ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

কন্যার কর্মস্থানে শুভযোগ, ধনুর সমাজে সুনাম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৭
কন্যার কর্মস্থানে শুভযোগ, ধনুর সমাজে সুনাম রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ৩০/০৮/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
আজ কোনো কাজের কারণে প্রচুর পরিশ্রম করতে হবে। অপর কোনো লোকের কারণে আয় ও ব্যবসা বৃদ্ধির জন্য দিনটি খুব ভালো।

গঠনমূলক কোনো কাজে উন্নতির যোগ। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৩২

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
একটু সাবধানে চলতে হবে। রক্তপাতের যোগ। ভ্রমণের আলোচনা বন্ধ রাখুন। শরীরের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় অর্থব্যয় হতে পারে। জেদের জন্য কোনো ক্ষতির সম্ভাবনা। প্রেমের সম্পর্কে বিবাদের যোগ আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩৭

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
আমদানি-রপ্তানি ব্যবসায় লাভ হলেও পাওনা আদায়ে দেরি হবে। ভালো কাজে বাধা। সাহসের সঙ্গে পরিস্থিতির মোকাবিলা। মহাজন বা মূলধন দিয়েছে এমন ব্যক্তির সঙ্গে বিশেষ আলোচনা। প্রেমযোগ মঙ্গলময়।  

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬৬

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
কাজে হেনস্থা হতে হবে। নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। কাজের ভুলের জন্য অপমান সইতে হতে পারে। গুরুজনদের কোনো কারণে আনন্দ বাড়বে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বাড়বে। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৪ 

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
আজ কোনো জটিল সমস্যায় পড়তে পারেন। সংসারে খুব একটা শান্তি থাকবে না। প্রেমের জন্য চাপ বাড়বে। শত্রু নিয়ে একটু চিন্তা করে চলাই ভালো।  

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :৫৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কাজের জন্য বাইরে যেতে হতে পারে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ বাড়তে পারে। কর্মস্থানে শুভ পরিবর্তন আসবে। সংসার নিয়ে বিশেষ চিন্তা হতে পারে। মায়ের জন্য কষ্ট। প্রেমযোগ মিশ্র।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪৬

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
অযথা কোনো অপমান কপালে জুটতে পারে। অতিরিক্ত আয়ের চেষ্টা একটু সাবধানে করতে হবে। কাজের চাপের জন্য অপরের কোনো কথা রাখতে পারবেন না। প্রেমে আনন্দ বাড়বে। যাত্রাযোগ শুভ।

শুভ: রং নীল, শুভ সংখ্যা : ৫৯ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
পড়াশোনায় ভীতিভাব সাফল্যের ক্ষেত্রে বাধা হবে। ব্যবসার জন্য অনেক খরচ বাড়তে পারে। আয়ের দিক ভালো বলেই আশা করা যায়। প্রেমের সম্পর্কের ব্যাপারে বিবাদ বাড়তে পারে। ধর্মচর্চায় আনন্দ লাভ।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৩

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
বন্ধুর বিপদে পাশে থাকার জন্য মনে আনন্দ। দাম্পত্য জীবনে সুখের অনুভূতি বজায় থাকবে। ব্যবসার দিকে শুভফলের ইঙ্গিত। গুরুজন ব্যক্তির সঙ্গে মতের অমিল হলেও হতে পারে। সমাজে সুনাম বাড়বে। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬৯

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
নতুন যোগাযোগের পক্ষে দিনটি খুব ভালো। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। চাকরির স্থানে ভাগ্য উন্নতির যোগ। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। প্রেমযোগে বাধা। যাত্রাযোগে কিঞ্চিত বাধা।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৬২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
বাড়িতে অনেক আত্মীয় নিয়ে আনন্দের যোগ। বাড়ি সাজানোর জন্য কোনো ব্যয় বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ বর্তমান। প্রিয়জনের ব্যবহারে মনে কষ্ট বাড়বে। প্রেম নিয়ে কিছু চিন্তা বাড়তে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
শত্রুর মাধ্যমে ক্ষতি হতে পারে। সন্তানের ব্যাপারে আর্থিক চাপ বাড়ার সম্ভাবনা। পেটের কোনো রোগ বাড়তে পারে। ব্যবসার জন্য স্থান পরিবর্তন করতে হবে। প্রেমের ব্যাপারে মনে আনন্দ থাকবে।
 
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

বাংলাদেশ সময়: ০০০৭ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭
এএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।