ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

মেষ-বৃষ-কর্কট-কন্যা-বৃশ্চিক-কুম্ভ-মীনের প্রেমযোগ শুভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৭
মেষ-বৃষ-কর্কট-কন্যা-বৃশ্চিক-কুম্ভ-মীনের প্রেমযোগ শুভ আজ কেমন যাবে

আজ কেমন যাবে
তারিখ- ২৭/০৮/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
পরিবারের ব্যাপারে অযথা নাক গলাবেন না– তাতে স্ত্রী রুষ্ট হবে, এর চেয়ে বরং নিজের দিকে নজর দিন। কিছু জিনিসে হস্তক্ষেপ করা যেতে পারে, না হলে নির্ভরশীলতা এসে যাবে।

প্রেমযোগ শুভ।  

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
অফিসের কাজে আজ কষ্ট পাওয়ার শঙ্কা রয়েছে। কাজের ক্ষমতা সম্মান বয়ে আনতে পারে। ভুল বোঝাবুঝির একটি খারাপ পর্বের পর সন্ধ্যা বেলায় শুভভাব বজায় থাকবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
সাময়িক ঋণের জন্য যারা কাছে আসে তাদের শুধু উপেক্ষা করুন। খুশি, প্রাণোচ্ছল মেজাজ এবং মিশুক স্বভাবের চারপাশে যারা আছেন, তাদের আনন্দ এবং খুশি এনে দেবে। প্রেমের সমস্যা সমাধান হবে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
আজ গভীর ভাবপূর্ণ ভালবাসার উচ্ছ্বাস অনুভূত হবে। এটির জন্য কিছু সময় বের করতে কার্পণ্য করবেন না। মানুষ আপনার প্রচেষ্টার জন্য কর্মক্ষেত্রে আপনাকে চিনতে পারবে। রাস্তায় থাকাকালে বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
আজ ভিন্নমত আপনার এবং সঙ্গীর মধ্যে বিতর্কের সৃষ্টি করতে পারে। প্রেম নিয়ে সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায়ে উন্নতির যোগ আছে।  

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলো শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরস্কৃত করবে। প্রেমযোগ শুভ।

 

শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ১৫

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
কাজের চাপ আপনার মন দখল করে থাকবে। আপনার প্রিয়জন আপনাকে হঠাৎই অপরিমেয় আনন্দ দেবে। যতক্ষণ পর্যন্ত আশ্বস্ত না হচ্ছেন, যে আপনার ধারণাগুলো ব্যর্থ হবে না, ততক্ষণ পর্যন্ত সেগুলোকে উপস্থিত করবেন না।

শুভ রং বেগুনি, শুভ সংখ্যা : ৫ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
কাছের মানুষের বিষয়ে সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ নিন। নিশ্চিত না হওয়া পর্যন্ত মতামত উপস্থিত করবেন না। প্রেমযোগ শুভ।


শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
অন্য কারও হস্তক্ষেপে আপনার ভালোবাসার লোকটির সঙ্গে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে। মানসিক স্থিরতা হারিয়ে ফেলছেন এবং এর ফলে আপনার সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হচ্ছে। প্রেমের ক্ষেত্রে সমস্যা আছে।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
বন্ধুর বুদ্ধিতে সহজেই ক্লান্তি সামলাতে সক্ষম হবেন। এমন একটি দিন যেখানে অন্য ব্যক্তিদের উপদেশ শোনা এবং তার ওপর কাজ করা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব আপনার সহকর্মীদের সমালোচনা বিষয় হতে পারে। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। ভালবাসার মানুষটির কাছ থেকে একটি চমৎকার চমক পেতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
কোনো বেপরোয়া পরিস্থিতি এড়ানোর জন্য আপনার বুদ্ধি প্রয়োগ করুন। একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় ব্যয় করুন। আপনি কর্মক্ষেত্রে আজ আপনার শক্তি এবং দুর্বলতা জানতে পারবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : আকাশী,  শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৭
এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।