ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বুঝে কিনুন মীন, ধর্মে শান্তি ধনুর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৭
বুঝে কিনুন মীন, ধর্মে শান্তি ধনুর রাশিফল লোগো

আজ কেমন যাবে
তারিখ- ০১/০৯/২০১৭

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
বেশি খরচ হলেও মনে শান্তি লাভ করবেন। পথে সন্দেহজনক ব্যক্তিকে এড়িয়ে চলুন।

আজ আর্থিক পরিকল্পনা না করাই ভালো। বন্ধুদের সঙ্গে উত্তেজক ও বিনোদনমূলক কিছু স্থির করার পক্ষে আদর্শ দিন। প্রেম নিয়ে সতর্ক থাকুন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
পেশার উপর আধিপত্য পরীক্ষিত হবে। পছন্দসই ফলাফল পেতে প্রচেষ্টায় মনোযোগ দিন। দিনটি ভালো করতে আপনার লুকানো গুণাবলী ব্যবহার করবেন। প্রেমযোগ শুভ। পরিবারের সঙ্গে উৎসবের পরিকল্পনা শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

মিথুন: (২২মে – ২১ জুন)
যে সমস্যা ঝামেলায় ফেলছে তা সমাধান করার জন্য বুদ্ধির বিচক্ষণতা ও কূটনীতি প্রয়োজন। খরচ বাড়লেও মনে প্রশান্তি। সামাজিক কাজ মনকে ভাবিত করে তুলবে। কিছু চূড়ান্ত করার আগে আপনার পরিবারের সদস্যদের মতামত নিন। প্রেমযোগ শুভ। পথে শুভযোগ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
একতরফা সিদ্ধান্ত কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। সেরা ফল লাভ করতে পরিবারে মেলবন্ধন সৃষ্টি করুন। পথে প্রকৃত বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা। প্রেমযোগে বাধা। ধর্মে মনোনিবেশ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
শৈশব স্মৃতি জড়িয়ে রাখবে। মানসিক উত্তেজনা দেখা দিতে পারে। মাঝে মধ্যে শিশুসুলভ আচরণ বাড়বে। প্রেমযোগ মিশ্র। যাত্রা শুভ। পরিবারের সঙ্গে ধার্মিক কাজের পরিকল্পনা।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
তাড়াহুড়ো করে কিছু কিনতে যাওয়া সমস্যায় ফেলবে। পাঁচজনের সঙ্গে তাল না মেলানো ভালো। সব কিছু বুঝে কিনুন। পারিবারিক শান্তি কোনো অপ্রত্যাশিত সমস্যা বিঘ্নিত হতে পারে। প্রেমযোগ শুভ। ধর্মের কারণে মানসিক শান্তি।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
সমস্যা আসবে কিন্তু সময় আপনার সঙ্গে আছে। বেশি খরচ হলেও মনে শান্তি লাভ করবেন। প্রেম নিয়ে না ভাবাই ভালো। সাহসী পদক্ষেপ। যাত্রাপথে ভোগান্তি। পরিবারের সঙ্গে উৎসবে মেতে থাকবেন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অন্যদের অসন্তুষ্ট না করার চেষ্টা করুন। পারিবারের সঙ্গে মিলিত হওয়ার সুযোগ। প্রেমে পড়ার সুযোগ প্রবল, কিন্তু ব্যক্তিগত আর গোপন তথ্য প্রকাশ করবেন না। আর্থিক ব্যয়যোগ, তবে মনোশান্তির সম্ভাবনা প্রবল।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
অংশীদারি ব্যবসায় ইতিবাচক ফল। আজ ভালো ধারণায় পূর্ণ থাকবেন। পছন্দের সামাজিক অনুষ্ঠানের যোগ। ধর্মের কারণে মানসিক শান্তি। পরিবারের সাথে ভ্রমণ। ধর্মের বিনোদনে মজে থাকা।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
স্বাস্থ্য সুন্দর থাকবে। আর্থিক ব্যয়যোগ। ভালো বন্ধু-স্বজনদের সঙ্গে সময় কাটাবেন। বাসার সংবেদনশীল সমস্যাগুলির সমাধান হবে। প্রেমযোগ ক্ষীণ। ধর্মে মনোনিবেশ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
অতীতে ভুলের কারণে ক্ষমার জন্য আজ আপনার জীবন সুন্দর হয়ে উঠবে। ধর্মীয় কাজে ব্যস্ততা। নতুন অংশীদার ব্যবসা আশাপ্রদ। প্রেমযোগ শুভ। যাত্রাযোগে বাধা।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
পথে টাকা-পয়সা একটি নিরাপদ স্থানে রাখুন। দিবাস্বপ্নে আপনার পতন অনিবার্য। নিজের কাজ অন্যকে দিয়ে করাবেন না। প্রেমযোগ শুভ। কেনাকাটা করুন বুঝে।  

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৭
এএ/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad