী নিয়োগ হতে পারে। প্রতিবেশীর সঙ্গে হঠাৎ কোনো কারণে শত্রুতার সম্পর্ক তৈরি হতে পারে। সৎ ব্যক্তির উপদেশ কাজে লাগতে পারে। গুরুজনদের সেবা করুন, ফল পাবেন। প্রেমযোগ মিশ্র।
 
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৮

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
বন্ধুর বিচ্ছেদ হতে পারে। আইনজীবীদের জন্য সময়টা খুব একটা ভালো নয়। বাড়ির দিক থেকে কোনো ব্যাপারে সমর্থন পাবেন না। অশান্তিও হতে পারে। প্রেমে বাধা আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৪

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
সচেতন থাকা সত্ত্বেও ক্ষতির আশঙ্কা। সন্তানদের সঙ্গে প্রয়োজনের বেশি মেলামেশায় ফল ভালো। নিজের বুদ্ধিতে কাজ করুন। অপরের বুদ্ধি না নেওয়াই শ্রেয়। ঠাণ্ডার প্রভাবে রোগ সৃষ্টি। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
বিশেষ বন্ধুর কারণে সংসারে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য সময়টা খুব উপযুক্ত। বাড়িতে জীব-জন্তু কেনার যোগ। প্রেমযোগে মিশ্র ফললাভ। উচ্চরক্ত চাপে মানসিক অবসাদ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৭

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
কর্মের জন্য নারীদের সময়টা খুব ভালো। শিক্ষার ক্ষেত্রে নানা সুযোগ-সুবিধা আসতে পারে। আর্থিক সঞ্চয় খুব একটা না হলেও ব্যয়ও বেশি হবে না। প্রেমযোগ শুভ। নতুন বিবাহিত জীবন সুখের।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।